নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ব্যাথিত হৃদয় বিষে ভরা আজ স্বপ্ন ভাঙ্গা এক ফসল বুনা জমিন চষে

মাহমুদুর রহমান সুজন

ব্যাথিত হৃদয় বীষে ভরা আজ স্বপ্ন ট্রুটির এক ফসল বুনা জমিন চাষে...

মাহমুদুর রহমান সুজন › বিস্তারিত পোস্টঃ

নিন্দুক কে কেন নিন্দার সুযোগ করে দিব!

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:৩৬

আজ শাহ্ বাগ নিয়ে যে গুনজন রটাচ্ছে চারদিকে! আমাদের সবার দাবি,ইহা থেকে বাচেঁ থাকলেই পারি। যারা আন্দোলনে যাচ্ছি বিশেষ করে নারী বোনেরা তারা দিনে থাকলেই পারেন, রাতে না থেকে।বোনেরা আলাদা একটা প্লাট ফ্রমে দাড়ায়ে ও তাদের দাবি জানাতে পারতেন। এইটা আমার একান্তই নিজের মতামত। আমার বৌ কে দিতাম ওখানে যেতে যদি এমন ব্যবস্তাপনা থাকত।

আচ্ছা সবাই কি রাজাকার এর বিরুদ্ধে ক্ষেপেছেন নাকি শুধু জামাত ইসলামের বিরুদ্ধে?

জামাত ইসলাম তার কর্মের ফল পাবে এমন কি আপনি ও আমি ও পাব।কারন আল্লাহ সবাইকে তার কর্মগুনেই পুরুষ্কার দিবেন। আবার যাকে খুশি ক্ষমা করে দিবেন।এই দুনিয়াত -মাত্র কয়দিনের ভাই। এখানে বিচার এ কারসাজি হতে পারে ঐ পারে তা হবে না। সবাই আমরা দর্য্যের সাথে লড়ি। আল্লাহর দেওয়া পথে চলি। যে যার বিশ্বাস মতে। কেননা আমরা আব্দ- আল্লাহর (আল্লাহর গোলাম)।আজ যে চলে যাচ্ছেন সে আমাদের রাজনীতির জন্য নগন্য কেহ হতে পারে কিন্তু তার পরিবারের জন্য সে যে কত বড় ইম্পুটেন্ট তার পরিবারের আহাযারি দেখলে বুঝা যায়।

আমি আপনি কেহ যেন অপমৃত্যুর স্বীকার না হই।আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।আর বুঝার তৌফিক দান করুন।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:৪৬

আহেমদ ইউসুফ বলেছেন: গান বাজনা আর আনন্দ উল্লাস করে ভালো কিছু হয় না। এটা আমাদের বুঝতে হবে। আর বর্তমান শাহবাগের আন্দোলনটা মুলত ইসলামের বিরুদ্ধে এক গভীর ষড়যন্ত্রের প্রকাশ। বাম দল তথা নাস্তিক্যবাদের উল্লফন ছাড়া আর কিছুই নয়। মহান আল্লাহ আমাদের সঠিক বুঝ দান করুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.