নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ইচ্ছা মানব, দানবদের ধ্বংস করি

পলাতক মুর্গ

পলাতক মুর্গ › বিস্তারিত পোস্টঃ

উপসর্গহীন করোনায় না’গঞ্জ জেলা প্রশাসন কর্মকর্তার মৃত্যু

২০ শে এপ্রিল, ২০২০ বিকাল ৪:৩২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ত্রাণ ও পূর্ণবাসন শাখার কর্মকর্তা মো. মনজুর হোসেন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। করোনার কোনো উপসর্গ প্রকাশ না পেলেও মৃত্যুর পর নমুনা টেস্ট করা হলে তার রিপোর্ট পজিটিভ আসে।

শনিবার (১৮ এপ্রিল) মনজুর হোসেনের ছেলে মাজহারুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। গত ১৬ এপ্রিল মারা যান জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখার বেতার যন্ত্রচালক মনজুর হোসেন। তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।

মাজহারুল ইসলাম জানান, মৃত্যুর পর বাবার নমুনা সংগ্রহ করা হয়েছিল। শুক্রবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১১টায় ফোন করে হাসপাতাল থেকে আমাদের জানানো হয় যে, বাবার করোনা পজিটিভ ছিল। শনিবার আমরা যাবার পর আমাদেরকে সব কাগজপত্র (মৃত্যু সনদ) বুঝিয়ে দেওয়া হয়েছে। বাবার লাশ ঢাকায় দাফন করা হয়েছে।

‘তবে বাবার করোনার কোনো উপসর্গই ছিল না। তিনি সুস্থ ছিলেন। ১৫ এপ্রিল রাতে তিনি গ্যাসট্রিকের ব্যথা অনুভব করলে ওষুধ খান। এতে পেট খারাপ হলে ১৬ এপ্রিল সকাল ৬টায় আমরা তাকে নিয়ে হাসপাতালে যাই। ওইদিন সকাল ৯টায় তিনি মারা যান।’

এদিকে শনিবার বিকেলে মনজুর হোসেনের মৃত্যুতে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামীম বেপারী স্বাক্ষরিত এক শোকবার্তায় জানানো হয়, বৃহস্পতিবার সকাল ৯টায় প্রো-একটিভ মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটাল লিমিটেডে থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই ইন্তেকাল করেন মনজুর হোসেন। মরহুমের আকস্মিক মৃত্যুতে জেলা প্রশাসনের সব কর্মকর্তা ও কর্মচারী গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এদিকে নারায়ণগঞ্জে উপসর্গহীন করোনায় আক্রান্ত হয়ে প্রথম কারো মৃত্যুর খবরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে জেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে।

এর আগ পর্যন্ত এ জেলায় করোনা আক্রান্ত হয়ে ২৪ জনের মৃত্যু নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২০ শে এপ্রিল, ২০২০ বিকাল ৪:৫৪

রাজীব নুর বলেছেন: প্রচন্ড দুঃখজনক।

২| ২০ শে এপ্রিল, ২০২০ রাত ৮:০৯

বিদ্রোহী ভৃগু বলেছেন: ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন....

অবহেলার কোন ক্ষমা নেই। সকল প্রশাসনিক অফিস আশা করি সতর্ক হবে আরো বেশী।


৩| ২০ শে এপ্রিল, ২০২০ রাত ১১:৩০

নেওয়াজ আলি বলেছেন: দিন দিন বাড়তেছে তাই ভয় লাগছে

৪| ২১ শে এপ্রিল, ২০২০ রাত ১২:০১

মা.হাসান বলেছেন: করোনার টেস্টে ফলস পজিটিভ আসার হার ২০% এর মতো , ল্যাব ভেদে ৭৭% ফলস পজিটিভের ঘটনাও আছে। আবার শতকরা ২০% এর মতো লোকের শরীরে ভাইরাস থাকলেও কোনো লক্ষন দেখা যায় না। কি হয়েছিলো বলা মুশকিল। আবার টেস্ট করলে হয়তো বোঝা যেত। টেস্ট রেজাল্ট যাই আসুক না কেনো, ওনার মৃত্যু দুঃখ জনক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.