নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

ভ্যালেন্টাইনসঃ আমার দুঃখ ভর্তি প্রেমের সত্যি গল্প

১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৮:৩১



জীবনে প্রেম পিরিতি আমি কম করি নাই । মানে এখনও কার্যক্রম চলছে আর কি । শেষ হয় নি । যাই হোক সেই সব কথা বার্তার দিকে না যাই । আজকে এই ভালোবাসা দিবসে আমার একটি দুঃখের গল্প বলি । গল্পটা এর আগেও একবার লিখেছিলাম কোন এক ব্লগ পোস্টে । কিন্তু সেটা আর খুজে পেলাম না । আবার নতুন করে আবার লিখছি । এবং এই গল্পের ভেতরে কোন মিথ্যা নেই । সব সত্যিই গল্প !

আগেই বলেছি যে প্রেমের সংখ্যা নেহত কম না । সেই স্কুল জীবন থেকে শুরু । তবে আশ্চর্যজনক ভাবে আমাকে সব সময় এই ভালোবাসা দিবসে একা একাই থাকতে হয়েছে । আজ পর্যন্ত কোন ভালোবাসা দিবসে আমি আমার কোন প্রেমিকাকে নিয়ে ঘুরতে বের হতে পারি নি । এটা একেবারে সত্যি কথা । প্রেম গুলো সব ভালোবাসা দিবসের পরে শুরু হয় আর পরের ভালোবাসা দিসব আসার আগেই শেষ হয়ে যায় । যদি শেষ নাও হয় অবস্থা এমন হয় যে দেখা করার কোন উপায় থাকে না । গত ১৫/১৬ বছর ধরে এই একই ঘটনা বারবার ঘটে আসছে । যাই হোক এই ঘটনা আমার স্কুল জীবনের । একেবারে প্রথম প্রেমের গল্প ।

মফস্বলের প্রেম গুলো যেমন হয় । আমার আর আমার প্রথম প্রেমিকার প্রেমটাও ঠিক তেমন ছিল । লুকিয়ে দেখা করা, লুকিয়ে চিঠি আদান প্রদান এভাবেই চলছিল । এবং যতই লুকোচরি চলুক এক সময় সেটা ঠিকই জানাজানি হয়ে যায়। আমাদেরটাও প্রেমটা শুরু হয়েছিলো ভালোবাসা দিবসের পরেই । এবং সেটা শেষ হয়েছিলো পরের ভালোবাসা দিবসের আগে । আরও ভাল করে বললে ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে । সম্ভবত এক কি দুই তারিখের দিকে । কার দোষ ছিল, কার কারণে সম্পর্ক ভেঙ্গেছিলো, সেই দিকে না যাই ।

যা বলছিলাম । আমাদের মাঝে প্রেম শেষ হয়েছে । তবে সেটা তখনও মানুষ জানে না । মানে সবাই জানে যে সে তখনও আমার প্রেমিকাই আছে । যথারীতি ১৪ই ফেব্রুয়ারি এল । আমার সেদিন সন্ধ্যার সব ঘটনা বেশ ভাল করেই মনে আছে । আমি তখন প্রচুর মুভি দেখতাম । হিন্দি, চাইনিজ, ইংরেজি সব... । সেদিন একটা হিন্দি মুভি আমি দেখছিলাম সন্ধ্যা থেকে । মুভির নাম ছিল ''চাহাত এক ন্যাশা'' মুভিটার নাম আজও আমার মনে আছে স্পষ্ট । যাই হোক, মুভি অর্ধেক দেখা শেষ । এমন সময়ে আমার মা দরজায় ধাক্কা দিল । আমি মুভি পজ করে দরজা খুললাম । মা এসে বলল, এই এদিকে আয় তো । তোর সাথে কে জানি দেখা করতে এসেছে ।
তখন ঘড়িতে রাত বাজে আট কি সাড়ে আটটা । এই সময়ে আমাদের এলাকাতে কেউ কারো বাড়িতে যায় না দেখা করতে যদি না কোন ইমার্জেন্সী হয় !

