নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বহুদিন আগে কোন এক বারান্দায় শেষ বিকেলের আলোয় আলোকিত উড়ন্ত খোলা চুলের এক তীক্ষ্ণ হৃদয়হরনকারী দৃষ্টি সম্পন্ন তরুনীকে দেখে ভেবেছিলাম, আমি যাদুকর হব। মানুষ বশীকরণের যাদু শিখে, তাকে বশ করে নিশ্চিন্তে কাটিয়ে দিব সারাটি জীবন।

কাল্পনিক_ভালোবাসা

একদিন সব হাসির ময়নাতদন্ত হবে, ফরেনসিক রিপোর্টে লেখা থাকবে - সবই মিথ্যে।

কাল্পনিক_ভালোবাসা › বিস্তারিত পোস্টঃ

হরতাল নাইটঃ আজকের বিষয়- লুল, লুলামী এবং শ্রেষ্ট লুল নির্বাচন। (সংবিধিবদ্ধ সতর্কীকরন ইহা অত্যন্ত স্পর্শকাতর পোষ্ট, কারো ১৮+ অনুভূতিতে আঘাত করলে কারো স্পর্শ দায়বদ্ধ থাকিবে না।)

২৩ শে এপ্রিল, ২০১৩ রাত ১১:৫৫

প্রিয় সহব্লগার বৃন্দ শুভেচ্ছা নিন। আবারও সাপ্তাহ ঘুরে মহাসমারোহে ফিরে এলো হরতালের শুভ দিন। এই কয়টি দিন আমরা চাতক পাখির মত অপেক্ষা করেছি হরতালের জন্য। আমাদের এক একটি দিন কেটেছে এক একটি যুগের ন্যায়। উপরুন্ত আজকে সারাদিনে ঢাকায় যে চমৎকার ডেটিং আবহাওয়া ছিল তা আমাদের হরতালের প্রতি ভালোবাসাকে আরো বৃদ্ধি করেছে। ভালোবাসা পরিনত হয়েছে ছাই চাপা আগুনে।



যদিও অন্য একটি বিষয় নিয়ে ব্লগারদের মধ্যে একটি ছাই চাপা আগুন অবস্থা বিরাজ করছে। তা হল লুল এবং লুলামী। বিষয়টি অতিব গুরত্ব বা ব্লগত্বপূর্ন বিধায় বিষয়টি নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি।



সম্প্রতি ব্লগার কনফেশন পেজের বিভিন্ন কনফেশনের বদৌলতে আমরা দেখেছি, এই ব্লগের বিভিন্ন কোনায় কোনায়, চিপায় চিপায়, নিকে নিকে নারী পুরুষ নির্বিশেষে লুকিয়ে আছে বিভিন্ন রকম লুল এবং লুলামী। সকল প্রকার লুল এবং লুমামীর শ্রেনী বিভাগ জানার জন্যই আজকের এই আলোচনা। এতে যেটা লাভ হবে প্রত্যেকেই নিজ নিজ শ্রেনীর সহ-লুলদের সাথে একটি সুন্দর কমিউনিটি ব্লগিং করতে পারবেন, আপনার জীবন হবে লুলময় এবং নিজেকে প্রতিষ্ঠিত করতে পারবেন একজন সফল লুল হিসেবে।



বাংলা ব্লগস্ফিয়ারের বিখ্যাত উপস্থাপক, সঞ্চালক অন্যমনস্ক শরৎ তার বিখ্যাত '' শরৎ এর লুলিয় বাতাস' নামক গ্রন্থে লিখেছেন, ঘুমিয়ে আছে লুলামী সকল ব্লগারের অন্তরে। তিনি তার বিখ্যাত গ্রন্থে আরো উল্লেখ্য করেছেন, লবন এবং লুল একটি সমার্থক শব্দ। যার পরিমিতি ও পরিশীলিত ব্যবহারে হৃদয়ে আনে অনাবিল এক শান্তি। উল্লেখ্য তরকারীতে লবন কম বেশি হলে যেমন খাওয়া যায় না, বিস্বাদ হয়ে যায় তেমনি লুলও বেশি বা কম হলে সেটাও লুল থাকে না, হয়ে যায় বিস্বাদ একটি বস্তুতে। অনেকেই একে আপত্তিজনক ভাবে লুইচ্চামি বলে ডেকে থাকেন।



বিভিন্ন গ্রন্থ এবং ব্লগ সমাজে পর্যবেক্ষন করে ও ব্যক্তিগত অভিজ্ঞতা দর্শনে সামগ্রিক ভাবে 'লুল' গুনটিকে আমরা কয়েকটি শ্রেনীতে ভাগ করেছি। সহব্লগারদের কাছে অনুরোধ রইল, তারা নিজ নিজ পছন্দের ব্লগারকে কিংবা নিজেকে উক্ত শ্রেনীতে মনোয়ন দিয়ে নির্বাচিত হতে সাহায্য করবেন।



আসুন দেখে নেই এক নজরে লুল ক্যাটাগরী গুলোঃ



১# উচ্চমার্গীয় লুলঃ

এই জাতীয় লুলরা খুবই উচ্চমার্গের লুলামী করে থাকে। যা কিনা ক্ষেত্র বিশেষে শিল্প কিংবা সাহিত্যগুন হিসেবে বিবেচিত হয়। তারা বিপরিত লিংগের সৌন্দর্য বর্ননা করার ক্ষেত্রে বিভিন্ন প্রাকৃতিক জিনিসের সহায়তা নেন। যেমন ঠোঁট নিয়ে বলতে বললে তারা বলবেন, উফ ঠোঁট! সে তো আর শুধু ঠোঁট নয়, যেন কোন মরুদ্যানের শীতল জলাধার, যা আকুন্ঠ পানের পরও পিপাসা থেকেই যায়।



এই শ্রেনীর আবার দুটি সাবক্লাস আছেঃ

ক) বিবাহিত লুল।

খ) অবিবাহিত লুল।

গ) জনপ্রিয় লুল।

ঘ) এনোনিমাস লুল।




সাবক্লাস ক)- এর মডেল হতে রাজি হয়েছেন, ব্লগার কান্ডারী অর্থব, ব্লগার আমিনুর রহমান, ব্লগার মামুন৫৬৩ এবং ঘুড্ডির পাইলট।



সাবক্লাস খ) এর অনেকেই মডেল হতে রাজি হয়েছেন। কিন্তু অনেকটা কাকে বাদ দিয়ে কাকে নিব এই অবস্থা। তাই ব্যক্তিগত পছন্দের ভিত্তিতে ব্লগার জনৈক গন্ডমূর্খ, নোমান নমি এবং কুনোব্যাংগকে নির্বাচিত করা হলো।



সাবক্লাস গ) এর মডেল হিসাবে একমাত্র আছেন, চেয়ারম্যান০০৭। তিনি বাংলা ব্লগস্ফিয়ারে প্রবাদ সমতুল্য লুল। এই শিল্পের একজন অন্যতম প্রানপুরুষ।



সাবক্লাস ঘ) এর মডেল হিসেবে আছেন কিংবদন্তী ব্লগার দূর্যোধন। সেই কুসুমের রান থেকে শুরু করে শালীর সাথে তাহার বাক্যলাপগুলো লুলদের নিয়মিত পাঠ্যসুচির অংশ হিসেবে অন্তভূর্ক্ত।



২# মধ্যম লুলঃ

এই জাতীয় লুলরা মধ্যম মানের লুলামী করে। তাদের মনের ইচ্ছাগুলো যখন মাঝে মাঝে ব্রেকফেল করে তখন তাদের লুলামী প্রকাশ পায়। এই শ্রেনীর লুলরা সাধারনত বিপরীত লিংগের সৌন্দর্যকে কোন ফলের সাথে তুলনা করেন। যেমন ঠোঁট নিয়ে বলতে বললে তারা বলেন, উফ! ঠোঁট! সে যেন কমলার চিরে রাখা একখন্ড কোয়া।



মাঝে মাঝে বিভিন্ন ফলের সাথে (যেমন, পেয়ারা, আপেল ইত্যাদি) সৌন্দর্য মেলানোর কারনে অনেক অনভিপ্রত ঘটনার সৃষ্টি হয়। তখন সেখানে উচ্চমার্গীয় লুলরা হস্তক্ষেপ করে, ব্যাপারটার নিয়ন্ত্রন করেন। এই ক্যাটাগরীর উদহারন দিতে গেলে প্রচুর মডেল লাগবে। সময় সল্পতার জন্য সব মডেলদেরকে সামনে উপস্থাপন করা সম্ভব হচ্ছে না বিধায় কিছু বাছাইকৃত মডেলকে আপনাদের সামনে উপস্থাপন করলাম। এরা হলেন, জাকারিয়া মুবিন, banglar_hasan, আশিক মাসুম, স্বপ্নবাজ অভি, বোকা ডাকু।



এই শ্রেনীর তিনটি সাবক্লাস আছে।



ক) স্বঘোষিত লুল

খ) ছ্যাকামাইছিন লুল

গ) বুক ফাটে তো মুখ ফোটে না লুল




সাবক্লাস ক)- এর মডেল হতে রাজি হয়েছেন, ব্লগার এস আর জনি। তিনি একজন জনপ্রিয় সহজ সরল স্বঘোষিত লুল।



সাবক্লাস খ)- এর মডেল হতে রাজি হয়েছেন, ব্লগার একজন আরমান। তিনি যে একজনই আছেন এই ব্যাপারে কোন সন্দেহ নেই। তাহার সমতুল্য ছ্যাকামাইসিন লুল বাংলা ব্লগস্ফিয়ারে আর কেউ নেই। তিনি একজন দুঃখী লুল।



সাবক্লাস গ)- এর মডেল হতে রাজি হয়েছেন, ব্লগার গৃহবন্দিনী। তার এই সাহসী পদক্ষেপের জন্য তাকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। উল্লেখ্যে এই ক্যাটাগরীর অধিকাংশই হচ্ছেন নারীরা। তাদের লুলামী অনেকটা বুক ফুটে তো মুখ ফুটেনার মত। আমরা আশা করব নারীরা তাদের সহ অবস্থান নিজেরাই শক্ত করবেন।



৩# নিম্নমানের লুল

এই জাতীয় লুলরা নিম্ন মানের লুলামী করে। তাদের মনের ইচ্ছাগুলোর কোন ব্রেক থাকে না। ফলে ব্রেক করারও কোন ঝামেলা নেই। যা ইচ্ছে তারা সেটা বলতে পারেন। তারা সৌন্দর্যের বর্ননায় কোন ফলের প্রয়োগ করেন না। তারা সরাসরি, "যৌবন আমার লাল টমেটো" টাইপের মন্তব্য করেন। এদেরকে নিয়ে বর্ননা করতে গেলে এই লেখাটি রসময় গুপের ব্লগ হিসেবে পরিচিত পাইবে। তাই কোন প্রকার বিশ্লেষনে যাওয়া হলো না।



প্রাথমিক ভাবে এই কয় শ্রেনীর লুল সম্পর্কে আপনাদের জানানো হইল। এখন আপনাদের পছন্দ মোতাবেক আপনারা শ্রেষ্ঠ লুল নির্বাচন করুন।



উল্লেখ্য এই নির্বাচন প্রক্রিয়াতে, ব্লগার সেলিম আনোয়ার এবং ব্লগার পরিবেশ বন্ধু- 'বাঁচতে হবে জানতে হবে' ভিত্তিতে ইন্টার্ন হিসেবে আছেন। তাদের ভোট গ্রহনযোগ্য হইবে না।



