নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাধারণ একজন মানুষ। বলার মতো বিশেষ কিছু নেই। মনের ভাবনাগুলো তুলে ধরতে চাই। ভালো লাগে কবিতা, লিখা-লিখি আর ছবি তোলা, এইতো! https://prokashoni.net

ইফতেখার ভূইয়া

গণতন্ত্র মুক্তি পাক, পরিবারতন্ত্র নিপাত যাক

ইফতেখার ভূইয়া › বিস্তারিত পোস্টঃ

আইয়ুব বাচ্চু - কষ্ট এ্যালবামের লিরিকস

২১ শে অক্টোবর, ২০২০ সন্ধ্যা ৬:২৯


বছর খানেক আগে এই এ্যলাবামটি নিয়ে একটি লিখা লিখেছিলাম। হন্যে হয়ে খুঁজছিলাম এ্যালবাটির সিডি। অবশেষে অরিজিনাল সিডির কপিও হাতে এসেছে। ভীষণ রকমের একটা ভালোলাগা কাজ করছে। সবগুলো ট্র্যাকের লিরিকস্ তুলে দিলাম আমার মতো সকল আইয়ুব বাচ্চু ভাইয়ের ভক্তদের জন্য। ধীরে ধীরে তার সবগুলো এ্যালবামের লিরিকস্ প্রকাশ করার ইচ্ছে আছে। মাত্র ক'দিন আগেই এবি কিচেনের ইউটিউব চ্যানেলেও গানগুলো প্রকাশ করা হয়েছে। লিরিকস পড়ার পাশাপাশি আমাদের সাইট থেকে গানগুলোও উপভোগ করতে পারবেন। ধন্যবাদ।

এখানে দেখুন।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২১ শে অক্টোবর, ২০২০ সন্ধ্যা ৬:৪৬

চাঁদগাজী বলেছেন:


ভালো, উনার অনেক ভক্ত আছেন।

২১ শে অক্টোবর, ২০২০ সন্ধ্যা ৬:৫০

ইফতেখার ভূইয়া বলেছেন: জ্বী। আমরা যারা আশির দশকের প্রথমার্ধে জন্মেছি, তারা মূলত বাচ্চু ভাইয়ের এই ল্যাগেসির জীবন্ত সাক্ষী। সেই অসাধারণ লিরিকসগুলো এখনকার গানগুলোতে পাওয়া যায় না। ঐ সময়ের মোটামুটি সব ব্যান্ড এবং এ্যলবামের লিরিকস এবং গানগুলো সংরক্ষণের উদ্যোগ ব্যক্তিগতভাবেই নিয়েছি। অনেকটাই অগ্রগগতি হয়েছে। প্রচুর তথ্য যোগাড় করে ফেলেছি। আশা করছি আগামীতে আরো কাজ করতে পারবো। ধন্যবাদ।

২| ২১ শে অক্টোবর, ২০২০ সন্ধ্যা ৬:৪৮

মিরোরডডল বলেছেন:



থ্যাংকস শেয়ার করার জন্য কিন্তু এবির ভক্তদের কাছে আমাদের কাছে এবির ক্রেডিট কণ্ঠ আর সুরে । এবির ভোকাল, গায়কী, গিটার ওভারল কম্পোজিশন এগুলোর মধ্যেই যত ভালোলাগা । এবির সুরে করা তাঁর নিজের এবং অন্য শিল্পীদের গানের কালেকশন দিতে পারেন । দেট উইল বি গ্রেট । অনেকই থ্যাংকস ।


২১ শে অক্টোবর, ২০২০ সন্ধ্যা ৬:৫২

ইফতেখার ভূইয়া বলেছেন: সেটাতো অবশ্যই। যে কারনেই মূলত লিরিকস্ দেয়ার কথা থাকলেও সাথে ইউটিইব লিঙ্ক শেয়ার করার ফিচার যোগ করেছি। অনেক অনেক গান এর লিরিকস হাতে আছে। এখন থেকে প্রায়ই বিভিন্ন এ্যালবামের লিরিকস এর লিঙ্ক পাবেন পোস্টে। ধন্যবাদ।

৩| ২১ শে অক্টোবর, ২০২০ রাত ১০:২১

রাজীব নুর বলেছেন: বাচ্চু একজন দুঃখী মানুষ ছিলেন।

১৯ শে নভেম্বর, ২০২০ দুপুর ১:০১

ইফতেখার ভূইয়া বলেছেন: হতে পারে, নিশ্চিত নই। ধন্যবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.