আমি সিড়ির ঘরে যেতেই চোখ কপালে তুললাম । আমাদের গ্রামের মোড়ল গোছের একজন দাড়িয়ে রয়েছে সাথে একজন মানুষ । মানুষ টা হচ্ছে আমার সদ্য প্রাক্তন হওয়া প্রেমিকার মামা । আমার মনে এই প্রশ্ন জাগছে যে এই লোক এখানে কী করতেছে !

একটু পরে তার বক্তব্য শুনে যা বোঝা গেল তা হচ্ছে আমার প্রাক্তন প্রেমিকা বিকেলে বাইরে বের হয়েছে এবং এখনও বাসায় ফেরে নি । কোন বন্ধুর বাসায় নেই সে । আমার সদ্য প্রাক্তন বাসার লোকজন আমাকে চিনতো । তারা জানতোও যে আমার সাথে তাদের মেয়ের একটা কিছু চলছে । তারা এই ধরে নিয়েছে যে তাদের মেয়ে পালিয়েছে । আর আমি যেহেতু তার প্রেমিক তার মানে আমার সাথেই পালিয়েছে । এই জন্য মেয়ের খোজে আমার বাসায় এসেছে । অথচ আমি এর কিছুই জানি না ।

আমি বললাম যে আমি এসবের কিছুই জানি না । এবং তারা এই কথা বিশ্বাস করলেন না । বলে গেলেন যে তাদের মেয়ে খুজে দিতে । ঘন্টাখানেক পরে আমাদের জেলার তখনকার সব থেকে বড় গুন্ডা আমাদের বাসায় এসে হাজির । হুমকি দিয়ে বলল মেয়ে বের দিতে নয়তো খবর আছে ! আমি তো ভয়ে বাঁচি না । আমার আব্বা মুখ গম্ভীর করে আমার দিকে তাকিয়ে রয়েছে । কিছু বলতেও পারছে না । কারণ মেয়ে তো আমার সাথে পালায় নি ! আমার দোষ না । আমি অশান্তির ভেতরে রয়েছি । যতই বলি যে ব্রেক আপ হয়েছে, যখন শোনা যায় যে প্রেমিকা অন্য কারো সাথে পালিয়ে গেছে এটা হজম করা এতোটাও সহজ ব্যাপার ছিল না ।

পরে জানা গেল যে প্রাক্তন প্রেমিকা তার প্রাইভেট শিক্ষকের সাথে সে পালিয়েছে রাজশাহী !

এই হচ্ছে আমার আমার প্রথম ভালোবাসার প্রথম ভ্যালেন্টাইনের গল্প । সেই ভালোবাসা দিবসের শেষ সময় টুকু যে উৎকন্ঠা নিয়ে কেটে ছিল সেটা আর বলার অপেক্ষা রাখে না । এবং সেই থেকে আমার ভ্যালেন্টাইনের কুফা লেগেছে যা এখনও কাটে নি । আদৌও কাটবে কিনা কে জানে !

যাই হোক আমার ভালোবাসা দিবস ভাল না যাক, আশা করি আপনাদের ভালোবাসা দিবস ভালো গিয়েছে । প্রিয় মানুষের সাথে ভালো সময় কেটেছে আরও একটু বিশেষ ভাবে ।

সবাইকে হ্যাপি ভ্যালেন্টাইনস ডে ! ভালোবাসা ছড়িয়ে পড়ুক সব খানে !


Photo by Min An from Pexels

মন্তব্য ৫২ টি রেটিং +৯/-০

মন্তব্য (৫২) মন্তব্য লিখুন

১| ১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৮:৫৫

ভুয়া মফিজ বলেছেন: আপনি যে প্রেমের উপর পিএইচডি করেছেন, সেটা আপনার গল্পের কায়দা-কানুন দেখলেই বোঝা যায়। অবশ্য মফস্বলের পোলাপাইনেরা এমনিতেই ইচড়ে পাকা টাইপের হয়। আপনার বয়সে আমি প্রেমের কিছুই বুঝতাম না। আমি প্রথম প্রেমে পড়ি ক্লাশ ফোরে পড়ার সময়!!! =p~

কথায় আছে, অধিক সন্নাসীতে গাজন নষ্ট। আপনার ক্ষেত্রে বলা যায়, অধিক প্রেমিকাতে দিবস নষ্ট!!


