নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধ্রুবতারা

এম বি ফয়েজ

সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা এবং জেনে-শুনে সত্য গোপন করা কোন ব্লগারের কাম্য হওয়া উচিত নহে।

এম বি ফয়েজ › বিস্তারিত পোস্টঃ

“গভীর রাতে নীরবে, নিভৃতে, নির্জনে নারীদের ‘রোগমুক্ত’ করত আশারাম বাপু”--শিবা।

০৬ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ৩:১৪

এম বি ফয়েজ।।৫ সেপ্টেম্বর: লম্পট গড-ফাদার আশারামের তদন্তকারী পুলিশ অফিসার মেডিক্যাল রিপোর্টের বরাত দিয়ে জানিয়েছেন, আশারাম যৌনকার্য্য চালাতে সম্পূর্ন সক্ষম এবং তার দেহে এখনোও প্রচুর যৌন-উত্তেজনা রয়েছে। আর শিবা নামে আশারামের ধ্যান কি কুটিয়া আশ্রমের এক সেবক সাক্ষ্য দিতে গিয়ে জানিয়েছেন, ভারতে এক কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার হওয়া 'আধ্যাত্মিক গুরু' আশারাম বাপু নারীদের রোগমুক্ত করতে তাদের সঙ্গে গভীর রাতে একান্তে দেখা করতেন।





শিবার বরাত দিয়ে রাজস্থানের সেশন ও জেলা ম্যাজিস্ট্রেটকে এ কথা জানিয়েছেন অতিরিক্ত সরকারি কৌঁসুলি আনন্দ পুরোহিত। আশারামের অপকর্মে সহযোগিতা করার অভিযোগে শিবাকে গ্রেফতার করা হয়েছে।





গত রোববার থেকে শিবাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আশারাম বাপুর দুস্কর্মের সাক্ষি শিবা বলেছে, গুরু আশারামের কাছে আগত ভক্তদের মধ্যে যেসব নারী রোগমুক্তির আর্জি নিয়ে আসতেন তাদেরকে নির্জন রাতে একাকি দেখা করতে বলতেন আশারাম। আর সে বৈঠকে ৭২ বছর বয়সী এ গুরু এতদিন যে কী লাম্পট্য করে আসছিলেন তা প্রকাশ পেয়েছে সম্প্রতি ১৬ বছর বয়সী এক কিশোরীর অভিযোগের প্রেক্ষাপটে।





গত ১৫ আগস্ট রাজস্থান রাজ্যের যোধপুরে আশারামের আশ্রমের উপাসনায় ওই কিশোরী এবং তার বাবা-মা অংশ নেন। গুরু আশারাম এক পর্যায়ে মেয়েটিকে কৌশলে নিজের কক্ষে নিয়ে যৌন নির্যাতন করেন। ঘটনার দু'দিন পর কিশোরী তার মা-বাবাকে বিষয়টি জানায়। গত শনিবার মধ্যরাতে আশারামকে গ্রেফতার করে পুলিশ।





৭২ বছর বয়সী গুরু আশারাম একটি আশ্রম পরিচালনা করেন। তার আশ্রমের আওতায় দেশ-বিদেশে ৩৫০টি 'আধ্যাত্মিক' আশ্রম রয়েছে।





গ্রেফতার হওয়ার পর আশারাম দাবি করেন, তিনি শারীরিকভাবে অক্ষম এবং যৌন হয়রানি বা ধর্ষণের মতো অপরাধ করা তার পক্ষে সম্ভব নয়। কিন্তু ডাক্তারি পরীক্ষায় তার দাবির সত্যতা প্রমাণিত হয়নি। মঙ্গলবার ডাক্তারি পরীক্ষায় তার শারীরিক সক্ষমতা প্রমাণিত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।



ভারতে নারী-ধর্ষনের মত জঘন্য ঘটনা রুখতে ভারত সরকার নয়া আইন প্রনয়ন করেছে। এখন দেখা যাক, লম্পট গড-ফাদার আশারামের গায়ে সে আইনের আছড় কেমন ও কিভাবে লাগে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.