আর একটি বিশেষ ক্যাটাগরী আছে, ছুপা লুল। এই ক্যাটাগরির মডেল হিসেবে অংশগ্রহনের জন্য ব্লগার রাইসুল সাগরকে ফোন দিয়েছিলাম, কিন্তু তিনি মডেল হতে রাজি হন নি দেখে তার নাম আর দিলাম না। তিনি নাকি একটি বিশেষ মিউজিক ভিডিওতে ব্যস্ত। তিনি যে গানের সাথে মডেল হয়েছেন, মডেল নার্গিসের সাথে তা হলো,



ও রে ও রিকশাওয়ালা,

রিকশাটা জোরে চালা।

বলব প্রেমের ঘটনা,

আমি পাট ক্ষেতে আর যাব না।



মেম্বারের বড় ছেলে (নাম ভুমিকায় সাগর ভাই)

টাংকি ফাইরা লাইছে,



ফাটা টাংকি লইয়া আমি

রাস্তায় রাস্তায় ঘুরি

তুমি দেখেও চোখে দেখ না

আমি পাট ক্ষেতে আর যাব না।









বিঃদ্রঃ ইহা একটি ফান পোষ্ট। কেহ কোন প্রকার মাইন্ড খাইলে তার দায়িত্ব নিজেকেই বহন করিতে হইবে।

মন্তব্য ৩১৩ টি রেটিং +১৭/-০

মন্তব্য (৩১৩) মন্তব্য লিখুন

১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০১

মাক্স বলেছেন: আলুচিত লুল কেউ বাদ পড়লো না তো ;)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আরে মিয়া আফনারা কেন আছেন?? আফনেগো কামই তো হইল, পছন্দের এবং বাদ পড়ে যাওয়া লুলদের নাম দেয়া। ;) ;)

২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০১

দ্রুতগামী উল্কা বলেছেন: ভড়কে গিয়েছিলাম রে ভাই। বড্ড প্রশান্তি পাইলাম। আর এই লুলদের থেকে ব্লগের আপুরা সাবধান থাকবেন। :-/ :-/


ইয়ে আমি কিন্তু ভালো ছেলে, ভদ্র ছেলে। ঠিকাছে না কল্প ভাই??? :P :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: শীট! ম্যান! আপনার নামই তো দিলাম না!!!!! এইডা কিছু হইল??
আপনাকে আমি মধ্যম শ্রেনীর নমিনেশন দিলাম। ;)

৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০২

IN THE NAME OF INNOCENCE বলেছেন:
আহা এত মচেতকার একটি লুল সভায় কেনু কুন লুল ফটুক নাই আমিই শুরু করি দিলাম তয় আমার মতন একজন বিখ্যাত লুল কে বাদ দিয়া কি করিয়া এই লুল আয়োজন হইল বুঝিতে পারিলাম না



:#> :#> :#> :#> :#> :#> :#> :#> :#> :#>

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহা!! সুন্দর সুন্দর!!

৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৪

দূর্যোধন বলেছেন: সবচে বড় লুল হিসাবে ঘুড্ডির পাইলটের নাম প্রস্তাব কইরা গেলাম । ফি আমানিল্লাহ ! তাঁর হাতে লুলীয় পুরষ্কার হিসাবে আঠা থিকা বাচার জন্য টিস্যু পেপার দেয়া হৌক !

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা হা

ঠিকাছে !!!!!

৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৪

নিকষ বলেছেন: একদা ব্লগে বর্ষীয়ান "পুরুষ" একজনরে দেখা যাইত। তাহারে মিসাই। আমার ভোট তার জন্য।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওহ! তাই নাকি!! তিনি তো মনে হয় লুল সাগরে হারিয়ে গিয়েছেন!!!!

৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৫

দূর্যোধন বলেছেন: **** ইয়ে , বর্তমান সময়ের জন্য আমার প্রস্তাবনা । পূর্বের কেউ না ****

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: না ইয়ে মানে পাইলট ভাই ই ঠিকাছে!!

৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৫

স্বপনবাজ বলেছেন: যে কিনা লুলামির উপর গবেষনা করেন সেই সেরা লুল ! আমার বিশ্বাস তিনি সকল ধরনের লুলামি করার চেষ্টা চালিয়েছেন ! আমার ধারণা লেখক একই সাথে উচ্চ ও মধ্যম দুই শ্রেনীতেই সমান ভাবে বিচরণ করেন ! তাই আমার ভোট কাল্পনিক_ভালোবাসা র জন্য থাকলো ! যদিও বিবাহিত লুল হিসেবে কান্ডারী অথর্ব আমার পছন্দের একজন !
গবেষনাধর্মী এই পোষ্টে অনেকগুলা ++ !

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধুর মিয়া!!! আমি হইলাম এই বিতর্কের সঞ্চালক। এই সব কত আগেই পার করে এসেছি। ;)

৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৬

শিপন মোল্লা বলেছেন: লুলেময় ভরা পোস্ট। একটু পরে এসে ভোট দেই দেখি ডানে বামে কে কি বলে তবে আমি নজর রাখছি পোস্ট দাদার উপর।
আশা করছি আজ লুলামি চলবে এখানে। কিন্ত মাগার আজ আমি খুব বেস্ত।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ইস সি রে!!
আপনাকে মনোয়ন দিতে ভুলে গেসি!!! ;)

৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:০৯

*কুনোব্যাঙ* বলেছেন: উচ্চমার্গীয় ক্যাটাগরির অবিবাহিত লুল হতে পেরে কুনোব্যাঙ গর্বিত। আপনাদের এহেন সম্মাননা আমাকে আরো বেশী লুলামী করতে উৎসাহিত করবে। এবং আশাকরি আপনাদের দোয়া ও ভালোবাসায় আমার লুলামীর উত্তরোত্তর বৃদ্ধি ঘটিয়া একসময় আন্তর্জাতিক পরিমন্ডলে স্থান করিয়া দেশ ও জাতির জন্য গৌরব বয়ে আনবে (ব্যাপক ভাবের ইমো)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আমিন! নতুন করে পোষ্টটা পড়ে দেখেন। নতুন ক্যাটাগরী যোগ হয়েছে।

১০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১০

এরিস বলেছেন: ঘটনা বুঝিনাই। প্রথমে সিরিয়াস ভেবেছিলাম। শেষে দেখলাম ফান পোস্ট। কিন্তু সামগ্রিক টপিকটা আমার কাছে এখনও দুর্বোধ্য। ( আমাকে লুল বলবেন না প্লিয প্রিয় কাল্পনিক ভাই। আমার ব্রেন স্লো কাজ করে। হয়তো রাতে হঠাৎ ঘুম ভেঙে মনে হবে বুঝে গিয়েছি। কিন্তু বুঝতে সময় লাগবে :( )

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সমস্যা নেই। আপনি স্লো লুল। ঠিক ভাবে পোষ্ট পড়েন। আপনি ফাস্ট লুল হয়ে যাবেন। :) ;)

১১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১২

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

আহা হা হা আমি তাহার প্রেমে রহিব বিলীন



:#> :#> :#> :#> :#> :#> :#> :#> :#> :#>

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ঐ মিয়া ফাইজলামী বাদ দিয়া, নিজ নিকে আহেন।

১২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১২

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আমিও লুলসমাজের এই এলিট ক্লাবে জয়েন করতে চাই! এ জন্যে যে সব এসিড টেস্ট আম্রে দিতে লাগপে, আমি সব কিছুর জইন্যে তৈয়ার রহিয়াছি।

আমি মেয়েদেরকে মাইয়া বলে ডাকতে পারি কোন সংকোচ ছাড়াই, আমি বেহায়া হিসেবে নিজেকে গড়ে তুলতে কঠোর পরিশ্রম করে যাচ্ছি এবং সম্প্রতি ব্লগারস কনফেশন পেজের জনইক্যা রমণীর মতে আমি আমার এফবি লিস্টের সব মেয়ের পিকে লাইক করি।

পছন করিয়া কোন রমণীদের পাশে আমি গেলেই উনারা, "ধুর, হতচ্ছাড়া, দুষ্টুটা, এই! এমন করে না সহ নানাবিধ মন্তব্য ও এক্সপ্রেশন দিতে থাকেন।" উদাহরনঃ :#> :#>

এ ছাড়াও আমি বিভিন্নভাবে লুলামি করে থাকি যা বড় ভাই-আপুদের সামনে বলা ঠিক মনে করছি না, আপনার ফোন নাম্বার দিলে আমি মিসডকল দিলে ব্যাক করার পরে যা বলার বলতে পারি।




পরিশেষে লুলকবি আজ বলে যেতে চান,

"নিজে যাকে লুল বলে
লুল সে নয়,
লোকে যাকে লুল বলে
লুল সেই হয়।"

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাই রে আপনি শেষমেষ আমার ফোন নাম্বার চাইলেন!!!

এই লুল হইলে তো সমস্যা!!!! ;) ;) ;)

১৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১৫

*কুনোব্যাঙ* বলেছেন: স্বপনবাজ বলেছেন: যে কিনা লুলামির উপর গবেষনা করেন সেই সেরা লুল ! আমার বিশ্বাস তিনি সকল ধরনের লুলামি করার চেষ্টা চালিয়েছেন ! আমার ধারণা লেখক একই সাথে উচ্চ ও মধ্যম দুই শ্রেনীতেই সমান ভাবে বিচরণ করেন ! তাই আমার ভোট কাল্পনিক_ভালোবাসা র জন্য থাকলো !


একই ভাবনার উপর ভিত্তি করে আমার ভোটও কাল্পনিক ভাইয়ের মার্কায় দিলাম।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধুর মিয়া!!! আমি হইলাম এই বিতর্কের সঞ্চালক। আমারে গনায় ধরলে হপে না!!! ;) ;)

১৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১৮

s r jony বলেছেন: স্বপনবাজ বলেছেন: যে কিনা লুলামির উপর গবেষনা করেন সেই সেরা লুল ! আমার বিশ্বাস তিনি সকল ধরনের লুলামি করার চেষ্টা চালিয়েছেন ! আমার ধারণা লেখক একই সাথে উচ্চ ও মধ্যম দুই শ্রেনীতেই সমান ভাবে বিচরণ করেন ! তাই আমার ভোট কাল্পনিক_ভালোবাসা র জন্য থাকলো------ প্রথমেই এই কথার সাথে সহমত জানাইলাম

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জী ইয়ে মানে!!! .।.।.।.।.। না মানে!!!
কি বলছেন কি!!

১৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১৯

এ্যাপোলো৯০ বলেছেন: উফ ঠোঁট! সে তো আর শুধু ঠোঁট নয়, যেন কোন মরুদ্যানের শীতল জলাধার, যা আকুন্ঠ পানের পরও পিপাসা থেকেই যায়।

এমন বর্ননা কিন্তু তোমার কাছেও পাওয়া যায় ভাইয়া। তাহলে তুমি কোন ক্যাটাগরির ?

