নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধ্রুবতারা

এম বি ফয়েজ

সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা এবং জেনে-শুনে সত্য গোপন করা কোন ব্লগারের কাম্য হওয়া উচিত নহে।

এম বি ফয়েজ › বিস্তারিত পোস্টঃ

প্রিয়া বসুমাতারীকে অকালে কেন পৃথিবী থেকে তাড়িয়ে দেওয়া হল?

২২ শে আগস্ট, ২০১৪ রাত ১১:২৯

গোয়াহাটী ২২শে আগষ্ট।। বিগত ৪৮ ঘন্টার মধ্যে অসম আরক্ষী ও সেনা বিটিএডি এলাকাধীন কোকরাঝাড় জেলায় এনডিএফবি-র (সংবিজিত গোষ্ঠী) বিরুদ্ধে দ্বিতীয়টি অভিযান চালিয়ে সফল হয়েছে। আজ ভোরের দিকে কোকরাঝাড় জেলার উল্টাপানি বনাঞ্চলের ময়নাগুড়িতে আরক্ষী ও এনডিএফবি-র মধ্যে এক সংঘর্ষে উগ্রপন্থী দলটির একজন সদস্য নিহত হয়েছে। নিহত কেডারের পরিচয় এখনোও জানা যায়নি। তাঁর কাছ থেকে একটি পিস্তল ও কিছু তাজা গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।



উল্লেখ্য, গত বুধবার ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট অব বড়োল্যাণ্ড (এনডিএফবি) (সংবিজিত গোষ্ঠী)র পাঁচ বিদ্রোহী অত্র অঞ্চলের রুনিখাতা পুলিশ স্টেশনের কাছাকাছি রাইমাটির জঙ্গল এলাকায় আসাম পুলিশ ও সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার প্রতিবাদে আজ ভোর পাঁচটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত বিটিএডি এলাকা বন্ধের ডাক দেয় উগ্রবাদী সংগঠনটি। ভোর রাতে কোকরাঝাড় জেলার ইন্দো-ভূটান সীমান্তে উল্টাপানি বনাঞ্চলে থাকা ভারতীয় সেনার এসএসবি ইউনিটের একটি ক্যাম্পে এনডিএফবি-র (সংবিজিত গোষ্ঠী) একটি দল প্রথমে গ্রেনেড নিক্ষেপ করে, তারপর ধারাসার গোলাবর্ষন শুরু করে। পরক্ষণেই আরক্ষী ও সেনা পাল্টা গোলা-বর্ষন করলে বন্দুকযুদ্ধে এনডিএফবি-র ঐ সদস্য নিহত হয়।



গতকাল বিকেল তিনটের দিকে এনডিএফবি-র ১৫/২০ সদস্যের একটি দল এ কে-৪৭ এসল্ট রাইফেল ও লাইট মেশিনগান সহ অত্যাধুনিক মারনাস্ত্রে সু-সজ্জিত হয়ে রাইমাটি এলাকার “প্রিয়া বসুমাতারী” নাম্নী এক মহিলাকে তাঁর বাড়ী থেকে ধরে এনে নিকটস্থ খোলা মাঠে গুলি করে মৃত্যুদণ্ড কার্য্যকরী করে। তাদের ধারনা, ঐ মহিলা আসাম পুলিশের এজেন্ট হয়ে কাজ করত এবং বুধবার তাদের পাঁচ সদস্য নিহত হওয়ার পেছনে এই মহিলারই হাত রয়েছে। নিহত প্রিয়া বসুমাতারীর মৃত্যুদণ্ড কার্য্যকরী করার ভিডিও চিত্রটি নিচে সন্নিবিষ্ট করা হ’ল। নিহত ঐ মহিলার আজ ময়না তদন্তের পর অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।



এম বি ফয়েজ,

গোয়াহাটী, অসম।









মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.