আপনে অতিরিক্ত বানান ভুল করেন জানি। সেইজন্য কিছু কই না। তাই বইলা হ্যালি ভ্যালেন্টাইনস ডে কইবেন!! তাও ভালো, ভাগ্যিস হালি কন নাই!!! :-B

১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:০২

অপু তানভীর বলেছেন: দেখছেন কান্ড ! লেখার পরে ভালো করে চেক করলাম । যদিও আমার চোখে ভুল কমই ধরা পরে । শেষ লাইনে যে হ্যাপির জায়গায় হ্যালি লিখছি সেইটা দেখি নাই ! :D =p~

আমার প্রথম প্রেমে পড়া সময়টা ছিল যখন ক্লাস সেভেনে পড়ি । তখন কেবল দুর থেকে পছন্দ ছিল । পরে ক্লাস টেনে গিয়ে সেই মেয়ের সাথেই প্রেম হয় এবং এই গল্প সেই মেয়েকে নিয়েই ।

তবে সত্যি সত্যিই আমার এই ১৪ই ফেব্রুয়ারির কুফা এখনও কাটে নাই ! কবে যে কাটবে !! :(

২| ১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:০৭

ভুয়া মফিজ বলেছেন: মন দিয়া প্রেম করেন। প্রেমে কিছু একটা প্যাচ তো আপনে নিশ্চয়ই লাগান!! সেটা আপনেই ভালো জানবেন। সংশোধিতভাবে নব উদ্যোমে শুরু করেন।

মন্ত্র পইড়া দিলাম, আগামী ১৪ ফেব, ২০২২তে আপনের আশা পূর্ণ হইবো!!! B-)

১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২৯

অপু তানভীর বলেছেন: নাহ, মন্ত্রে কাজ হইবে বলিয়া মনে হয় না । যে কুফা লাগছে এইটা কাটাইতে কন্যা ওঝা লাগিবে । সে যদি মন্ত্র পড়ে তবেই কাজে দিবে আশা রাখি ! :D

৩| ১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:৩৬

রেজওয়ান ইসলাম বলেছেন: মামুর বুঠার দেশে পালিয়ে গেল!

১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:৪৯

অপু তানভীর বলেছেন: পালায়ে গেলু ! :D

৪| ১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১০:০৭

নান্দনিক নন্দিনী বলেছেন: এক গামলা সমবেদনা অপু ভাই।

এই যে ভালোবাসা দিবসে গিফট দিতে হচ্ছে না, অর্থনৈতিক বিপর্যায় থেকে কুফা আপনাকে বাচিঁয়ে দিয়েছে।

আমার এক ছাত্র একবার বলেছিল, 'ছেলেরা কোন প্রেমিকা ভুলতে পারেনা জানেন ম্যাডাম?'
আমি বললাম, প্রথম প্রেমিকাকে।
সে ফিচ করে হেসে বললো, 'না; যে প্রেমিকার পেছনে বেশি অর্থকড়ি খরচ করে, তাকে'।

হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:০৮

অপু তানভীর বলেছেন: অবশ্য আমার কুনো প্রেমিকার পেছনেই আমার খুব বেশি টাকা খচর হয় নাই । এই দিক দিয়ে তারা সবাই ভালই ছিল !

তবে এক জন ধার নিয়েছিল হাজার পাঁচেক টাকা । ধার হিসাবেই নিয়েছিলো । সে আর ফেরৎ দেয় নি। তার কথা এখনও মনে পড়ে । টাকা বলে কথা !

