নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

ধারাভাষ্য

০৯ ই মার্চ, ২০১৫ রাত ১১:০৬

আজ বাংলাদেশ দেখিয়ে দিয়েছে । আমরা যে ছোট নই তা অবশ্যই সবাই বুঝে গেছে । কিন্তু আফসোস আজ মিস করেছি শ্রব্ধেয় শামীম আশরাফ আর আতাহার আলী খান স্যারদের । সত্য বলতে আমাদের যে অবহেলিত করা হয়েছে তা বলার অপেক্ষা রাখে না ।

৭১' টিভি তে সাক্ষাতকার শুনে খুব কষ্ট পেয়েছি যে আমাদের কোন ধারাভাষ্যকার নেই । ২০০৩ এরপর এই প্রথম আমাদের কোন ধারাভাষ্যকার নেই বিশ্বকাপে । খারাপের কোন শেষ নেই । আমাদের বিসিবি কি করছে আমার জানা নাই । আসলে আমাদের বিসিবির দেশপ্রেম কোথায় ??
শ্রব্ধেয় শামীম আশরাফ আর আতাহার আলী খান স্যার এদের ধারাভাষ্য শোনার জন্য আমরা অপেক্ষায় থাকি । দেশের হয়ে এই দু জন ই আছে যারা গর্জ উঠতে পারেন মাইক হাতে । করতে পারেন প্রতিবাদ । দেখিয়ে দিতে পারেন আমাদের ক্ষমতা । কিন্তু আজ তারা বিশ্বকাপে নেই ।

আজ রমিজ ক্কাকুর ধারাভাষ্য শুনে মনে হইছে ক্রিকেট শুধু পাকিস্তান খেলে আর আমরা কুতকুত । আইশো আবার এশিয়া কাপে । দেখাইয়া দিবো কি পারি ।

নাসির জামসেদ তার টুইটারে বলছে যে আমরা যেভাবে উদ্বযাপন করছি তা নাকি ৭১' এও করি নাই । আবার বলছে রুবেল নাকি রেপিষ্ট , আমরা নাকি ক্রিমিনাল আর পার্ট টাইম ক্রিকেটার ।

জামসেদ জ্বি আপনাকেই বলছি । আপনি যদি না যেনে থাকেন জেনে নিবেন আমাদের ইতিহাস । জেনে নিবেন আমরা কি করছিলাম ১৯৭১ এ । ১৯৯৯ এর বিশ্বকাপ এ আপনার পূর্ব পুরুষরা কিভাবে বাঘের থাবায় শেষ হয়ে ছিল তাই দেখে নিয়েন । মূর্খ মানুষের বলদের মত কথা । আমাদের কি আছে তার যদি বর্নণা দেয়া শুরু করি পরে শেষ করতে পারি নারে ।

এত কি নিয়ে অহংকার । কি আছে । বিশ্বের সেরা অলরাউন্ডার আমাদের ,দুরন্ত গতির রকেট বোলার , আছে ঠান্ডা মাথার পটকা বোমা , আছে ঝড় তোলা ওপেনার , বাঘের ক্ষিপ্রতার ফিল্ডার । আর বললাম না সহ্য হবে না । তারচেয়ে কিছু শেখার চেষ্টা করা ভাল । এত থাকার পর ও কোন খারাপ ব্যবহার করব না ।

শুধু বলব যত যাই বল তোমরা আমরা তার জবাব দেব । আর নম্র ভাবে বলব ধন্যবাদ ।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১০ ই মার্চ, ২০১৫ রাত ১২:০৩

জামান শেখ বলেছেন: ওই নাসির জমসেদ ওরা তো বেজন্মা।

২| ১০ ই মার্চ, ২০১৫ রাত ২:২২

অপু দ্যা গ্রেট বলেছেন: নাসির জামসেদ পরীক্ষার হলে নকল করতে গিয়ে ধরা পরছিল । এটা পেপারেও আসছে ।

৩| ১১ ই মার্চ, ২০১৫ বিকাল ৩:৪৪

চাঁদগাজী বলেছেন:


পাকিস্তান অন্চলের লোকেরা সবাই টাউট

৪| ১১ ই মার্চ, ২০১৫ বিকাল ৪:০৬

আরণ্যক রাখাল বলেছেন: পাকিদের ধরে ধরে ** উচিৎ

৫| ১৬ ই মে, ২০১৯ সকাল ১১:২৩

আর্কিওপটেরিক্স বলেছেন: দেখে গেলাম B-))

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.