নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ইচ্ছা মানব, দানবদের ধ্বংস করি

পলাতক মুর্গ

পলাতক মুর্গ › বিস্তারিত পোস্টঃ

যে কারণে সাংবাদিকের চোখ তুলে নিয়েছিল ওসি প্রদীপ কুমার-

০৭ ই আগস্ট, ২০২০ বিকাল ৫:২১

নিচের লোকটিকে চিনেন? ছবি দেখে মনে হচ্ছে লোকটি একজন ভিক্ষুক, ফকির, তাই না? কিন্তু না, এই লোকটি ছিল ‘জনতার বানী বিড.কম’ নামক একটি পত্রিকার সাংবাদিক। তার নাম- ফরিদুদ্দীন মোস্তাফা। সাহসী সাংবাদিক এই ফরিদুদ্দীন মোস্তাফা ২০১৯ সালের ১৩ আগস্ট একটা প্রতিবেদন লিখেছিল পত্রিকায় টেকনাফ থানার ওসির প্রত্যক্ষ মদদে যে টেকনাফ দিয়ে বাংলাদেশে ইয়াবা প্রবেশ করছে সেটা নিয়ে, যার শিরোনাম ছিল- “টাকা পেলেই ক্রসফায়ার দেন না টেকনাফের ওসি প্রদীপ কুমার, থেমে নেই ইয়াবা পাচার।” (প্রতিবেনটির লিংক- https://bit.ly/2Pq18x8)। কমেন্টেও পুরো লিংকটি সংযুক্ত করে দিয়েছি।



কক্সবাজারের স্থানীয় অনেক লোকজন আমাকে মেসেজ করে ওসি প্রদীপের এসব অপকর্ম, খু*ন, হ*ত্যা, ধ*র্ষণ ইত্যাদি বিষয়গুলো জানাচ্ছেন। আমি একে এক সব বিষয় আপনাদের সামনে উপস্থাপন করবো।

দেখুন- একজন সংবাদ কর্মীর লাইফ কীভাবে শেষ করে দিয়েছে, চোখ তুলে নিয়েছে বিতর্কিত ওসি প্রদীপ কুমার দাস। তাহলে নাম না জানা কত সাধারণ মানুষকে রাতের আধারে সে ক্রস ফায়ার করে হ*ত্যা করেছে তার কোনো হিসেব নেই। শুনেছি সাহসী এই সাংবাদিক নাকি এখনও জেল খাটছে।

কাজেই, মিথ্যা ইয়াবার আসামী বানিয়ে কক্সবাজারের হাজার হাজার পরিবারকে সর্বশান্ত করে দেয়া ওসী প্রদীপ কুমারকে শা*স্তি দিতে হবে। এবং নিপীড়নের শিকার এই সাংবাদিকের পরিবারকে আহ্বান করছি ওসি প্রদীপ কুমারের বিরুদ্ধে এখনই আপনারা কোর্টে মামলা করুন। জনগণ আপনাদের সহায়তা করবে।

কপি: জাতির নানা

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৭ ই আগস্ট, ২০২০ বিকাল ৫:৩৯

আমি সাজিদ বলেছেন: প্রদীপকে পিটিয়ে মেরে ফেলা উচিত।

২| ০৭ ই আগস্ট, ২০২০ বিকাল ৫:৫০

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:
এই ওসি প্রদীপ কুমার দাশ কি বাংলাদেশের নাগরিক?
না অন্য কোন দেশের নাগরিক?

৩| ০৭ ই আগস্ট, ২০২০ সন্ধ্যা ৭:৪১

নুরুলইসলা০৬০৪ বলেছেন: সবাই যদি ধোয়া তুললি পাতা,তবে দেশে এত ইয়াবা আসে কিভাবে।সাজিদ সাহেব বলছেন ‘পিটিয় মেরে ফেলা উচিত’এই রকম জনমতের উপর নির্ভর করেই সরকার ক্রস ফায়ার জায়েজ করলো।ক্রস ফায়ার যেহেতু কোন বিচার না,এখানে ভুল হবেই।তার থেকে আসুন আমরা সবাই মিলে বলি,সকল বিচার বহির্ভূত হত্যা বন্ধ করা হউক।

৪| ০৭ ই আগস্ট, ২০২০ সন্ধ্যা ৭:৪৬

নূর মোহাম্মদ নূরু বলেছেন:

একই লেখা রিপিট হয়েছে
সংশোধন করুন।

৫| ০৭ ই আগস্ট, ২০২০ রাত ১১:৪১

রাজীব নুর বলেছেন: হাতে ক্ষমতা পেলে মানুষ অন্ধ হয়ে যায়।

৬| ০৮ ই আগস্ট, ২০২০ বিকাল ৩:৫১

কৃষিজীবী বলেছেন: নুরুলইসলা০৬০৪ ভাইয়ের সাথে একমত আসুন আমরা সবাই মিলে বলি,সকল বিচার বহির্ভূত হত্যা বন্ধ করা হউক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.