নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

ইস্যু ছাড়া লাইফ ইম্পসিবল …………

২৬ শে আগস্ট, ২০১৫ রাত ১১:০৮

আমাদের আসলে ইস্যু দরকার । না হলে জনগন আলোচনা সমালোচনা করবে কি নিয়ে । এগুলো ছাড়া তো পেটের ভাত হজম হবে না ।

.

এখন তো কোন ইস্যু খুজে না পাওয়ায় পুরান কাসুন্দি ঘাটা ঘাটি শুরু হইছে । এ এইটা করছে ও ওইটা করে নাই । আমি হেন করছি । উনি তেন করছে । আমি বাশ খাইছি । আর এক জন বাশ দিছে । এই ভাবেই চলবে ।
.

কি আর করা পত্রিকায় খবরের অভাব । টেলিভিশন গুলোতে কি দেখাবে । কিছু তো দরকার । তাই ইস্যু একটা বের করে সেটা নিয়েই টানা হেচড়া করা দরকার ।

.

এখন বিরোধী দল বলতে তো কেউ নেই । কি করা খালি মাঠে খেলতে হবে নিজেরাই ভাগ হয়ে খেলি । নিজেদের শক্তি পরীক্ষা করার ও একটা বিষয় আছে । না হলে পরে যদি সমস্যা হয় ।

.

আর আমি আর আপনারা আমাদের মত আম জনতা এই সব ই দেখব শুনব তারপর শেষ । কারন আমরা শান্তি চাইলেও আমাদের শান্তি কবে হবে সেটা আপনি আমি কেউ ই বলতে পারব না । আমরা যেটা পারব সেটা হল মুখ বুঝে সহ্য করা । কারন আমাদের অভ্যাস হয়ে গেছে । এসব দেখে দেখে আজ এগুলোকে পান্তা ভাত এর মত ই লাগে ।

.

আজ থাক । ঘুমান । শুভ রাত্রি ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৬ শে আগস্ট, ২০১৫ রাত ১১:১৪

তাশফিয়া নওরিন বলেছেন: Ek mot

০৯ ই সেপ্টেম্বর, ২০১৫ সকাল ১১:৫১

অপু দ্যা গ্রেট বলেছেন: ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.