৫| ১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১১:২৫

আখেনাটেন বলেছেন: সেই যে পালালো............আর ধরা দিলো না............ বিশেষ করে ঐ বিশেষ দিনে। :D


বিরাট দু:খের কাহিনি........তা এরপরের গুলানের পালানোর ইতিহাসও তুলে ধরুন.....আমরাও জেনে নেই আজকালের প্রেমিকারা কত উপায়ে পালাতে পারে.... :P

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১০

অপু তানভীর বলেছেন: নাহ এর পরে আর কেউ পালায় নাই । এরপরের গুলোর সাথে আস্তে ধীরে ব্রেক আপ হইছে ! তবে কিভাবে পালায় সেই বিষয়ে জানতে হলে আমার লেখা গল্প পড়তে পারেন । তাহলেই বহুত জ্ঞান অর্জন করা সম্ভব হবে আশা রাখি ।

৬| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১২:১৪

রাজীব নুর বলেছেন: আপনি তো ওস্তাদ লোক।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১১

অপু তানভীর বলেছেন: এতোদিন পরে জানলেন ! :D

৭| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১২:৩৭

নেওয়াজ আলি বলেছেন: আচ্ছা ১৪ই ফেব্রুয়ারি আসলে কী প্রেমিক মন উতলা হয়

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১২

অপু তানভীর বলেছেন: তা একটু হয় বৈকি ! প্রেমিক মন বলে কথা !

৮| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১২:৪৭

ঢুকিচেপা বলেছেন: যেভাবে চলছে এভাবেই চালিয়ে যান, এর একটা সুফল আছে। এক সময় দেখবেন অনেক পোলাপাইনের মামা হয়ে গেছেন।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১২

অপু তানভীর বলেছেন: মামা হতে কি আর বাকি আছে । কত শত মামা হুয়ে গেলাম !

৯| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১:৩২

রানার ব্লগ বলেছেন: চালিয়ে যান একদিন না একদিন ভ্যা ডে কাজ করবে।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১৩

অপু তানভীর বলেছেন: আশা আছি । একদিন এই কুফা কাটবেই !

১০| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১:৫৮

শায়মা বলেছেন: ১. ১৪ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৮:৫৫০

ভুয়া মফিজ বলেছেন: আপনি যে প্রেমের উপর পিএইচডি করেছেন, সেটা আপনার গল্পের কায়দা-কানুন দেখলেই বোঝা যায়। অবশ্য মফস্বলের পোলাপাইনেরা এমনিতেই ইচড়ে পাকা টাইপের হয়। আপনার বয়সে আমি প্রেমের কিছুই বুঝতাম না। আমি প্রথম প্রেমে পড়ি ক্লাশ ফোরে পড়ার সময়!!! =p~

কথায় আছে, অধিক সন্নাসীতে গাজন নষ্ট। আপনার ক্ষেত্রে বলা যায়, অধিক প্রেমিকাতে দিবস নষ্ট!!


আপনে অতিরিক্ত বানান ভুল করেন জানি। সেইজন্য কিছু কই না। তাই বইলা হ্যালি ভ্যালেন্টাইনস ডে কইবেন!! তাও ভালো, ভাগ্যিস হালি কন নাই!!! :-B

গল্প পড়ে হাসছিলাম। আর ভূয়াভাইয়ার মন্তব্য পড়ে। মরেই গেছি। হা হা হা হা হা হা



১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১৩

অপু তানভীর বলেছেন: :D

১১| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ১:৫৯

শায়মা বলেছেন: তবে বুঝেছি এক ভ্যালেনটাইনে কুফা লেগেছে তাই হালি হালি চাও!!!!!!!! হা হা হা হা

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১৪

অপু তানভীর বলেছেন: কেবল আমার কুফা লাগবে কেন বল !! সবার লাগুক এই কফা ! ;)

