নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চিন্তা প্রসবের বেদনা মগজব্যাপী স্থায়ী হওয়ার আগেই কলম ধরতে হতো। মাথার মধ্যে জমে থাকা ভয়ংকর সব চিন্তাগুলোকে পরিণতি দেয়া মত শব্দ কোনো কালেই ছিল না।তারপরও সেই সব গল্প লেখতেই হতো,যেগুলো লেখার পর শান্তিতে ঘুমানো যায়।

নির্বাক স্বপ্ন

নির্বাক স্বপ্ন › বিস্তারিত পোস্টঃ

বারান্দা মুক্ত জন্মদিন

০৭ ই আগস্ট, ২০১৬ দুপুর ১:১৭

কালো আকাশের শাদা মেঘগুলো স্থির নেই,অজানা গন্তব্যে ছুটছে।টিমটিম আলো ধরা কয়েকটা তারা লুকোচুরি'তে শশব্যস্ত।প্রকৃতির সিদ্ধান্তহীনতাটা রীতিমত উপভোগ্য,তবু পুষ্প রাণির মন খারাপ।পুষ্প রাণি মন খারাপের কারণ জানে না।কিছু দিন পরপর ই পুষ্প রাণির এমন লাগে।বাইরে বাতাস বইছে,ঠান্ডা বাতাস।বারান্দাতে দাঁড়ানো পুষ্প রাণির শরীরে বাতাস লাগছে একটু একটু।হালকা বাতাসে একটা মাটির গন্ধ আছে।সোঁদা মাটির গন্ধ।মাঘের দিনগুলোতে' এমন গন্ধ পাওয়া যায়।কিন্তু এখনতো শ্রাবণ মাস...


কোথায় থেকে এমন গন্ধ আসে কে জানে?
আজ পুষ্পর জন্মদিন তাই পুষ্প রাণি খুশি থাকার কথা ছিল।পুষ্প রাণির ইনবক্সে অনেক ম্যাসেজ জমা হয়েছে।বন্ধু বান্ধবদের কাছ থেকে আসা ম্যাসেজ গুলোই পুষ্প রাণির মন ভালো করার জন্য যথেষ্ট ছিল যদি না হঠাৎ করে নীলের কথা মনে পড়তো।এমনি তে ই তার মনটা ভালো ছিল না।তারপর আবার নীল'য়ের ম্যাসেজ এসেছে"হ্যাপি বার্থডে,আই লাভ ইউ,আই মিস ইউ...."

পুষ্প রাণি ভাবে যদি ফিরে আসতেই হয় তাহলে চলে যাওয়ার মানে কি ছিল?আর যদি ভেবেই থাকে ফিরে আসবে তাহলে আর লজ্জা পাওয়ার যৌক্তিকতা কি?

পুষ্প রাণি ম্যাসেজ ব্যাক করে" ভালো কিংবা উত্তম নয়,বরং তোমাকে ভালোবেসে ছিলেম তুমি উৎকৃষ্ট বলে।তোমাকে ভালোবেসে ছিলাম তোমাকে পাওয়ার লোভে।ভালোবেসে ছিলাম তোমার বুকে মিশে থাকবো বলে।লোভ করেছিলাম তোমাকে অধিকার করার।লোভ করেছিলাম তোমাকে অধিকার করা'র। বড্ড লোভী ছিলেম,এখনো তা ই আছি।সারা টা জীবন লোভী থেকে যাবো তোমায় পাওয়ার লোভে......"

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.