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আমি এ্যাপোলো৯০ লুল। ;) ;)

আমি তুমি ছাড়া কি আর কারো সাথে এমন করি বল!!!!! ;) ;)
:P:P:P:P:P:P:P:P:P

১৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:১৯

তারছেড়া লিমন বলেছেন: দিকভ্রান্ত*পথিক বলেছেন: আমিও লুলসমাজের এই এলিট ক্লাবে জয়েন করতে চাই! এ জন্যে যে সব এসিড টেস্ট আম্রে দিতে লাগপে, আমি সব কিছুর জইন্যে তৈয়ার রহিয়াছি। ১০০% সহমত।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনি ভোট চান। সবাই ভোট দিলে আপনি পারবেন!!!
:D:D:D:D:D:D:D

১৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২০

IN THE NAME OF INNOCENCE বলেছেন:




শুধুই পোষ্ট দাতা যিনি সবচেয়ে জনপ্রিয় লুল এই ব্লগে তাহার জন্য

১৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২১

ঘুড্ডির পাইলট বলেছেন: ওরে আমি দেখি তালিকায় আছি !!!

আইজকা সবাইরে লুলামির ইতিহাস বলুম !
লেখক আপ্নে জানেন আমি একসময় অনেক উচু দেরর লুল ছিলাম , আমার লুলামি থেকে লেডিস পুলিশ পর্যন্ত রেহাই পায় নাই ! সেই ঘটনা একটু সবাইকে বলেন !

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জী, না নিজ নিজ প্রচারনা তাকে তাকেই চালাতে হবে। ;)
নির্বাচন কমিশন কোন প্রকার প্রচারনা চালাইবে না। :P :D

১৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২২

মৃন্ময় বলেছেন: লন লুল ভাইয়েরা এট্টু লুলামি কইরে লুলে লুলায়িত হোন।
পুনশ্চ:এইডা গুড্ডির পাইলটের লাইগ্গা স্পেচাল।

২০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৪

আশরাফুল ইসলাম দূর্জয় বলেছেন:
হা হা হা :)
লুলদের সংবর্ধনার প্রস্তাব করছি :)

ঘুমিয়ে আছে লুলামি, সব পুরুষের অন্তরে :)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওহ! কবি!!! আপনাকে কোন শ্রেনীতে ফেলি বলেন তো!!!

১ নাম্বার ক্যাটাগরীতেই ফেললাম। ;) ;)

২১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৬

বোকা ডাকু বলেছেন: স্বপনবাজ বলেছেন: যে কিনা লুলামির উপর গবেষনা করেন সেই সেরা লুল ! আমার বিশ্বাস তিনি সকল ধরনের লুলামি করার চেষ্টা চালিয়েছেন ! আমার ধারণা লেখক একই সাথে উচ্চ ও মধ্যম দুই শ্রেনীতেই সমান ভাবে বিচরণ করেন ! তাই আমার ভোট কাল্পনিক_ভালোবাসা র জন্য থাকলো ! ;) ;) ;) ;) ;) ;) :P :P :P



শেষ পর্যন্ত পাট খেত ও আইয়া পরল!!!! :P :P B-)) B-))

ভুট পরে দিমু। আগে মজা দেইখা লই :P :P

২২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:২৮

মৃন্ময় বলেছেন: কান্ডারী বুডা মানুষ লন ভাই সাদা কালো..........

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ঠিকাছে!!! একে বারে ভিন্টেজ!!!! হাহাহাহা ;) ;)

২৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩০

এম হুসাইন বলেছেন: চ্রম লুলিও পোস্ট :#> :!>

যাক, বিতর্ক শেষে কিছু সত্যিকারের লুল দেখা যাইবেক...... :-* :)

গ্যালারীতে বসলাম......

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা। না মনোয়ন দিন। আপনার পছন্দের ব্লগারের মনোয়ন দিতে হইবে তো!!! ;)

২৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩১

এ্যাপোলো৯০ বলেছেন: তাহলে নতুন ক্যাটাগরি এড করো :)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আরে তোমার জন্য ক্যাটাগরী লাগবে না। আমরা আমরাই তো! ;) ;)

২৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩১

তারছেড়া লিমন বলেছেন: আমি একজনরে কইসিলাম তার ঠোঁট নিয়া । ঠোঁট তো নয় যেন কমলার কোয়া.......তবে ব্লগে আজ ও কাউরে কই নাই..............তয় আমিও লুলসমাজের এই এলিট ক্লাবে জয়েন করতে চাই!

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা তাই নাকি!!

ঠিক আছে। আপনি তো অবশ্যই আছে। আপনার যোগদানের ব্যাপারে সবাইকে উৎসাহিত করুন। সবার মনোনয়ন পেলেই আমরা নাম যোগ করে দিব। ;) ;)

২৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৩

আশরাফুল ইসলাম দূর্জয় বলেছেন:
:) :) :)

যে লুল না, সে পুরুষ না :)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সুন্দর সুন্দর ! কবি আপনার নাম কি দিয়ে দিব নাকি??

২৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৪

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: গভিরভাবে পর্যবেক্ষনে রাখলাম........আমার নাম এখনো আসলো না ক্যান??? X(( X(( X(( X((

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সর‍্যি সর‍্যি সর‍্যি হে মিশরীয় লুল!

এমন ভূল অবশ্যই কাম্য নয়। !!! দুঃখ প্রকাশ করছি।

২৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৪

দায়িত্ববান নাগরিক বলেছেন: একজন আরমান সবার থেকে অনেক এগিয়ে মনে হয়।

২৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৬

তোমার গল্পের মৃত রাজকন্যা বলেছেন:


B:-/ B:-/ B:-/


৩০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৭

আজ আমি কোথাও যাবো না বলেছেন: সাবক্লাস খ)- এর মডেল হতে রাজি হয়েছেন, ব্লগার একজন আরমান। তিনি যে একজনই আছেন এই ব্যাপারে কোন সন্দেহ নেই। তাহার সমতুল্য ছ্যাকামাইসিন লুল বাংলা ব্লগস্ফিয়ারে আর কেউ নেই। তিনি একজন দুঃখী লুল।

আহারে দুঃখী ভাইটা আমার!

:| :(( :(( :((

আর আপনাদের জন্যে এইটা রেখে গেলাম। নাইলে লুল ফ্লাড হয়ে অবস্থা খারাপ হয়ে যেতে পারে।





আর হ্যা আমার ভোট পাইলট ভাই ছাড়া কেউ কিভাবে পাইতে পারে! :P :P :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আরে রাখেন! ;) আপনাদের কাজে দিব!। আমরা তো প্রকাশ করি। আমগো তো আর বুক ফাটে তো মুখ ফোটে না। ;) ;) ;)


আর আরমান!!!! ও হচ্ছে একজন সত্যিকার পুরুষ। তার জন্য আমার শ্রদ্ধ্যা এবং ভালোবাসা। আমি চাই শ্রষ্ঠ লুল সেই হোক। :)

৩১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৭

IN THE NAME OF INNOCENCE বলেছেন:




লুল মোডু অন্যমনস্ক শরৎ ভাইয়ের লুল দৃষ্টি তাহার জন্য

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহা!! কি দেখাইলেন!!!!!

৩২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৯

বাংলার হাসান বলেছেন: স্বপনবাজ বলেছেন: যে কিনা লুলামির উপর গবেষনা করেন সেই সেরা লুল ! আমার বিশ্বাস তিনি সকল ধরনের লুলামি করার চেষ্টা চালিয়েছেন ! আমার ধারণা লেখক একই সাথে উচ্চ ও মধ্যম দুই শ্রেনীতেই সমান ভাবে বিচরণ করেন ! তাই আমার ভোট কাল্পনিক_ভালোবাসা র জন্য থাকলো ! যদিও বিবাহিত লুল হিসেবে কান্ডারী অথর্ব আমার পছন্দের একজন !
গবেষনাধর্মী এই পোষ্টে অনেকগুলা ++ !

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনি তো মিয়া বাইন লুল। খালি পিছলান!!! ;) ;)

৩৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৩৯

s r jony বলেছেন: আজ ব্লগ জাতির ক্রান্তি লগ্নে, নতুন এক লুল সম্প্রদায় গঠিত হচ্ছে দেখে আমি আন্তরিক ভাবে আনন্দিত।

মধ্যম লুল ক্যাটাগরির নমিনেশন পেয়ে আজ আমি গর্বিত, আপনাদের দেয় এই সম্মান পেয়ে আমি আবেগে আপ্লুত হয়ে যাচ্ছি। আমি কথা দিচ্ছি আপনাদের সম্মানের যথাযত মর্জদা আমি রাখব। আমি আমার লুল সব যায়গায় ফেলব। আপনাদের অনুপ্রেরণায় আমি আগামিতে নিজেকে "উচ্চ মর্গিয়" লুল হিসেবে প্রতিষ্ঠিত করবই করব।

এবারের সংগ্রাম,
বড় লুল হবার সংগ্রাম।
এবারের সংগ্রাম,
নিজেকে লুল হিসেবে প্রতিষ্ঠা করার সংগ্রাম।
মনে রাখবা লুল যেহেতু ফেলেছি,
আরো লুল ফেলব,
নিজেকে "উচ্চ মর্গিয়" লুল হিসেবে প্রতিষ্ঠা করে ছাড়ব।
আমাকে কেউ দাবায় রাখতে পারবে না।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) :| :| :| :| :| :|

৩৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪০

নোমান নমি বলেছেন: বাদ যাবে না একজনও লুলও।
নিম্ন মানের লুলদের জন্য দূর্যোধনের টিস্যু রাখুন।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা। সেটা কি ভাই??? এটা ব্যবহার করলে কি অবস্থার উন্নতি ঘটবে?? ;) ;)

৩৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪০

একজন আরমান বলেছেন:
মাইরালা আম্রে কেউ মাইরালা।
এতো গ+এসনা !!!

সাথে কনফেশন পেইজের কিছু ফ্রি বিনোদন দিয়ে গেলাম। এটা লুল হবার সুবিধা নাকি অসুবিধা ব্যাখ্যা করবেন ভাইয়া।

Click This Link

Click This Link

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :) :) ;) :)

৩৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪২

খায়ালামু বলেছেন: লুল হতে চাইনা আমি এই সুন্দর ভুবনে।। :P :P
একজন আরমান মাত্র এক পিস।। ভোট তারেই দিয়া গেলাম B-)) B-))

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনার ভোট মিস হলো না

৩৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪২

তারছেড়া লিমন বলেছেন: প্রিয় ব্লগার ভাই বহীন ( হেক্টর ভাই এর সকল খালা)গন আমি লুলসমাজের এই এলিট ক্লাবে জয়েন করতে চাই! আমি যদি একবার জয়েন করবার পারি তয় লুলামি কে এমন উচ্চ পর্যায়ে নিয়া যাব যে আফনেরা শুধু ঝুলবেন আর আমি উফরে উঠবো।শুধু একবার ভুট দেন।

কবি বলেচেন
চুল তার কবে কার অন্ধকার বিদীশার(এরশাদের না) নিশা
তার চুল গুনতে গুনতে আমার হারিয়েছে দিশা ( পরচুলা আছিল)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: বাহ! বাহ! বেশ বেশ!!

আপনি একদম কাছে চলে গিয়েছেন!!!!! আর একটু!!!

