নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধ্রুবতারা

এম বি ফয়েজ

সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা এবং জেনে-শুনে সত্য গোপন করা কোন ব্লগারের কাম্য হওয়া উচিত নহে।

এম বি ফয়েজ › বিস্তারিত পোস্টঃ

পেটিএম মানে ‘পে টু মোদী, কটাক্ষ রাহুলের

০৮ ই ডিসেম্বর, ২০১৬ বিকাল ৩:২৮

(এম বি ফয়েজ) নয়াদিল্লি: আজ নোট বাতিলের ঘোষণার মাস পূর্তি। সংসদে কালা দিবস পালনের ডাক বিরোধীদের। কালো কাপড় বেঁধে গাঁধী মূর্তির সামনে ধর্নায় বসেন কংগ্রেস, তৃণমূল-সহ বিরোধী দলগুলির সাংসদরা। প্রতিবাদে কোনওরকম স্লোগানের বদলে নোট বদলের কারণে যাঁরা মারা গিয়েছেন তাঁদের প্রতি শ্রদ্ধা জানাতে দুই মিনিট নীরবতা পালন করা হয়। বিরোধীরা কালাধন সমর্থন দিবস পালন করছে বলে কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডুর। পাশাপাশি, নোট ইস্যুতে আজও সংসদ উত্তাল। বিরোধীদের বিক্ষোভে দুপুর পর্যন্ত মুলতুবী রাজ্যসভা।
কংগ্রেস সহ সভাপতি এদিনও নোটবাতিল ইস্যুতে কেন্দ্রকে তীব্র আক্রমণ করেছেন। তিনি বলেছেন, শ্রমিকরা কাজ পাচ্ছেন না, কৃষকরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নোট বাতিলের সিদ্ধান্ত আদৌ সাহসী নয়, বরং তা বোকামি ছাড়া অন্য কিছু নয়।
সংসদে চলতি অচলাবস্থা সম্পর্কে অমেঠির সাংসদ বলেছেন, সংসদ চালানো সরকার ও অধ্যক্ষর দায়িত্ব। তিনি বলেন, আমরা ভোটের সংস্থান সহ ধারায় সংসদে আলোচনা চাই। কারণ, বিজেপির অনেক সাংসদও নোট বাতিলের বিরুদ্ধে ভোট দেবেন।
রাহুল বলেছেন, ‘ক্যাশলেস অর্থনীতির মাধ্যমে কিছু লোকের কাছে লেনদেন জন্য বেশি ফায়দা পৌঁছে দেওয়া। রাহুল বলেছেন, নোট বাতিলের ফলে সারা দেশের মানুষ যখন দুর্ভোগে পড়েছেন, তখন প্রধানমন্ত্রী হাসছেন। তিনি আরও বলেছেন, লোকসভায় আমাকে বলতে দেওয়া হলে জানাব যে পেটিএম কেমন ‘পে টু মোদী’ হয়েছে’।
Globalnews24/bangla

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৮ ই ডিসেম্বর, ২০১৬ বিকাল ৪:১৫

অরিন্দম চক্রবত্রী বলেছেন: কংগ্রেস চোর হৈ।

২| ০৮ ই ডিসেম্বর, ২০১৬ রাত ৯:৪৪

এম বি ফয়েজ বলেছেন: কংগ্রেস এ কাজটি করার কথা কল্পনাও করতে পারেনি বলেই বোধ হয় এখন তাদের হিংসায় গাত্র-জ্বালা!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.