১২| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ২:২৫

স্বামী বিশুদ্ধানন্দ বলেছেন: প্রক্সি প্রেমিকের বিড়ম্বনা ! =p~

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১৪

অপু তানভীর বলেছেন: আসলে প্রক্সি নিয়াই গেছে, আসল জন রেখে ! :D

১৩| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ৯:৫৫

কবিতা ক্থ্য বলেছেন: অপু ভাই,
আপনার হৃদয় এত বড়, কিন্তু মনটা এত ছোটো কেনো?
আপনে ভ্যালেন্টাইন্স ডে নিয়া পইড়া আসেন? আরে ভাই, আপনার মতো ওয়ার্ল্ড ক্লাস প্রেমিকের জন্য ৩৬৫X২ = ৭৩০ (দিনে ২ টা হিসাবে) দিনই ভ্যালেন্টাইন্স ডে।

পর্সনালী নিয়েন না যেনো আবার।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১৬

অপু তানভীর বলেছেন: নাহ । কিছু বিশেষ দিন তো আছেই । থাকবে ! এই সব দিন থাকতে হয় । প্রেমে স্পাইস আনতে এসব বিশেষ দিনের দরকার আছে !

১৪| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১০:৩৪

মা.হাসান বলেছেন: ট্রাম্প বলেছেন পৃথিবী নাকি গোল। তা সত্যি হলে (ট্রাম্প তো আর মিথ্যা বলবে না) ঘুরে ফিরে আপনি আপনার প্রথম প্রেমিকার সাথে আবার জুটি বাঁধতে পারবেন। সেই শুভ কামনা রইলো। ভালোবাসার জয় হউক।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:১৯

অপু তানভীর বলেছেন: প্রথম প্রেমিকার সাথে জুটি বাঁধার কোন উপায় নেই । সে এখন দুই বাচ্চার মা হয়ে চাচী হয়ে গেছে । এই শুভ কামনার চাই না । এই ভালোবাসার জয় না হোক ! অন্য শুভ কামনা দেন !

১৫| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১০:৪১

আমি সাজিদ বলেছেন: অধিক প্রেমিকায় দিবস নষ্ট। পরেরবারের জন্য শুভকামনা থাকলো।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২০

অপু তানভীর বলেছেন: আরে অধিক প্রেমিকা আর দেখলেন কই !! এক সাথে তো একাধিক ছিল না । একবারে তো একটাই ছিল । কিন্তু কোন বারেই কাজ হইলো না । দেখা যাক সামনের বার কাজ হয় কিনা !

১৬| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১০:৪৫

কালো যাদুকর বলেছেন: আপনি ওস্তাদ লোক।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২০

অপু তানভীর বলেছেন: আমি অতি ভালু পুলা ! :D

১৭| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১০:৪৮

সোহানী বলেছেন: তোমার কুফা দুক্ষের কাহিনী শুনেতো আমি হাসতে হাসতে অস্থির। তার মানে দাড়াঁয় প্রতি বছর একটা করে তুমি বিএফ চেইন্জ করতা.......!!!!! এই জন্যই সবগুলা ভ্যালেইন্টাইনের আগেই নিজের লাইন-ঘাট খুঁজে নিতো B-))

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২২

অপু তানভীর বলেছেন: জিএফ হবে, বিএফ না ! !

প্রতিবছর কেনু হবে, ঘটনা এমনও হইছে একই বছরে তিনজন জিএফ বদল হইছে ! তবে ভ্যালেন্টাইনের সময় সব সময়ই সিঙ্গেল আমি !

১৮| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১১:২১

রানার ব্লগ বলেছেন: আমি প্রথম প্রেমে পড়ি ক্লাশ ফোরে পড়ার সময়!!! সিরিয়াসলি শায়মা আপনি প্রেমে পরেছেন ক্লাস ফোরে আর অপু কে বলেন ইঁচড়ে পাকা !!!! :P :P :#) :#)

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২৩

অপু তানভীর বলেছেন: ঐটা ভুয়া ভাই ।

১৯| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১১:৩৪

রাজীব নুর বলেছেন: পোষ্টের সাথে ছবিটা সুন্দর হয়েছে।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২৩

অপু তানভীর বলেছেন: জানি তো !