৩৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৬

মৃন্ময় বলেছেন: ভাইয়েরা আম্রে এট্টু কন লুল কারে বলে...।?
প্রকারবেদ পাইলাম ডেফিনেশন পাইলামনা,
তবে ব্রো আমারও হইবার মুন্চায়....। :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: তাই নাকি!!!! এই ব্যাপারে আপনি একজন আরমান! জনি এবং কান্ডারী ভাই এর সাথে যোগাযোগ করে দেখতে পারেন। :)

৩৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৮

s r jony বলেছেন: বরাবর
নিররাবাচন কমিশনার ওরফে মটু

জনাব/জনাবা
যথাযত সম্মান প্রদর্শন পুর্বক বিনিত প্রশ্ন এইযে,
একজন নারী ব্লগার সর্বোচ্চ কয়টি ভোট দিতে পারবেন?
একজন পুরুষ ব্লগার সর্বোচ্চ কয়টি ভোট দিতে পারবেন?
উপরে লিস্টে যাদের নাম আছে, তার কয় জনকে ভোট দিতে পারবে?
উপরে লিস্টে যাদের নাম আছে, তার কি নিজেকে ভোট দিতে পারবে?

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: একজন নারী অবশ্যই অগুনিত ভোট দিতে পারবে।
একজন পুরুষ ভোট দিলে পরে বিবেচনা সাপেক্ষে তা গৃহিত হবে। ;) ;)

৪০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৮

মাহতাব সমুদ্র বলেছেন: নারীর স্পর্শহীন জীবনে লুলামী কেমনে আসে.? লুলহীন জীবনে লুলদের লুলীয়নামা দেখে যাই। বিশিষ্ঠ লুল গবেষক কাল্পনিক ভালোবাসারে শ্রেষ্ঠ লুল নির্বাচিত করা যায়।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহ! মরন! আমি কোথা থেকে এলাম!! আরে দাদা, আমি তো নির্বাচন কমিশনার!!!!!! বুঝেন না কেন! রতনে রতন চেনে!! আমাকে তো চেনেই! অন্যদেরকে চেনার ব্যবস্থা করে দিন!!!

৪১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৮

বোকা ডাকু বলেছেন: বিবাহিত লুলদিগের বলিতেসি-

মিয়াবাই আফনেরা ঘরদোর সাম্লিয়ে ভাবীর চোখ রাঙ্গানি উপেক্ষা কইরাও ক্যামতে এত লুল্গিরি করেন!!!!! B:-/ B:-/ :-0 :-0

শিখতে মুঞ্চায়। :D :D

আমার ভুট অফকোর্স কাণ্ডারি বাই আর আমিনুল ভচ কে :P :P :P B-)) B-))

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সেটাই, আমিও সেটা শিখবার চাই!!!!!
পরে কামে দিব!!! ;) ;)

৪২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৮

IN THE NAME OF INNOCENCE বলেছেন:


কাণ্ডারী অথর্ব এর সাথে দারুন মানাবে



আমিনুর রহমানের সাথে লুলামি জমবে ভাল

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: খাইছে আমারে!!!!! এই অবস্থা তাইলে!!!! বেশ বেশ!!

৪৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৯

তামিম ইবনে আমান বলেছেন: ফ্লার্টিং শিখতে মুঞ্চায়। ভোট দিলাম, বেঈমান আমিকে

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: দি ইটালিয়ান ফ্লাটার!!!! ;)
ক্যাসানোভা!!!!

৪৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৪৯

সায়েম মুন বলেছেন: ফুলবাণু থাকলে লুলরা থাকবে না। পুরুষ মানুষ দুই প্রকার একটা হইলো লুল আর একটা পাগল। :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহাহাহা!! বেশ বেশ! তাহলে আপনিই সে পাগলাগারদের পাগল!!! ;) ;)

৪৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫১

আশরাফুল ইসলাম দূর্জয় বলেছেন:
নাহ , নাহ!
তাইলে আর খেলুম না :)
এমনিতেই ফিন্যান্সিয়াল ম্যানেজমেন্ট অ্যাসাইনমেন্ট এর ফাকে ফাকে উকি দিচ্ছি :)

৪৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫১

স্বপনবাজ বলেছেন: তবে লুল হিসেবে প্রিয় কান্ডারী অথর্ব ভাইয়ের প্রতিভা দিনে দিনে যেভাবে প্রস্ফুটিত হচ্ছে আমি তীব্র ভাবে আশাবাদী তিনি সর্বাধিক ভোটে মুকুট মাথায় নিবেন !

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আমিও!!!! আশাবাদি!!

৪৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৬

IN THE NAME OF INNOCENCE বলেছেন:




স্বপনবাজ এর জন্য পারফেক্ট হবে

৪৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৬

s r jony বলেছেন: @IN THE NAME OF INNOCENCE >> ঐ মিয়াঁ কি শুরু করলেন?? এই রকম ছবি দেন কেন?? আর দিবেনই যখন তাহলে শুধু ছবি কেন? ব্লগ আইডি দেন, মুবাইল নম্বর দেন, নিদেন পক্ষে ফেবু লিঙ্ক সহকারে দেন। ;)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: কেন ভাই সহ্য হয় না??!!!! ;) ;)

৪৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৭

দিকভ্রান্ত*পথিক বলেছেন: আপনার সুন্দরী কোন শালীটালি নাই? দুর্যোধন ভাইয়ের কথা আর কি কই উনার শালী তো...



ভাল না!!!






B-)) B-)) আপনারটা দিয়েন না কো ভাই, সুন্দরী শালীরটাই দেন, আমি আপনারে চেয়ে নিবানি(অঃটঃ কথা শেষ যদি হয় কোনোদিনও)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: তাই নাকি!!! ঠিকাছে!!! দুর্যোধন ভাই এর দৃষ্টি আঁকর্ষন করলাম।

পরবর্তিতে আফনার কোন সমস্যা হইলে আমি জানি না। ;)

৫০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৮

বাংলার হাসান বলেছেন: বাইন লুল মানে কি সব লুল এর বস?

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: মানে হইল আপনে হইলেন পিছলা লুল!!! ;) :)

৫১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১২:৫৮

ঘুড্ডির পাইলট বলেছেন: @ মৃন্ময়


অই মিয়া ছবির বাকি অংশ কোই ? আর ছানিফার পেইজের নিয়মিত লাইক দাতারে আপ্নে কি সব পানি ভাত দিতাচেন ?

৫২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০০

আজ আমি কোথাও যাবো না বলেছেন: আর পোস্টদাতাকে “রিটায়ার্ড এবং টায়ার্ড লুল” নামের নতুন অপোস্টিত(পোস্টে অনুল্লেখিত) ক্যাটাগরিতে ভুটায়া গেলাম। :P :P ;)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ইহা বিধিমালায় নাই! ;) ;)

কি করুম কন! একা আর কত সামাল দিমু!! ;) ;) রিটায়ার্ড না হইলেও টায়র্ড হইলে আমারে দোষ দেওন যাইব না। ;) ;)

৫৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০১

চেয়ারম্যান০০৭ বলেছেন: অক্করে মাইরালচে ;) বাংলাদেশের সব লুলেরা দেখি এইখানে সন্মেলন বসাইছে ।তবে পুস্টখানা কাভা মিয়ার না হয়ে কুনু ললনার হইলে কথা কইয়া তেস পাইতাম :P এক্সাম নিয়া বিজি থাকায় বেশি কিছু কইতারলাম না।তয় যাওয়ার আগে সকল লুল,হবু লুলদের উজ্জ্বল লুল্ময় ভবিষ্যত কামনা ( নট কামনার আগুন) করছি।ঘরে ঘরে লুলদেয় জয় জয়কার ছড়িয়ে পড়ুক।

পুস্টে কুনু সিঙ্গেল ললনা থাকিলে বলে রাখি আমি কইলাম সিংগেল।সকল লুলের ভিড়ে আমিই দিচ্চি আসল লুলের নিশ্চয়তা :)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা হা। সুন্দর সুন্দর।
শুনেছি পোলারা নাকি ইদানিং সবাই প্রাথর্না করছে, চেয়ারমেন এর পরীক্ষা যেন সারা বছর ধরে চলে?? ;) ;) ;)

হেতারা ভাত পায় না তো!!! ;)

৫৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০২

স্বপনবাজ বলেছেন: মন্দ না !
আমি খুশি !
তবে আমার পছন্দের কেউ সম্রাট হলে আমি কিন্তু আরো ক্লাস করবো বলে রাখলাম ! উচ্চ শ্রেনীর লুলের তালিকায় আমার নাম চাই পরেরবার !

৫৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০২

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: হাসতে হাসতে মইরা যাওনের অবস্থা হইছে। পিসিতে বসতে পারি নাই। মোবাইল দিয়াই আইজ সবার লুলদন্ডরে সাইজ দিমু।
ভাইরে আপনার লুল বিশেষজ্ঞ উপাধিতে ভুষিত করলাম। কমেন্টগুলা পইড়া লই আবার আইতাছি। খাঁড়ান।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আরে দেশি!!! আপনে না আইলে তো মনটাই বিলা!!!!

৫৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৪

এম হুসাইন বলেছেন: উচিৎ কথায় বন্ধু বেজার, আর গরম ভাতে বিলাই বেজার... তাই আমি কাউরেই মনোয়ন দিলাম না... :-P :)


আর দিতে গেলে লুলদের লিস্টি শেষ করা যাইব না...... :-* =p~

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা। ;) :)

আপনি ২৭ নাম্বার কমেন্টের মিশরীয় লুলকে ভোট দিয়ে যান। ;) :)

৫৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৫

IN THE NAME OF INNOCENCE বলেছেন:




দূর্যোধন ভাই কুতায় গেলু :!> :!> :!>

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এইটা দিলে হইবে না!! ঐটা লাগিবে।! ;) ;)

৫৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৬

মৈত্রী বলেছেন:
কালকে খুব সম্ভবত খুব সকালে ব্লাড দিতে যাইতে হবে..... তাই আর অংশগ্রহণ করতে পারলাম না...

প্রয়োজন পড়লে (নিজ বিবেচনায়) যেকোন ক্যাটাগরীতে আমার নাম অন্তর্ভুক্ত করতে পারেন।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওহ! তাহলে আপনি প্লীজ রেস্ট নেন। :)
আপনাকে আমি মহৎ লুল ট্যাগ দিলাম। ;) :)

৫৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৭

বোকা ডাকু বলেছেন: বিশ্বস্ত সুত্রে(ক্যাডায় আবার, পাইলটদা' ;) ) ফ্রকাসঃ জগতের তাবত লুলদিগের এই গুপুন সম্মেলন দেখিয়া ছানি আফা আর টিকতে ফাইরতেসে না। উনি তো বেজায় পেরেসান হইয়া জাইতেসে। :P :P :P মুনে লয় যে কুনু সুময় আইয়া ফরবো ;) ;) ;) :!> :!>

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: :P :P :P :P :P

৬০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৭

s r jony বলেছেন: ঈমানে কইতাছি,
জয়া'কে দেখে এর আগে কখনই এমন হয় নাই,
আইজ উপরের ছবি দেইখা আমি শিহরিত, আমি পুরাই .................টুট (সেন্সর) ........................ আমার...............টুট (সেন্সর)

৬১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৯

IN THE NAME OF INNOCENCE বলেছেন:




এস আর জনি ঘোড়াশাল যাইবেন

৬২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:০৯

IN THE NAME OF INNOCENCE বলেছেন:




এস আর জনি ঘোড়াশাল যাইবেন

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ইয়ে মানে জনি ভাই এর জন্য একটূ বেশি বেশি হয়ে যাবে না?? ;) ;)

৬৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১১

বাংলার হাসান বলেছেন: পিছলা লুল মানে ওয়েল মাখানো?

