নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধ্রুবতারা

এম বি ফয়েজ

সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা এবং জেনে-শুনে সত্য গোপন করা কোন ব্লগারের কাম্য হওয়া উচিত নহে।

এম বি ফয়েজ › বিস্তারিত পোস্টঃ

সিরিয়ায় আগ্রাসন ইসরাইলে তার হোতাষন।

৩০ শে আগস্ট, ২০১৩ রাত ৩:০০

এম বি ফয়েজ।



ইরানের সশস্ত্র বাহিনী বলেছে, সিরিয়ায় সামরিক হামলা হলে মধ্যপ্রাচ্যে যে আগুন জ্বলবে তাতে জ্বলে-পুড়ে শেষ হয়ে যাবে ইহুদিবাদী ইসরাইল।



সশস্ত্র বাহিনীর ডেপুটি চিফ অব স্টাফ ব্রিগেডিয়ার জেনারেল মাসুদ জাযায়েরি আজ তেহরানে বলেছেন, “সিরিয়া বিরোধী ফ্রন্ট দেশটিতে হামলা চালালে সিরিয়ার জনগণ তা প্রতিরোধ করবে এবং এর ফলাফল যাবে প্রতিরোধকারীদের পক্ষে।”



তিনি আরো বলেন, “নিরপরাধ সিরিয় জাতির ওপর সামরিক আগ্রাসনের যে কথা আমেরিকা ও ব্রিটেনের মুখে শোনা যাচ্ছে তা আসলে একটি সুদূরপ্রসারি ইসরাইলি পরিকল্পনা। ইহুদিবাদীদেরকে আরো বেশি জবরদখল ও আগ্রাসনের সুযোগ করে দিতে এ হামলার পরিকল্পনা করা হচ্ছে।”



জেনারেল জাযায়েরি বলেন, সিরিয়ার ওপর সম্ভাব্য হামলা হবে ‘মানবতার সঙ্গে বিশ্বাসঘাতকতা' এবং এ জঘন্য কাজের পরিণতি হবে ভয়াবহ।



এর আগে বুধবার ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা বলেন, সিরিয়ায় বহিঃশক্তির হস্তক্ষেপ হলে মধ্যপ্রাচ্যে এমন আগুন জ্বলবে যা নেভানোর সাধ্য কারো থাকবে না। তিনি আরো বলেন, সিরিয়ায় হামলা হবে বারুদের গুদামে আগুন ধরিয়ে দেয়ার মতো নির্বুদ্ধিতা; যার ফল হবে মহাবিপর্যয়কর।



ইরানের প্রেসিডেন্ট ড. হাসান রুহানি নয়া মন্ত্রিসভার সদস্যদের নিয়ে প্রথমবারের মতো সর্বোচ্চ নেতার সঙ্গে সাক্ষাত করতে গেলে তিনি এ কথা বলেন। আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী সিরিয়ায় মার্কিন হামলার হুমকির কথা উল্লেখ করে বলেন, যদি সিরিয়ায় হামলা হয় তাহলে নিঃসন্দেহে ইরাক ও আফগানিস্তানের মতো আমেরিকাকে মারাত্মক ক্ষতির মুখোমুখি হতে হবে।



তথ্যঃ আইআরআইবি।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.