নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি প্রবাসী তাই থাকি সব সময় অখুশী।

মোবারক

বলার মতো তেমন কিছু করতে পারিনি

মোবারক › বিস্তারিত পোস্টঃ

ঈদের খুশি- কারফিউ মুক্ত

২৬ শে এপ্রিল, ২০২০ বিকাল ৫:৩৫

রবিবার (২৬ এপ্রিল) সৌদি আরবে পবিত্র মক্কা নগরী ও ২৪ ঘণ্টা কোয়ারিন্টিন করা এলাকা সমূহ ছাড়া সকাল ৯ থেকে বিকেল ৫ পর্যন্ত কারফিউ প্রত্যাহার করা হয়েছে। সংবাদটি সেহরী খাওয়ার পরেই মিডিয়াতে আসে।

আমার কি আর ঘুম আসে। বিছানায় গড়াগড়ি মাধ্যমে ঘড়ির কাটায় সকাল সাড়ে ৯ টা দেখে উঠে গেলাম। গত দুইদিন ধরে আমার প্ল্যানিং রবিবারে আমার বের হওয়া লাগবেই। কারণ পকেট ফাঁকা ব্যাংকে যেতে হবে। এর মধ্য ঈদের খুশীর মতো সংবাদ। নিজ গাড়ি নিয়ে বের হয়ে গেলাম। বের হয়েই লাইভে যাবো, এমন সময় মনে হলো, আমার মোবাইলে যে নেট নেই। তাই রেকর্ড করলাম বাহিরের চিত্র।

প্রিয় বন্ধুরা আমি কিন্তু কাজেই বের হয়েছি , ব্যাংকে গেলাম , ডিউটি করে এলাম।

আরেকটি বিষয় প্রবাসী বন্ধুরা শেয়ার করে রাখি- আমি বের হওয়ার সময় মাস্ক পড়েছি, জীবাণুনাশক স্প্রে ও হ্যান্ড স্যানিটাইজার রেখেছি । যে স্থানে গিয়েছি স্প্রে করেছি, তাঁর পর কাজ শুরু করেছি।

অযথা বের হওয়া যাবে না , ৫ জনের বেশী একত্র হওয়া যাবে না। সেলুন সহ বেশকিছু দোকান বন্ধ থাকবে। এসময় কোন সভা , সমিতি , সামাজিক অনুষ্ঠানের উপর নিষেধাজ্ঞা আছে। যারা দেশে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছেন মরলে দেশে গিয়ে মরবো। বেশ কয়েকজন এমন মন্তব্য করা করেছে তাদের উদ্দেশ্য বলি- প্রবাসী বন্ধুরা হতাশ হবে না। কষ্ট করে থাকুন সুদিন আসবে , ইনশা আল্লাহ্‌।

বাসায় থাকুন, সুস্থ থাকুন। ।

ভুল বানান গুলো মন্তব্য করে জানিয়ে দিলে উপকৃত হবো।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.