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা। আপনাকে মাইনাস। আপনার শ্রেনীর অধপতন হলো।
আপনাকে নিম্ন মানের লুল খেতাব দেয়া হলো। ;)

৬৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১১

আজ আমি কোথাও যাবো না বলেছেন: লেখক বলেছেন: ইহা বিধিমালায় নাই!

ক্যাম্নে কি? B:-) B:-/ একজন নারী অগুনতি ভুট দিতে পারবো আগেইতো কৈছেন জনি ভাইর কমেন্টের উত্তরে!

কি করুম কন! একা আর কত সামাল দিমু!! ;) ;) রিটায়ার্ড না হইলেও টায়র্ড হইলে আমারে দোষ দেওন যাইব না। ;)

এর লাগিই তো রির্টার্ড এবং টায়ার্ড লুল ক্যাটাগরিতে ভুটাইছি। :P ;)


সংজ্ঞা: এই লুলদের লুলামি আতকা চাড়া দিয়া উঠে। উদাগরণ এই পুস্ট খানা। :P ;)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহ!!! মরন!!!! সেটা তো জনি ভাইকে। আমাকে না!!!
আপনি নিজেকে ভোট দেন।!!!

নাকি আপনার নাম যোগ কইরা দিমু??? ;) ;) ;)

৬৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১২

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

একজন আরমান এর জন্য সেইরাম হইবে



আশিক মাসুম বাদ যাবে কেন

৬৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৩

গৃহ বন্দিনী বলেছেন: B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-) B:-)

জনাব CEC এই কিসের নমিনেশন দিলেন আমারে ???

(সাত আসমানের উপর থেকে পড়নের ইমো হইব)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হাহা হা হা আপনি হচ্ছে সাহসী লুল। ! আপনাকে সম্মান দিলাম। আপনার একটি ভোট কারচুপি করা যাবে। ;)

৬৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৪

s r jony বলেছেন: @IN THE NAME OF INOCENCE > আল্লাহ গোওওওওওওও এইডা কেডা????????????

৬৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৫

IN THE NAME OF INNOCENCE বলেছেন:
কাল্পনিক দেখত এইটা দুর্যোধন ভাইয়ের চলবে নাকি



২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা হা হা!! সেই !!!!!!!!!!!!!!!!!!!!!!!! জিনিস!!!!!!!!!!!
চলবো মানে দৌড়াইব।

যাই হোক, ভাই আপনি কিছু ছেলেদের জিনিসও পোষ্টান। এখানে মেয়ে ব্লগাররাও তো আছেন। ;) ;)

৬৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৮

IN THE NAME OF INNOCENCE বলেছেন:



মামুন৬৫৩ ভাই উফ আর কত লুলামি করবেন

৭০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:১৮

একজন আরমান বলেছেন:
IN THE NAME OF INNOCENCE এই লোকটা কি সব ছবি দিচ্ছে আমার তো রাতে ঘুমই হবে না। /:) /:) /:)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আস্তে আস্তে! বেশি করে পানি খাও। প্রয়োজনে ওর স্যালাইন। ;)

৭১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২০

স্বপ্নবাজ বাউন্ডুলে বলেছেন: লুলে লুলে লুলময় পোস্ট!

ওরে এতো লুলের মাঝে সেরা লুল কে ???
আমি আমার ভোটটা বিশিষ্ট লুল গবেষক এবং বাংলা ব্লগস্ফিয়ারের অন্যতম সেরা লুল "কাল্পনিক_ভালোবাসা" কে দিয়া গেলাম ;)

বিশেষ দ্রষ্টব্য : আমি কারো চাইতে কম না :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওরে কত কথা বলে রে!!! আমি তো লুল স্পেশালিশট। ;) ;)

আপনিও ফিল্ডে আসেন। ;) ;) দেখা যাবে।

৭২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২১

IN THE NAME OF INNOCENCE বলেছেন:


ঘুড্ডির পাইলট আর চেয়ারম্যান০০৭ একজন আয়নায় দেখুক আর একজন বাস্তবে দেখুক এখন কে কেমনে দেখবে এইটা তাঁদের ব্যাপার


;) ;) ;) ;)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাই, আপনার চেয়ে বড় লুল আর কেউ নাই। +++++++++++্

৭৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২২

আজ আমি কোথাও যাবো না বলেছেন: আপনি নিজেকে ভোট দেন।!!!

আপনার কতায় ভুট কারচুপি করুম নাকি! আমার ভোট আমি দেবো যাকে খুশি তাকে দেবো! X( X( :P :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হ ;) ;)

আপনি হচ্ছেন হুমায়ূন লুল। ;) ;)

৭৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৪

বাংলার হাসান বলেছেন: এই পোষ্টটি স্টিকি করা হোক।
এই পোষ্টটি স্টিকি করা হোক।
এই পোষ্টটি স্টিকি করা হোক।এই পোষ্টটি স্টিকি করা হোক।
এই পোষ্টটি স্টিকি করা হোক।
এই পোষ্টটি স্টিকি করা হোক।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধন্যবাদ ভাই। জাতির স্বার্থে এটা স্টিকি করার প্রয়োজনীয়তা আপনিই বুঝলেন। আপনাকে মডূ করা হোক!!

৭৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৫

ঘুড্ডির পাইলট বলেছেন: @ IN THE NAME OF INNOCENCE

কমেন্ট ১০১. এ আপ্নে যার ফটু দিচেন ! তার কি আরও ছবি আচে ? থাকলে আমারে মেইলান ! ইয়ে বুঝেনই তো !

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: না না মেইল করা যাবে না। যা হবার এইখানেই হবে। ;) ;)

৭৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৫

IN THE NAME OF INNOCENCE বলেছেন:



গৃহবন্দিনী আপুর কি উনাকে পছন্দ হয়

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: শুধু গৃহবন্দিনী কেন!! আরো আছে না!! আজ আমি কোথাও যাব না,- উনারেও দেখান।
আমরা সম অধিকারে বিশ্বাস করি। ;) ;)

৭৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৭

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: সবাই নিজ নিজ লুলরসের সেম্পল জমা দেন। কেমিস্ট্রি ল্যাবে এনালাইসিস করামু। যার লুলরসের কন্সেন্ট্রেশন সবচাইতে হাই মানে বুঝতেই তো পারছেন মানে গাঢ় হইব উনি লুলসম্রাট নির্বাচিত হইবেন। বিবাহিতদের লুলরস জমা দেয়া কোন প্রয়োজন নাই। আপনারা আগে থেকেই ডিসকোয়ালিফাইড।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অতি উত্তম প্রস্তাব!। আপনাকে লুল টেস্ট করার প্রধান পরীক্ষক হিসেবে নিয়োগ দেয়া হল। ;);)

৭৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৮

মৃন্ময় বলেছেন: @ঘুড্ডির পাইলট......।আপনের এহেন কর্মকান্ডে ছানিফা পুরাই লুল,
খনিকটা হতাশ হ্যার পর আপনের লাইফ্যা একটা ফডো ইনবক্স করছে দেইক্যা কন শুকরিয়া.....। আপনে যে ক্যাটাগরির লুল গুমাইতে পারবেন না হ্যার লায় অরধেক পাঠাইছে.......

৭৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:২৯

গৃহ বন্দিনী বলেছেন: সাহসি খেতাব প্রদানের জন্য ধন্যবাদ /:) /:) /:)

তবে এটাও কনফেস করার উচিত যে ২#-গ পদের জন্য দ্বিতীয় কাউকে আয়োজক রাজি করা্তে পারে নাই ।

আয়োজক দক্ষতার সহিত নমিনেশন পেপার আদায় করেছেন । X( X(



২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: স্বীকার করিলাম। সেই কারনেই তো সাহসী দিলাম।
তাহারা তো উক্ত কারনেই বুক ফাটে তো মুখ ফোটে না। ;) ;)

৮০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩০

বোকা ডাকু বলেছেন: [img|http://ciu.somewherein.net/ciu/image/121957/small/?token_id=e25fe392a8239dd34768f80333d08e60


লুল আফাদিগের লাগিয়া :P :P :P :P :-& :-&

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আসে নাই তো !!!!! :(

৮১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩০

IN THE NAME OF INNOCENCE বলেছেন:
এপোলো৯০ এর জন্য পারফেক্ট

৮২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩৫

বাংলার হাসান বলেছেন: আমার ভাগেরটা কই? IN THE NAME OF INNOCENCE

৮৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩৫

IN THE NAME OF INNOCENCE বলেছেন:
আজ আমি কোথাও যাব না

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ :P :P :P :P :P :P :P :P

৮৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩৬

মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন: যাক লুলদের নিয়ে এই প্রথম কোন বল্গার কোন গবেষনা করিলেন ... ;)

বল্গার নিজে কোন শ্রেনীতে আছেন , জাতি সেটা জানতে চায় :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: জি ইয়ে মানে! না ইয়ে তিনি নির্বাচক হিসবে উপস্থিত আছেন। :) :)

৮৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩৬

বোকা ডাকু বলেছেন: জন বাই মুনে লয় তহনো রেডি অইয়া সারতে পারে নাই। তাই আহেনাই। তয় এইবার মুনে অয় আর ঝামেলা নাই

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সুন্দর! ঝাক্কাস! আমি জানি এটা কার পছন্দ হবে। ;) ;)

৮৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩৭

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

banglar_hasan ভাই এই লন আপনার সোনার ময়না পাখি

৮৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৩৭

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

banglar_hasan ভাই এই লন আপনার সোনার ময়না পাখি

৮৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪১

একজন আরমান বলেছেন:
খাবো কি সব তো উল্টো বের হবে ! :-P :-P :-P ;) ;) ;)

৮৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪২

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: মামুন ভাই এবং আমিনুর ভাই কুতাই? নাকি উনাদের লুলরসে ভাটা পড়িয়াছে??? :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: উনারা এখন ব্যস্ত সময় পার করিতেছেন। ;) ;)
বুচতে হপে দেশি, এখন গভীর রাত!! এই সময় উনাদেরকে আমাদের মাঝে কামনা করিয়া কামনার ১২টা বাজায়েন না। ;) ;)

৯০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪২

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

স্বপনবাজ কুথায় গেলু



বোকাডাকু এত বেকুব না কিন্তু

৯১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪৩

আশরাফুল ইসলাম দূর্জয় বলেছেন:


লুল ভাইসব,
খালি আড্ডা কেমতে হয় :)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওহ! দরকার ছিল ভাই। আমি নির্বাচনের কাজ করতে গিয়ে টায়ার্ড। এখন পর্যন্ত এগিয়ে আছেন IN THE NAME OF INNOCENCE ওরফে.।.।

আশা করি তিনি অতিদ্রুত মহা লুল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করবেন। ;)


৯২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪৫

তারছেড়া লিমন বলেছেন: ছানিফার ফুডুক টা ভালহৈচে..................
কেউ কি আম্রে একখান ছানিয়া মির্জা বা দীপিকা পাড়েকন এর একখান পটক গিফট করবাইন............চুখ খান তাইলে জুড়াইতো....



৯৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪৫

গৃহ বন্দিনী বলেছেন: @ IN THE NAME OF INNOCENCE

আপনে যেইভাবে সাপ্লাই দিতাসেন সবাইরে আমার ভোট আপনের জন্যই বরাদ্দ থাকিল ১০০% ।

আর আমার ভাগে যেইটা দিসেন হেইটা তো ৬ খান পোলাপাইনের বাপ হেতারে আমি ভভালা পাই না ।

আমি যদি তোর গলার ওই হাসি হইতাম রে............



