নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

এভাবে হলে ভাল হত !!!!

৩০ শে জুলাই, ২০১৫ রাত ১২:০৪

সাকা'র ফাসির রায় বহাল । ইহা খুশির সংবাদ । কিন্তু আমি খুশি হতে পারছি না । শাস্তিটা কম মনে হচ্ছে । অন্যভাবে যদি দেয়া যেত পারত ।

.

ধরুন একটি মুক্ত ফাসির মঞ্চ তৈরি করা হবে । সবাই আসবে তার ফাসি দেখতে । আমরা যাবো পতাকা হাতে । " রুহুল স্যার " জল্লাদের ভুমিকায় থাকবেন । ফাসির আগে কিছু বিনোদনের ব্যবস্থাও করা হবে । সাকার নিজস্ব কিছু জোকস তাকে শোনানো হবে ( হাসতে হাসতে মৃত্যু ভাল :-P ) । তারপর এ প্লাস পাওয়াদের মত করে আমরা সাকার সাথে ভি চিহ্নের সাথে পিক আর সেলফি তুলব মুখে থাকবে হাসি । এরপর তারে হিন্দি গান শুনানো হবে "" মুন্নী বদনাম হইছে সাকা তোর লাইগ্যা "" ।

.

এরপর সবাই থুতু নিক্ষেপ প্রতিযোগীতা হবে । নির্দিষ্ট দুরত্ব থেকে যে যত বেশি সাকার গায়ে লাগাতে পারবে । সে বিজয়ী । তাকে দেয়া হবে ফাসির দড়ি পড়ানো অনুমতি । এরপর আছে ডিম আর বাশ থেরাপী ।

.

সর্বশেষ সবাই গোল হয়ে দাড়িয়ে পাথর নিক্ষেপ । অনেকটা মধ্যুগীয় কায়দায় ।
লাস্ট রুহুল স্যার ফাসির কার্য সম্পাদন করবেন । আর আমরা কাচ্চির পার্টি করব ।

.

ইহা তেই ভাল হত ।
.

জয় বাংলা ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.