নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজেকে জানতে চাই,ছুটে চলেছি অজানার পথে,এ চলার শেষ নেই ।এক দিন ইকারাসের মত সূর্যের দিকে এগিয়ে যাব,ঝরা পাতার দিন শেষ হবে ,আর আমি নিঃশেষ হয়ে যাব ।

অপু দ্যা গ্রেট

গাহি সাম্যের গান- মানুষের চেয়ে কিছু নাই, নহে কিছু মহীয়ান, নাই দেশ-কাল-পাত্রের ভেদ, অভেদ ধর্মজাতি, সব দেশে, সব কালে, ঘরে-ঘরে তিনি মানুষের জ্ঞাতি।

অপু দ্যা গ্রেট › বিস্তারিত পোস্টঃ

অসুরঃ দেবতা নাকি দৈত্য - জেনে নিন নিজের অন্ধাকার দিক (ওয়েব সিরিজ)

২৬ শে মার্চ, ২০২০ রাত ৮:২৩









ধনঞ্জয় রাজপুত, সিবিআই এর ফরেনসিক ডিপার্টমেন্ট এর হেড । একটা লাশ আসে। তখনও লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে লাস দেখে চেনার কোন উপায় নেই। এ লাশটি কার। ধনঞ্জয় রাজপুত এর পরীক্ষা মতে যে খুন করেছে সে সাইকো কিলার। কারণ এই লাশের আগেও কয়েকটি খুন হয়েছে। কিন্তু খুনের পর কোন ধরনের আলামত পাওয়া যায়নি। পারফেক্ট মার্ডার।

লাশ পরীক্ষা পরও জানা গেল না লাশটি কার। তবে ধনঞ্জয় রাজপুত যখন বাসায় ফিরলেন তখন তার নামে একটা কুরিয়ার পেলেন। সেখানে একটি সিডি ছিল। আর সিডিতে ছিল তার স্ত্রী কিভাবে খুন হয়েছে তার ভিডিও।

অপর দিকে নিখিল ১০ বছর আগেই ফরেনসিক ডিপার্টমেন্ট ছেড়ে চলে গিয়েছিল। তবে যতই খুন হচ্ছে সব খুনের ছবি সহ লোকেশন তাকে পাঠানো হচ্ছে। তবে কি এই সব খুনের সাথে নিখিলের কোন সংযোগ রয়েছে। হয়ত অতীতের কোন সংযোগ রয়েছে অথবা এই খুনির উদ্দেশ্য অন্য কিছু।

হ্যা দেখে ফেললাম Voot অরিজিনাল এর ‘অসুর’ সিরিজের সিজন ১।

সিরিজের শুরুটা দারুণ হয়েছে। যেখানে সেক্রেড গেমস ছেড়ে গিয়েছে। এখানে বলা যায় এই সিরিজ তাকেও টেক্কা দিতে পারবে । আবার বলা যায় অনেকাংশে দিতে পেরেছে। যদিও এটি সাইকো থ্রিলার সিরিজ।

সিরিজের অভিনয় করেছেন ধনঞ্জয় রাজপুতের চরিত্রে ছিলেন আরশদ ওয়ার্সি, যাকে আমরা কমেডি অভিনেতা হিসেবে বেশি চিনে থাকি। অপর দিকে নিখিল নায়ার এর চরিত্রে অভিনয় করে বারুণ, যিনি একজন টেলিভিশন সিরিয়াল অভিনেতা। এছাড়া আরও ছিলেন নুসরাত এর চরিত্রে রিদ্ধি, লোলার্ক এর চরিত্রে শাহরিব হাশমি।

কাহিনী গড়ে উঠেছে হিন্দু মাইথোলজির একটা চরিত্র কে ঘিরে। চরিত্রটি হচ্ছে অসুর। এখন এখানে দেখার বিষয় হচ্ছে আমরা অনেকেই জানি অসুর হচ্ছে দৈত্য দানব। কিন্তু পুরাণ মতে অসুর সম্ভবত এক সময় দেবতা ছিল।

তো এই অসুরের মতাদর্শে এক দল লোক তাদের পথ বেছে নেয়। তারাই এই খুন গুলো করে থাকে। সবচেয়ে মজার বিষয় হচ্ছে তারা একটা একটা দিক নির্দেশনা হিসেবেই ধরে নেয়।
তবে খুন করে যাওয়াই তো আর শেষ নয়। খুনিকে ধরতে হবে। কাহিনী সংলাপে দারুন ভাবে প্রতিটি পর্ব সাজানো হয়েছে।

যদিও বলা যায়, ভিলেনের মুখ উন্মোচনে আরও মুন্সিয়ানা দেখানো যেতো । প্রথম থেকেই যেটা ধরে রাখা হয়েছিল, সেটা শেষে এসে আর ধরে রাখতে পারেনি । যদিও শেষের টুইস্টটা দারুণ ছিল। বলা যায় এখন দ্বিতীয় সিজনের জন্য অপেক্ষা করতে হবে।

সেকেন্ডের গেমস যেটা শুরু করে দিয়েছিল অসুর সেটাকে আরও উচুতে নিয়ে যাবে মনে হচ্ছে। দেখা যাক সিজন টু তে কি অপেক্ষা করছে।

ডাউনলোড লিংকঃ অসুর

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৬ শে মার্চ, ২০২০ রাত ৮:৫৩

রাজীব নুর বলেছেন: ইউটিউবে নাই??

২৭ শে মার্চ, ২০২০ রাত ২:০৯

অপু দ্যা গ্রেট বলেছেন:

ভাই

টরেন্ট থেকেই নামাতে হবে

২| ২৬ শে মার্চ, ২০২০ রাত ৯:১৭

সেলিম আনোয়ার বলেছেন: সুন্দর।+

৩| ২৬ শে মার্চ, ২০২০ রাত ১০:২০

নেওয়াজ আলি বলেছেন: বেশ ভালো l

৪| ২৭ শে মার্চ, ২০২০ সকাল ৭:০৫

সোহানী বলেছেন: মারামারি খুনোখুনির কোন ছবি আমি একেবারেই পছন্দ করি না।............ তবে আরশাদ এর অভিনয় ভালো লাগে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.