বাল্য প্রেম ভুলতে পারই নাই এখনও :( :( :(

৯৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪৭

হাবিব০৪২০০২ বলেছেন: "এক কম্বলে দুইজন- কম্বল কাপল"



২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: খাইছে!!!

৯৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৪৯

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

জনৈক গণ্ডমূর্খ ভাইয়ের প্রেমিকা




জাকারিয়া মুবিন ভাই কেমুন আছেন আইজ সব তথ্য কিলিক কইরা ফাস কইরা দিমু কইলাম



৯৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫১

ঘুড্ডির পাইলট বলেছেন: হইবো না খেলুম না !

শড়ৎ ভাই কুতায় আফনে ? এই মৃন্ময় কে ব্যান করা হউক ! আমারে অদ্দেক আদ্দেক ফটু দিতাছে !


ছানিফাও আমারে তার যেসব ফটু ইনবক্স করে সেইটা দেখার পরে এই ছবি দেইখা মুনে হইলো আমি মাস্টার্স পাশ কইরা আবারও মেট্রিক পরীক্ষা দিতে আইছি ।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা হা হা/

আপনে এক কাম করেন না!! ইনবক্সের কয়েকটা ছবি দেন না!!!

৯৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫২

দ্রুতগামী উল্কা বলেছেন: আমিও লুল ক্যাটাগরীতে উঠার জন্যে একটা হাত এক কোনায় বসে তুললাম, তয় আমার লুলামি যেন সে না দেখে।

ইয়ে এইখানে আমার জন্যে কেউ মেহজাবিন রে এড করুক। ;)

৯৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫২

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

সেলিম আনোয়ার এবং পরিবেশ বন্ধু যাহারা ইন্টার্ন করিতেছে সবে মাত্র আর বাঁচতে হলে জানতে হবে

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: বুঝছি! বাংলার আর কোন পেজে লাইক দেয়া আফনার আর বাকি নাই!! পুরাই কাপঝাপ!!!! ;) ;) ;)

আপনি ভাই লুলের উপ্রে লুল!!!

৯৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৩

ঘুড্ডির পাইলট বলেছেন: ১৪০ নং কমেন্ট এ :-/

ছবিটা দেইখা মুনে হইলো সবুজ মাঠে একটা সাদা রংয়ের ফুটবল !


কেউ আইসা লাথি মারে না কেন ?

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হ আহ আহ আহ আ

১০০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৪

দ্রুতগামী উল্কা বলেছেন: IN THE NAME OF INNOCENCE


ঐ মিয়া আপ্নে জনৈক গন্ডমূর্খ রে মারতে চান? ঐ বেচারা তো দমবন্ধ হয়ে মারা যাবে। :P :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সেটাই! বেচারা!! কেমনে কি!!

IN THE NAME OF INNOCENCE ভাই, উল্কার জন্য দ্রুতগামী কিছু একটা দেন তো!! জলদি!!!!

১০১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাই, যা দিতাছেন পোলাপাইন তো সব আইজরা অসুস্থ হয়ে পড়বে। নেন সবাই মিলে ঠান্ডা খান। মাথা ঠান্ডা আগে। ;)

১০২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৫

ঘুড্ডির পাইলট বলেছেন: @ IN THE NAME OF INNOCENCE


ভাই আপ্নের ১৪৩ নং কমেন্ট এর আফুরা তো মুনয় আমার লগে পড়াশুনা করতো , তাগোরে একটু জিগাইবেন আমারে চিনে কিনা ?

১০৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৫

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: ওহ তা না হয় বুঝলাম। মামুন ভাই এবং আমিনুর ভাইয়ের কামনায় না হয় আমরা ব্যাঘাত নাই ঘটলাম। কিন্তু দুই বৃদ্ধ লুল জনাব বিয়াইত্যা কান্ডারী ভাই এবং জনাব বিয়াইত্যা ঘুপা ভাইয়ের কি কুনু কামনা নাই? উনারা এত রাত অবধি এখানে কি করছে??

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: উনারা ব্লগ সন্নাসী। উনারা কামনা ত্যাগ করে আমাদের মাঝে আছেন। নারী পুরুষ নির্বিষে শিক্ষা দিচ্ছেন। ;) ;) ;)

১০৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৬

একজন আরমানের আত্মা বলেছেন:
IN THE NAME OF INNOCENCE ভাই সব ভালো গিফট স্বপনবাজ ভাইকে দিলেন ! আমারগুলো কুতায়? :(( :(( :(( :((

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: সেটাই। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। !!!

১০৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৮

তারছেড়া লিমন বলেছেন: এত্ত এত্ত লুলদের দেইখা কমেডিয়ান কাজল ভাইয়ের একখান গান মনে পইড়ি গেল


আমি চুপি চুপি ভেইন্টিলেটার দিয়ে
দেখতাম খুকি
ভেইন্টিলেটার খানা গেল ভেঙ্গে
পড়ল খুকির মাথায়
আমি ভেবেছিলাম পড়বো ধরা
পুলিশের হাতে
একটু পরে খুকি উঠে দাড়ায়
বললো পালাবি কোথায়....
ও এতদিন পড়ে মনে পড়ে
বান্দর ছিলাম আমি
প্রেমের খেলায মাষ্টার ছিলাম
ধরেছিলাম পাড়ার খুকি.................
কাঁচা চুল কাঁচা
পাঁকা গোঁফ দাড়ি।।।।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

১০৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৯

বোকা ডাকু বলেছেন: ইটা কারে দিমু চিন্তায় ফইরা গেলাম। :-0 :-0 :-0 /:)

তয় উল্কা বাই দাবি করছিল আগে ;) ;) ;)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: না না !! এইটা তো রিয়েল রিফাত ভাই এর !!! পরে কইলাম মারামারি লাইগা যাইব গা!!!!

১০৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৯

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: হায় হায় ফেরমিকার ফডু দেখে মুই হতাশ!!! মাইরালা আম্রে। চুবাইয়া চুবাইয়া মাইরালা।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা, ভাই!!! নিচেরটা তো ভালা আসিল!!! ;)

১০৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৯

বাংলার হাসান বলেছেন: আহারে সব ঢাইকা রাইখা রাখছে কিচ্ছু দেখি না। আমি হইলাম সকল লুলদের .......একটু কুললাম খুললাম হইলে ;) ;) ;) ;) IN THE NAME OF INNOCENCE

১০৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১:৫৯

ঘুড্ডির পাইলট বলেছেন: আরমাইন্নায় কতো বড় লুল !!!!!!!!!!!!!!!!!!!!


মাইয়াগোর ছবি দেইখা আইছে চুখে চসমা পিন্দা ।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাই হে তো দুই চোখে দেখে না! এখন চোখ ভাড়া নিছে। ;)

১১০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:০৩

শিপন মোল্লা বলেছেন: উরে খায়ছে আমারে। এখানে দেখি লুলেরি বাহার।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনার লাগবো নি!!

১১১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:০৪

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

নোমান নমি মানাবে ভাল




কুনোব্যাঙ এর চরম লুলামি বাড়বে এবার


১১২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:০৪

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

নোমান নমি মানাবে ভাল




কুনোব্যাঙ এর চরম লুলামি বাড়বে এবার


১১৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:০৭

মৃন্ময় বলেছেন: ঘুড্ডি ভাই মাইন্ড খাইয়েন না,আপনের লুলামি দেইক্যা ছানিপা পুরাই পর্দানশীল হই গেছে
তয় লন ভাই নিউ দুইডা,কাউরে দিয়েন না কইলাম......

১১৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১০

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

গৃহবন্দিনী আপু এইবার দেখেন পছন্দ হয় কিনা

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: অবশ্যই। পছন্দ না হইয়া যাইব কই!!!!!!!

১১৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১০

জনৈক গণ্ডমূর্খ বলেছেন: ছবি ইট্টু ছবি কম আপলোডান। আমার ঈমানে সমস্যা হইতাছে না। তয় মোপাইলে দেখতে সমস্যা হইতাছে।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা হা হা হ!! বুঝি বুঝি! রেস্ট লন!! ;) ;)
পানি খান!!

১১৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১১

*কুনোব্যাঙ* বলেছেন: প্রিয় লুল কান্ডারী ভাইয়ের জন্য আমার তরফ থিকা সামান্য উপহার

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৫

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহা!

১১৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১১

শিপন মোল্লা বলেছেন:

এটা যেন কে ??

১১৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১১

IN THE NAME OF INNOCENCE বলেছেন:
আরমান নাও থাক দুঃখ কইর না ভাই এই নাও

১১৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৪

বাংলার হাসান বলেছেন: বাংলার হাসান বাংলায় নয় আংরেজিতে হপে। লুলামি করতে করতে আইডির ** করা লুল সমাজ কখনো মেনে নিবে না।

১২০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৪

একজন আরমানের আত্মা বলেছেন:
আমারডা কই? :(( :(( :(( :(( :((

১২১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৫

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

মৃন্ময় ভাই কুথায় গেল

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হুর মিয়া!! এ তো মইরা গেসে গা! এরে বাদ দেন!!!

১২২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৬

রহস্যময়ী কন্যা বলেছেন: পোষ্ট পড়ে যতটা না মজা পাইসি তার চেয়েও মজা পাইসি লুলের বন্যায় ভেসে যাওয়া কমেন্ট পড়ে। হাসতেই আছি....
এরকম লুল পোষ্টের আইডিয়া বের করার জন্য হলেও লুল বিশেষজ্ঞ হিসেবে আমার ভোট টা কাল্পনিক ভালোবাসাকেই দেয়া যুক্তিসঙ্গত হবে..... =p~ =p~ :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহা! মধু মধু! ওহে রহস্যময়ী কন্যা, আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ;)

আমি ধন্য হয়েছি ওগো ধন্য
তোমারই ভোটেই জন্য। ;)

১২৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৬

বোকা ডাকু বলেছেন: না না কুনোব্যাঙ বাই এইডা কইলাম ঠিক করলেন না। আফনে আমার কলিজায় হাত দিসেন। :( :(

কাজল আগারওয়াল রে লইয়া কুনু কতা হপে না। B-)) B-))

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: না! জোর যার মুল্লুক তার!!! :P :P :P 8-| 8-| 8-| =p~ =p~ =p~ !:#P !:#P

১২৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৬

দি সুফি বলেছেন: এইখানে পারফিউম ছড়াইছে কে? :-& :-& :| :|

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনি কিসের গন্ধ পাইতাছেন ভাই!!!! B:-) B:-) B:-) B:-) B:-)

১২৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৭

মৃন্ময় বলেছেন: ভাই বউতক্ষন আছিলাম তয় চকোলেট খাইবার মুন্চাইতেছে এইখনে খাওন যাইব না ফায়ার অ্যালার্ম বাজব আমি নিছ থেইকা খাইয়া আয় হ্যায় ফাকে আপনেরাও লন.........।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহা! অনেক অনেক ধন্যবাদ। ;) ;)

১২৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:১৯

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

দ্রুতগামী উল্কা ভাইয়ের চুলকানি বন্ধ করিলাম

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ওয়ে ত্তেরি!!!!!! সেই সেই!!! পুরাই উল্কা!!!!

১২৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২০

মৃন্ময় বলেছেন: ভাইডি এতক্ষন পরে মনে করলেন অধমরে .......।মরি নাই ভাই @http://www.somewhereinblog.net/blog/kandariothorbo

১২৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২১

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

মৃন্ময় ভাইকে নতুন করিয়া দেয়া হইল একজন জীবিত সুন্দরী


১২৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২২

ঘুড্ডির পাইলট বলেছেন: আমার ববিতার ফটু দিতারেন না ?