২০| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ সকাল ১১:৪৫

মোঃ মাইদুল সরকার বলেছেন:
কাউকে বলা হয়নি তোমাকে ভালবাসি, কেউ কেউ বলতে চয়েছিল আমাকে কিন্তু কেন যেন বলেনি।

এসব ঝামেলায় না জড়িয়ে ভাল আছি।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২৪

অপু তানভীর বলেছেন: এ ভালো থাকা মোটেই ভাল না । আর দেরি করবেন না । আজই কাজে লেগে পড়ুন !

২১| ১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ বিকাল ৪:৫৪

ফয়সাল রকি বলেছেন: নাহ, তা্ই বলে এমনে ধরা খাইলেন! খুবই মর্মান্তিক।

১৫ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৯:২৪

অপু তানভীর বলেছেন: মানুষ ভুল থেকেই শিক্ষা গ্রহন করে । যদিও আমি বারবার শিক্ষা গ্রহন করেই চলেছি ! :D

২২| ১৬ ই ফেব্রুয়ারি, ২০২১ রাত ৮:২৯

কল্পদ্রুম বলেছেন: দুঃখজনক ঘটনা ভ্রাতা। :)

২২ শে ফেব্রুয়ারি, ২০২১ সন্ধ্যা ৭:৫৬

অপু তানভীর বলেছেন: এর থেকে দুঃখ জনক আর কিছু হইতে পারে না । মোটেই পারে না ।

২৩| ১৭ ই ফেব্রুয়ারি, ২০২১ দুপুর ২:৩৩

ইমতিয়াজ ১৩ বলেছেন: প্রেমের মরা নাকি জলে ডুবে না , আর আপনারটা তো তলানিতে গিয়ে ঠেকেছে।

২২ শে ফেব্রুয়ারি, ২০২১ রাত ৮:১২

অপু তানভীর বলেছেন: আমারটাও ডুববে না আশা করি । আমি ভাল সাতার পারি ! :D

২৪| ১৪ ই জুলাই, ২০২১ রাত ১০:১৫

মনিরা সুলতানা বলেছেন: জারা তাহলে মিথ্যে বলে নাই !!

১৪ ই জুলাই, ২০২১ রাত ১১:০৬

অপু তানভীর বলেছেন: আসলে জারা সত্য মিথ্যা কি বলছিল সেদিকে না যাই । এই ঘটনার পেছনে আমার নিজেরও দোষ ছিল । যখন সে চলে গেছে ততদিনে তার সাথে আমি ব্রেক আপ করেছি । এই ব্রেক আপের ঘটনা নিয়ে আরেকদিন আরেকটা পোস্ট লিখবো । তখন বুঝতে পারবেন যে দোষ ছিল আমারও ।

২৫| ১৪ ই জুলাই, ২০২১ রাত ১১:৩৯

মনিরা সুলতানা বলেছেন: দেখেন এই কথা টা মজা করে বলা, যে কোন ব্রেক আপে বা রিলেশনে সমান রেস্পন্সিবিলিটি থাকে। ওকে আপনার ব্রেকাপের ঘটনা পড়ার অপেক্ষায় রইলাম।

১৪ ই জুলাই, ২০২১ রাত ১১:৫৭

অপু তানভীর বলেছেন: মজা করা বলেছেন সেটা বুঝতে পেরেছি । তবে এটা সত্যি ঘটনা । দোষ আমারও ছিল কিছু । যাই হোক একদিন ব্রেক আপের গল্পও লিখবো ।

২৬| ০৩ রা সেপ্টেম্বর, ২০২১ সকাল ১১:৪৫

সোহান সিদ্দিকী বলেছেন: ব্রেকাপের ১০ দিনের মাঝে নতুন আশিকের সাথে প্রেমিকার পলায়ন..!! ভয়াবহ এডভান্স...

০৩ রা সেপ্টেম্বর, ২০২১ সকাল ১১:৫০

অপু তানভীর বলেছেন: মানুষের মনে যে কত কিছু চলে আর পরিবেশ পরিস্থিতির কারনে মানুষ কত করে । তবে আমার মনে হয় তার এই সিদ্ধান্ত নেওয়ার পেছনে আমার খানিকটা হাত ছিল । দোষ আমারও ছিল !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.