নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

রাজন হত্যার বিচার চাই । নয়ত জনতার আদালত বানাব ।

১৪ ই জুলাই, ২০১৫ সকাল ১০:১২

"" চোর সন্দেহে হত্যা ""

খবর টা যখন প্রথম আলো তে আসে । আগে পড়ে দেখলাম । পরে নেটে দেখলাম ভিডিও । কি অমানবিক ছিল তা বলার অপেক্ষা রাখে না ।

আচ্ছা ছেলেটা না হয় চোর ছিল মেনে নিলাম । একটা বাচ্চা কে এভাবে মারতে কি একটুও হাত কাপেনি । বিবেক কি একবার ও ডাক দেয় নি । বলেনি এবার তো ছাড়ো । অনেক হয়েছে । একটা শিশু কে যে ভাবে নির্যাতন করে মেরে ফেলছ । এক বার ও কি মনে হয়নি এই শিশুটি তোমাদের কারো হতে পারত ।

জানি হয়নি । আর হবেও না । কার তোরা সব অমানুষ । তোদের জানোয়ারের সাথে তুলনা করলে জানোয়ার ও লজ্জা পাবে । তোদের তো জন্ম দিয়ে ভুল করে ফেলেছে । তোদের জন্মেরও ঠিক আছে কি না কে জানে । শালা নপুংশকের দল । কাপুরুষের বাচ্চা । । ****দ তোদের জীবনেও সন্তান হবে না । তোরা সারা জীবন কুত্তার মত রাস্তায় পরে থাকবি ।

শুধু মাত্র চোর সন্দেহে একটা শিশুর প্রান গেল । এর বিচার কতটুকু হবে । আর আদৌ হবে কিনা আমার সন্দেহ আছে । এদেশে টাকাই সব । টাকার কাছে বিচার ,বিবেক .আইন সব মুল্যহীন । আমি আবারো বলছি । এদের ফাসি হওয়া চাই । নয়ত জনতার আদালত তৈরি করা হবে ।

#justice_for_Rajon

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুলাই, ২০১৫ সকাল ১১:০৬

অন্তর২০১৩ বলেছেন: বিভিন্ন অন্যায় আমরা বিভিন্ন দৃষ্টিভঙ্গিতে দেখতে দেখতে অন্যায়ের সাথে আপোষ করতে শিখেছি। যেদিন আমরা যেকোন অন্যায়কেই অন্যায় বলতে বা জানতে শিখব সেদিনেই কেবল সমাজ থেকে অন্যায়ের মাত্রা হ্রাস পাবে। এর আগে নয়।

০৬ ই আগস্ট, ২০১৫ দুপুর ১:৫০

অপু দ্যা গ্রেট বলেছেন: ঠিক

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.