১৩০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৩

বোকা ডাকু বলেছেন: আফনে বরং এইডারে লইতে পারেন-



B-)) B-)) B-)) B-))

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৪

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: বেশ বেশ! মন্দ নয়!!!

১৩১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৪

দ্রুতগামী উল্কা বলেছেন: ওরে মারে বাবারে। মরলাম রে।



ভাই বসুরে না। অবশ্যই না। আমি এতো বড়সড় কাউরে ধইরে রাখতে পারুম না।


অকালে মারা যামু তো। :( :(

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হুর মিয়া!!! হতাশ করলেন আমারে!!!!

আমি তো ভাবছিলাম উল্কার মত পাওয়ার হবে!! এখন তো দেখি এই অবস্থা!! ;) :)

পাইলট ভাইরে দেখেন!! ছানিফা পর্যন্ত হার মানে!!! ;) ;)

১৩২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৪

মৃন্ময় বলেছেন: আরে বুডা দেহি নিক পাল্টাইছে ...দেহদিহি কারবার....মুই লুলের সংগা জানিনা এইসব ফোডো দিয়ে মুই কি করবেক.......@কান্ডারী

১৩৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৫

দি সুফি বলেছেন: লেখক বলেছেন: আপনি কিসের গন্ধ পাইতাছেন ভাই!!!!

মনেতো হইতাছে কেউ এইখানে পারফিউম ছড়াইছে #:-S #:-S B-)) B-))
তয় সমস্যা নাই, আমি মাস্ক পরে আসছি :#) :#) B-)

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা, কি জানি! সবাই তো লুলীয় গন্ধে বিভোর!!!

১৩৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৬

শিপন মোল্লা বলেছেন:

প্রতি রাতে পোস্ট দাতা এই ছবি দেখে ঘুমায় বিশেষ সূত্রে এই খবর পাওয়া।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আরে আমার নিজের ব্যবস্থা আছে তো!!! ;) ;)

১৩৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৬

মৃন্ময় বলেছেন: ঘুড্ডি ভাই লন দেহি আর কত কানবেন.......।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~
এডি কই থেকা পান ভাই!!!

১৩৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৭

ঘুড্ডির পাইলট বলেছেন: @ দি সুফি ভাই

এইখানে তো কুনু বাদাম অলা আসে নাই ! পারফিউম আইবো কেমনে ? B:-)

১৩৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:২৮

মৃন্ময় বলেছেন: ২১৮ নং চরম হইছে,লেখক যে উচ্ছমার্গীয় লুল,তাহাতে েখন আর কোন সন্দেহ থাকিল না সাথে আপনিও....... :P

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ধুর মিয়া!! নিজেরটা বাদ দিয়া অন্যটা দেখুম ক্য!!!

১৩৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩০

দি সুফি বলেছেন: @পাইলট ভাইঃ কইতারিনা ভাই! আমি গান শুনতেছিলাম, হঠাৎ কইরা নাকে গন্ধ আসল B:-) এরপরেইতো দেখি গণহারে লুলামী শুরু হয়ে গেছে! B:-) :#)

১৩৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩২

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

একজন আরমানের আত্মা তুমি ঠাণ্ডা হও


১৪০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৪

IN THE NAME OF INNOCENCE বলেছেন:


মোদের গর্ব মোদের আশা রাইসুল সাগর লুল ভাই

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: উনি গেসে নার্গিসের লগে মিউজিক ভিডিও করতে, আর আপনে দিলেন সারিকার ছবি!! এডি কিছু হইল!!

১৪১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৬

মৃন্ময় বলেছেন: এই তিনটাই কান্ডারী ভাইয়ের জন্যে,ভাই দেইক্যা লন বাইচ্যা লন.........।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: ভাই!! তারে দয়া করেন!.। বেচারা!!!!! কেম নে কি!!!

১৪২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৮

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

ওরে ঘুড্ডির পাইলট ভাই কুথায়


২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আরে!! এই বয়সের ছবি কেলা!! কিশোরী বয়সের দেন!!!

১৪৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৩৯

দ্রুতগামী উল্কা বলেছেন: আমি সারেন্ডার করলাম। :-/ :-/

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: না হইব না!! কোন মাফ নাই!! উনার কাছে আপনার নাম গেসে গা! অখন যাইতেই হইব!!! আপনি জিগায়ে দেখেন, অন্য কেউ আপনার প্রক্সি দিব কিনা?

আর এই সব আড়ালে কন!! মাইষে শুনলে খারাপ ভাববো। পরে আবার যাত্রাবাড়ীর ডাক্তার খানায় যাইতে হইব। =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৪৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪১

কান্ডারি অথর্ব বলেছেন:


নাহ আর থাকা গেলনা আসতেই হল শেষ পর্যন্ত :!> :!> :!> :#> :#> :#>

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আহ! সুন্দর সুন্দর! যাক বাসার সবাই তাহলে ঘুমিয়েছে নাহ!!!!

১৪৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪১

বাংলার হাসান বলেছেন: অনেক লুল মডেলকে দেখলাম ভোট চাইতে, এবং কিছু কিছু ভোটও পড়েছে। তবে এখন পর্যন্ত লুল মডেল হিসেবে কোন ভোট পাই নাই। তয় একখান ফডু পাইছি কিছুই দেহা যায় না। যাই হোক যেই নিয়মটা এখনো কেউ জানে না যেই লুল মডেল সব চাইতে কম ভোট পাইবে সে হবে সেরা লুল মডেল। এই দিক দিয়ে এখন পর্যন্ত শূন্য ভোট নিয়ে লুল মডেল banglar_hasan অগ্রগামী আছেন। কোন প্রকার ভোট কারচুপি না হলে আশা করা যায় নিয়ম অনুযায়ী লুল মডেল banglar_hasan সেরা লুল হিসেবে নির্বাচিত হবেন।

১৪৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৪

মৃন্ময় বলেছেন: পাইলট ভাই চানিফারে চাইরা ববিতা খালারে ধরল ব্যাপারটা বুঝলামনা,জাহোক কল্পনার রং সাদা কালো আর কয়দিন ত্য় কাল্পনিক লুল ভাই েখহন েট্টু বাস্তবে আহেন..... একজন আরমান ভাই আমি বাদ যামু আপনেরে লু;লামিতে আমিও এট্টু শরীক হ্ই,কি বলেন.....

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫৭

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা! ;) :)

১৪৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৫

নিয়েল হিমু বলেছেন: ভাঁড় পোষ্ট হিসেবে সোজা প্রিয়তে রাখলাম নিয়া :D

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: তাই নাকি!! খুব ভালো সুন্দর সুন্দর।
তবে আফসোস, ভাঁড়দের প্রিয়তে রাখার কোন সিস্টেম নাই। নইলে অনেকেই রাখতে পারতাম। ;) ;) ;) =p~ =p~ :P :P

১৪৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৫

IN THE NAME OF INNOCENCE বলেছেন:


কাল্পনিক_ভালোবাসা ভাইয়ের স্ত্রী


২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: মাশাল্লাহ! খুব ভালো হইছে!! ৪ নাম্বার বিবি হিসেবে আমি কবুল করিব। ;) ;)

১৪৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৬

শিপন মোল্লা বলেছেন: মৃন্ময় আপনার খবরও কিন্ত আছে আমার কাছে দেবো নাকি সবার মাঝে ছরিয়ে ?

১৫০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৮

গৃহ বন্দিনী বলেছেন:
@IN THE NAME OF INNOCENCE

ওই মিয়া, এইসব জইল্লার লগে আমারে টানেন ক্যান ?? X( X( X( X(
আমার চয়েস দেইখা বুঝেন না আমার রুচি কোন লেভেলের ?? X( X( X( X(




আমি যাচ্ছি । বাই বাই

যাবার বেলায় আয়োজকের এই অসামান্য কৃতীত্তমূলক পোষ্টের জন্য আমার পক্ষ থেকে ছোট্ট গিফট আশা করি গিফট সাদরে গৃহিত হইবে B-)) B-)) B-)) B-)) B-))


[img|http://ciu.somewherein.net/ciu/image/122008/small/?token_id=5208be5a87e1de07d98c4ce62e001f8a

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা হা হা হা হা। তোমারেও অনেক ধন্যবাদ। অনেক মজা করলাম। ব্লগে সারাদিনই সিরিয়াস পোষ্ট আর গালাগালি মুলক পোষ্টের ভীড়ে একটু মজা নিলাম আর কি। :) :)

বাই দা ওয়ে, কি ফডূ দিলা!! আইল না তো!!

১৫১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৪৯

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

বিবতা খালার ছুডু বেলা

১৫২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫০

শিপন মোল্লা বলেছেন:

খুলো খুলো দার রাখিও না আর" প্রতি রাতে এই গান গেয়ে মৃন্ময় ঘুমাতে যায়। বিশেষ সূত্রে পাওয়া খবর।

১৫৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫০

গৃহ বন্দিনী বলেছেন: [img|http://ciu.somewherein.net/ciu/image/122003/small/?token_id=32125c17e505c23eaf3a1f4a3b930324

রেডি হয়ে আসতে দেরি হয়ে গেসিল উনার .।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫৮

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: এমন রেডি হইছে যে উনি আহেই নাই আর। কিংবা ভয় পাইছে! যে অবস্থা চলতাছে!!!!

১৫৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫১

বাংলার হাসান বলেছেন: ২৩১ নং কমেন্টের উত্তরে +++++++++ভালা লাগা ও প্রিয়তে।

১৫৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫১

মৃন্ময় বলেছেন: নাহ ভাই আমি খারাপ লোক মানি কিনতু লুলামির ডেফিনেশন জানিনা@ আবুশিথি,আমারে স্নরিয়া আপনে খালি হাতে ফিরবেন তা হইতে পারেনা.......আপনের টা বউত কষ্ট কইর‌্যা রাজি করাইছি,াপনেরে আগে থেইক্যা চিনে....। :P =p~ =p~ মাইন্ড খাইয়েন না।

১৫৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫৩

আত্নভোলা বলেছেন: এরে মনে পরে নি দেখেন............

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা। মাইরালা আম্রে মাইরালা!!!! এই জিনিস কই থেইকা বাইর করছেন!!!!

১৫৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫৫

কান্ডারি অথর্ব বলেছেন:

ইহা নিয়েল হিমুর জন্য বেশ মানাবে


২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:০৩

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: মাইরালা আম্রে মাইরালা!!!

