নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

চলুন একটু টাইম মেশিন এ করে টাইম ট্রাভেল করে আসি !!!!!

১৫ ই এপ্রিল, ২০১৬ রাত ১০:৫০

সবাই তো পহেলা বৈশাখ পালন করলেন ভাল ভাবেই । চলেন এখন ছোট খাট টাইম ট্রাভেল দেই ।

এই তো কয়েক দিন আগের কথা ব্লগার হত্যা হল । ভুলে গেছেন । আচ্ছা আর একটু পিছিয়ে যাই । তনু হত্যা কান্ড । মনে পরল কিছু । না হলে কোন সমস্যা নেই আমি নরমাল আছেন । এবার আর একটু পিছিয়ে যাই । জুনায়েদ ইস্যু । যাক এটা বাদ দেই । রিজার্ভ ব্যাংক এর টাকা হ্যাক করে পাচার । আরো যাব । না থাক । বেশি টাইম ট্রাভেল ভাল না । মাথায় সমস্যা হতে পারে ।

রিজার্ভ ব্যাংক এর টাকা দিয়ে শুরু করি । টাকা তো গেল । খবর হল । আমরা পেলাম ইস্যু । কে একজন কে ধরা হল । দুঃখিত কিডন্যাপ হলো । কয়েক দিন খোজ নাই । পুরো দেশ উল্টাইয়া গেল । অনেক গবেষনা হল । অনেক পানি ঘোলা হল । যে নিখোজ হয়েছিল তাকে আবার পাওয়াও গেল । কিন্তু টাকা ফেরত এর খবর এখন ও এলো না । কত টাকা ফেরত পাওয়া যাবে আদৌ যাবে কিনা তা নিশ্চত নয় ।

এরপর এল জুনায়েদ । পুরো অনলাইন জুরে ছেয়ে গেল । তার চুলের ঝকিতে সব কেপে উঠল ট্রল হল । ট্রল পেজ ও বানাল কেউ কেউ । সে ধরা পরল জেল হল । জরিমানা হলো । কিন্তু কোটি কোটি টাকার দুর্নীতি হয় তার খবর আমরা কেউ রাখি না । এসব খবর প্রকাশ হয়না । আমরা খুব ই কিউট জাতি কিনা তাই মন্ত্রী মিনিষ্টারদের শ্রদ্ধা বেশি করি ।

এরপর এলো তনু হত্যা কান্ড । পুরো জাতি কেপে উঠল । প্রতিবাদের ভেসে গেল চারিদিক । অনেক আলোচনা হল । বিভিন্ন মিডিয়ায় খবরে ভেসে গেল চারদিক । মানুষের আবেগ নিয়েও খেলা হলো অনেক । মানব বন্ধন হল । মিছিল হল । যাত্রা আর কনসার্ট ও হলো । তনুর লাশ দ্বিতীয় বার পোস্টমর্টেম হলো । বলা হলো রেপ হয়নি । তো ফরেনসিক ডাক্তার আপনি কি প্রশ্ন পত্র পেয়ে পাস করেছেন । যাই হোক সব কিছু চাপা পরে গেল ব্লগার হত্যা কান্ডে ।

এখন আসি ব্লগার হত্যা কান্ডে । তনুর ইস্যু সে সময় মানুষ ভুলেই যেতে বসেছে । আন্দোলন প্রায় প্রান হারিয়ে ফেলেছে । আমরা ইস্যুহীন হয়ে পরেছি । কি করব । ইস্যু তো দরকার তখন ই হত্যা কান্ড ঘটল । আবার গরম চারদিক । ব্যাস আর কে পায় আমাদের । লিখে ভরে ফেললাম সব । কিন্তু সিরিয়াসলি আমরা কতটা খবর রাখি ।

এসব খবরের মধ্যে ভাল খবর হচ্ছে এবার কোন অঘটন ঘটে নাই বৈশাখে ।

যাই হোক টাইম ট্রাভেল অনেক হলো চলেন মাথা ফ্রেশ এর জন্য গরম চা/কফি খাই ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৫ ই এপ্রিল, ২০১৬ রাত ১১:৩৫

সচেতনহ্যাপী বলেছেন: আমরা বড্ড ভুলো জাতি।।

০২ রা আগস্ট, ২০১৬ সন্ধ্যা ৬:১৩

অপু দ্যা গ্রেট বলেছেন: হুম

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.