নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

আমি মানিনা এই বিচার !!!

০৩ রা জুলাই, ২০১৫ রাত ১১:১৮

আজ ফেলানী হত্যার রায় দিয়েছে । আমি কিন্তু খুব খুশি । ভাষা পাচ্ছি না কি করে প্রকাশ করবো । ভাবতেছি মিষ্টি নিয়ে বিএসএফ সদস্য এর বাড়ি যাব । কোলাকুলি করবো । সেলফি ,কুলফি ,মালাইফি সব তুলবো । তাদের মিষ্টি মুখ করাবো ।

.

কি ভাবছেন আমি কি বলছি । আর কি বলার আছে । প্রথমবার ভুল বলে মেনে নেয়া যায় কিন্তু দ্বিতীয় বার সেই একই ভুল কিভাবে । এটা যে প্রহসনের বিচার তা তো বুঝতেই পারছি । শাক দিয়ে আর কত মাছ ঢাকবেন । ইন্ডিয়ার দাদা কষ্ট পেলে বুঝি আপনাদের গায়ে ফোস্কা পরবে । তারা আমাদের সব কিছু দেয়া বন্ধ করে দিবে । চাল ,ডাল, তেল, নুন ,এগুলো আর আসবে না। ইশশ না খেয়ে মরে যাব যে ।

.

যদি তাই মনে করেন তবে যেনে রাখুন আমি চাই না এসব । আমি চাই না এই দয়া । যেখানে আমার সঠিক অধিকার আমি পাবো না আমি তাকে আমার বন্ধু ও বলব না । যেনে রাখুন আমরা খাদ্যে সয়ংসম্পূর্ন । যেনে রাখুন আমাদের দেশে তৈরি হয় সব । আমরা চাইলেই পারি । আমরা হলাম বীরের জাতি ।

.

তাই আমি এই বিচার মানিনা ।

সরি ফেলানি । কিছুই করতে পারিনি ।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জুলাই, ২০১৫ রাত ১:৪৭

রূপক নাহিদ বলেছেন: আমিও

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.