উনার জন্য আরো ভালো কিছু ব্যবস্থা করা হোক।

১৫৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ২:৫৫

মৃন্ময় বলেছেন: গৃহ বন্দিনী আপা গুরগুর করতাছে কি করি,তয় আপা আমরা ভাই বেরাদার থাকতে আপনে কষ্ট পাইবেন টা কি কইরে হ্য়............।

১৫৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:০৪

গৃহ বন্দিনী বলেছেন: [img|http://ciu.somewherein.net/ciu/image/122032/small/?token_id=f17675bbda8d0677509467f7b2006cf8


এইবার পেয়েছো নিশ্চয়ই ।( না গেলে আর কিছু করার নাই )

আমার গিফট না পেলে তো তোমার আমার অস্থিরতা শুরু হয়ে যাবে তাই আবার লগ ইন করে কমেন্ট দেয়া লাগলো ।
শুভ রাত্রি

১৬০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:০৯

প্রিন্স হেক্টর বলেছেন: একটা বিশেষ কারনে সিদ্ধান্ত পরিবর্তন হইছে।

এখন খালা না আপু হবে।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:১২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা :) :)

১৬১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:১০

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

প্রিন্স হেক্টর এর জন্য দারুন মানাবে


২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:১২

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৬২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:১০

প্রিন্স হেক্টর বলেছেন:

পাইলটের জন্য B-))

১৬৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:১১

দ্রুতগামী উল্কা বলেছেন: কি যে বলেন না, এই মুহূর্তে বিপাশা আমার কোলে বসে আছে। ;) ;)

১৬৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:১৫

প্রিন্স হেক্টর বলেছেন: IN THE NAME OF INNOCENCE এর জন্য

:-P :-P

১৬৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:১৬

মৃন্ময় বলেছেন: প্রিন্সের লাইগ্গা এর চাইতে বালা কিছু পাইলামনা,সরি ব্রো

১৬৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:২১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আচ্ছা অনেক হইছে। এবার ছবি আপলোড বন্ধ। আর দরকার নাই। হাই লেভেল ডোজ হইয়া গেসে। এই ধরনের উত্তেজক ছবি আর দিয়েন না কেউ।

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:২৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: উত্তেজনা নিরসনের স্বার্থে কিছু ছবি মুছিয়া দিলাম। আশা করি আপনারা সকলে ক্ষমার দৃষ্টিতে দেখিবেন। যদিও ফান পোষ্ট, তাও কিছুটা নিয়ন্ত্রন থাকা ভালো।

এমনিতেই এই পোষ্টে যে পরিমান ছবি আপলোড হইছে, সামুর ইতিহাসে মনে হয় সর্বাধিক লুল পোষ্ট হিসাবে এই পোষ্টটি স্থান পাবে।

এই পোষ্টের মাধ্যমে এখন পর্যন্ত যে পারফরম্যান্স দেখলাম, তাতে ব্লগার IN THE NAME OF INNOCENCE কে শ্রেষ্ঠ লুল ঘোষনা করা হইল। আপনার জন্য অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

১৬৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:২২

প্রিন্স হেক্টর বলেছেন: এ্যাপোলো৯০ এর জন্য



=p~ =p~

২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:২৬

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৬৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:২৭

IN THE NAME OF INNOCENCE বলেছেন:

নিয়েল হিমু ভাই কুথায় গেলু

ইহা তাহার জন্য

১৬৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:৩০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: হা হা হা হা। এই সব যে কোথা থেকে পান!!!!

যাই হোক, আমি গেলাম শুভরাত্রি। আবার দরকার হলে, আগামীকাল হবে। :) ;)
ভালো থাকুন সকল প্রিয় লুলেরা। সবাই আশা করি, ভদ্র ভালো এবং উচ্চমার্গীয় ভাবে লুলামী করবেন। ভালো থাকেন সবাই। অনেক শুভেচ্ছা সবাইকে। :)

১৭০| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:৩৩

মৃন্ময় বলেছেন: ভাইয়েরা যার যেমনে লাগে...আর আপারা আপনেরা ও মাইন্ড খইয়েন না.....এই শেষ

১৭১| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:৩৪

একজন আরমানের আত্মা বলেছেন:
IN THE NAME OF INNOCENCE

ভাই যা দিলেন তাতে ঠাণ্ডা হবার কোন চাঞ্চ নেই।
ধন্যবাদ আপনাকে।

যাই এবার বিছানায় যাই।

১৭২| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ৩:৩৫

শিপন মোল্লা বলেছেন:

শালি বিয়ে দেবো, আবিয়াইতো ভাই লোক হাত তুলো।

১৭৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ সকাল ৮:২৫

বাংলাদেশী দালাল বলেছেন:
কমেন্ট পড়তে পড়তে ভোর হয়ে গেল।

যাহা বুঝা গেল,

অবিবাহিত লুল রা গতানুগতিক ব্যাপক উৎসাহ ও "উদ্দীপনা" দেখিয়েছেন।
-স্কিন সট সংগ্রহে রই.

বিবাহিত লুল রা নিরাপদ দূরত্ব বজায় রাখিল।
-কান্ডারী ভায়ের মত।
(আমি কাছা কাছি ছিলাম শুধু মন্তব্য দেই নাই। মনে মনে গান গাইছি "আমার একটা নদী ছিল আ...ঠা.., আ...ঠা.. ")


পরিশেষে লুল সমাজের পথিকৃৎ হিসেবে "কাল্পনিক_ভালোবাসা" কে জানাই
বিনম্র শ্রদ্ধা।
-স্কিন সট "হেফাজতে" রইল।


২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১২:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: "আমার একটা নদী ছিল আ...ঠা.., আ...ঠা.. " হা হা হা হাহা
বাপরে!!!!


১৭৪| ২৪ শে এপ্রিল, ২০১৩ সকাল ১০:৩৩

আজ আমি কোথাও যাবো না বলেছেন: @IN THE NAME OF INNOCENCE

মিয়া ভাই আমারে এই ছেমড়ির ফটুক দিলেন ক্যা! B:-)

:P

১৭৫| ২৪ শে এপ্রিল, ২০১৩ সকাল ১০:৫৫

আজ আমি কোথাও যাবো না বলেছেন: @IN THE NAME OF INNOCENCE

আপনের জইন্যে বাইছা লন।



১৭৬| ২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১:২০

সিয়ন খান বলেছেন: ভাই আমি এই গ্রুপের জেনারেল মেম্বার হইতে চাই :P :P :P

১৭৭| ২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:০৫

রেজোওয়ানা বলেছেন: কি ভয়ংকর অবস্থা! এ কোথায় এলামরে ভাই!
পোস্টে ঢুকে ভুল করে ফেললাম নাকি!


ছ্যা ছ্যা জাদিদ তোমার এই অবস্থা, আজকেই খালাম্মাকে দেখাচ্ছি দাড়াও X((

২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:১৯

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: না ইয়ে মানে, আপু! আমার তো কোন দোষ নেই। :(

আমি তো কিছু করলাম না। :( যা করার উনারা করেছেন।

প্লীজ আম্মুরে বইলেন না। :(( :(( :(( |-) |-) |-) B:-) B:-) B:-)

১৭৮| ২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:১০

নেক্সাস বলেছেন: লুলরে লুল.... :) :) :) :)

২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:২০

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আপনাকে এখানে দেখে অনেক ভালো লাগছে। প্রিয় লুল। ;)

১৭৯| ২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:২২

বৃষ্টি ভেজা সকাল ১১ বলেছেন: আস্তাগফিরুল্লাহ

তোবা তোবা

লুলের বন্যায় ভেসে যায় সামু =p~

১৮০| ২৪ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:৫১

তারছেড়া লিমন বলেছেন: আমি খেলুম না আমার ঢারলিং কাজলরে আর একজনরে দিছে কেনু............................. X( X( X( X( X(

১৮১| ২৪ শে এপ্রিল, ২০১৩ বিকাল ৪:১৩

ৎঁৎঁৎঁ বলেছেন: মাথা নষ্ট! এইগুলা কি? ! এইসব ছবি দেইখা ভর দুপ্রে এই রকম উচাটন জাগানোর মানে কি?

রাঘব বোয়াল লুল দের নাম যে লিস্টে আসেনা সেইটা সেইটা আরেকবার নিশ্চিত হইলাম!

পোস্টে =p~ =p~ =p~ =p~

১৮২| ২৪ শে এপ্রিল, ২০১৩ বিকাল ৪:১৬

আশিক মাসুম বলেছেন: হায় ইহা কি হইলো?? আমি এই পোস্ট এত দেরি করে কেন দেখিলাম???

১৮৩| ২৪ শে এপ্রিল, ২০১৩ রাত ১০:২৩

রুপালী সিংহ বলেছেন: শুনেছি আমারে ভালই লাগেনা, নাই
বা লাগিল তোর।
কঠিন বাধনে চরণ বেড়িয়া
চিরকাল তোরে রব আকড়িয়া
লোহার শিকল-ডোর।
তুই যে আমার বন্দি অভাগী,
বাধিয়াছি কারাগারে,
প্রাণের বাঁধন দিয়েছি প্রাণেতে,
দেখি কে খুলিতে পারে...
(আমি কিন্তু লুল না..... )

১৮৪| ২৫ শে এপ্রিল, ২০১৩ রাত ১১:২৪

মামুন রশিদ বলেছেন: :-B :!> :#>



আমি বড্ড লেট :( :(
উচ্চমার্গীয় 'লুল' আসরে নিজেরে দেখে
মাথা হলো হেট :| :|
এখন আর কইবা করি'
বসে বসে চুষি কিটক্যাট ;) :P

১৮৫| ২৫ শে এপ্রিল, ২০১৩ রাত ১১:৩০

মামুন রশিদ বলেছেন: @IN THE NAME OF INNOCENCE



পছন্দের তারিফ না করে পারা গেলো না । এরেই বলে সমঝদার আদমি । ছবিখানা দর্শন করিয়া 'লুল' জীবন স্বার্থক মনে হচ্ছে ।

১৮৬| ২৯ শে এপ্রিল, ২০১৩ সকাল ১১:০৬

নাজিম-উদ-দৌলা বলেছেন: মারাত্মক লুলায়িত পোস্ট। ;) ;) ;) ;)

লুল সমাজের এই বিশিষ্ট লুল সদস্যদের জীবনে লুলসর্বস্ব সাফল্য কামনা করি! :P

১৮৭| ২৯ শে এপ্রিল, ২০১৩ রাত ১১:৪৮

সেলিম আনোয়ার বলেছেন: ঠা ঠা ঠা আমি কোথায়?পোস্ট বাজেয়াপ্ত করা হোক?উদাহারণে আমার নাম নাই।স্বজন প্রীতি হইছেরে!

১৮৮| ০১ লা মে, ২০১৩ রাত ৯:০৬

সেলিম আনোয়ার বলেছেন: ফোন করে কান্না কাটি কোন লাভ হবে না কাল্পনিক ভালবাসা।

১৮৯| ০১ লা মে, ২০১৩ রাত ১০:২৮

কালোপরী বলেছেন: =p~ =p~ =p~

১৯০| ০৮ ই জুন, ২০১৩ দুপুর ১২:১৬

ইরফান আহমেদ বর্ষণ বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৯১| ১০ ই জুন, ২০১৩ সন্ধ্যা ৬:১৮

তুষার আহাসান বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৯২| ০১ লা জুলাই, ২০১৩ রাত ২:৪৩

হাসান মুহিব বলেছেন: উফফফফফফ্ল সুন্দর

১৯৩| ১৩ ই সেপ্টেম্বর, ২০১৩ রাত ১:১৪

আদনান শাহ্‌িরয়ার বলেছেন: হাহাহাহাহাহাহাহা!!!!! হাহাহাহাহাহাহা!!!! হাহাহাহাহহাহাহা!!!!

১৯৪| ২৬ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ২:০৭

জেরিফ বলেছেন: :!> :!> :!>

১৯৫| ০১ লা ডিসেম্বর, ২০১৩ বিকাল ৫:৪৯

রায়হান চৌঃ বলেছেন:
বাহ্‌… খুব সুন্দর.............

এ যে দেখি লুল আর লুলামীর পোষ্ট মর্টেম করা হইয়া গেল :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.