নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধ্রুবতারা

এম বি ফয়েজ

সত্যকে মিথ্যা দিয়ে ঢাকা এবং জেনে-শুনে সত্য গোপন করা কোন ব্লগারের কাম্য হওয়া উচিত নহে।

এম বি ফয়েজ › বিস্তারিত পোস্টঃ

খতম ৩ লস্কর জঙ্গি, অনন্তনাগে ৩৬ ঘন্টার গুলির লড়াই শেষ

১০ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১২:১১

গ্লোবেল নিউজ ব্যুরোঃ শ্রীনগর: কাশ্মীরের অনন্তনাগের বিজবেহরায় ৩৬ ঘণ্টার গুলির লড়াই শেষ। লস্কর-ই-তৈবা সন্ত্রাসবাদীদের গা ঢাকা দিয়ে থাকার খবর পেয়ে বুধবার সন্ধ্যায় এলাকাটি ঘিরে ফেলে নিরাপত্তাবাহিনী। গভীর রাতে শুরু হয় গুলিবিনিময়। সংঘর্ষে খতম হয়েছে তিন লস্কর জঙ্গি। এক জওয়ান জখম হয়েছেন।
ট্যুইট করে সেনার নর্দার্ন কম্যান্ড বলেছে, গা ঢাকা দিয়ে থাকা তিন সন্ত্রাসবাদী খতম। দুজনের দেহ মিলেছে। উদ্ধার তিনটি অস্ত্র।
যে বাড়িতে গা ঢাকা দিয়ে থেকে জঙ্গিরা নিরাপত্তাবাহিনীর সঙ্গে গুলিযুদ্ধ চালাচ্ছিল, সেটি আজ সকালে বিস্ফোরণে উড়িয়ে দেয় নিরাপত্তা বাহিনী।সেখান থেকে দুটি দেহ পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ অফিসার।
নিহত জঙ্গিরা স্থানীয় বাসিন্দা বলে খবর। এরা হল পাশের জেলা কুলগামের কুইমোহের ছেলে মাজিদ মহিউদ্দিন ও অনন্তনাগের ভেসুর বাসিন্দা রুহুল আমিন দার। দুজনের দেহ তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশকর্তা। একটি দেহ অনেকটা পুড়ে গিয়েছে।
পুলিশকর্তাটি জানান, গতকাল জঙ্গিদের সামলাতে ব্যস্ত নিরাপত্তা জওয়ানদের লক্ষ্য করে পাথর ছোঁড়ে স্থানীয় একদল লোক। আচমকা সংঘর্ষস্থল থেকে ‘ছিটকে আসা বুলেটে’র ঘায়ে মারা যান আরিফ শাহ নামে সঙ্গম এলাকার ২৪ বছরের এক যুবক। তবে এলাকার মানুষের অভিযোগ, বিক্ষুব্ধ প্রতিবাদীদের ওপর নিরাপত্তাবাহিনীর গুলিতে আরিফ মারা গিয়েছেন।
এম বি ফয়েজ

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.