নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চাহিদা আমৃত্যু পূর্ন হবেনা জেনেও নিজ স্বার্থে মানবতার মুখোশ খুলে ফেলি। ভুলে যাই -মৃত্যুর আয়োজনই জীবন https://innalillahi.com/ pitamata.com/ bddesh.com/ ..

প্রতিদিন বাংলা

প্রতিদিনবাংলা

প্রতিদিন বাংলা › বিস্তারিত পোস্টঃ

"ছাত্রদের সাথে উপহাস করছেন" শিক্ষা মন্ত্রী ও মন্ত্রনালয় (!?)

২২ শে জানুয়ারি, ২০২২ দুপুর ১২:৫৬

(ছবি সংগৃহীত ) কিন্ডার গার্ডেন বা প্রাইমারি স্কুলের কোনো পরীক্ষা নয় ,ছাত্র জীবনের অনেকেরই শেষ পরীক্ষা (ডিগ্রি পরীক্ষা )
আজ পরীক্ষা শেষ হলেই রেজাল্টের জন্য অপেক্ষা না করে অনেকে ভবিষ্বৎ পরিকল্পনা করতে বসতেন.....আজ জীবনের টার্নিং পয়েন্ট বা ইত্যাদি ইত্যাদি।
অথচ - কেন্দ্রে উপস্থিত হয়ে তারা জানতে পারেন পরীক্ষা স্থগিত করা হয়েছে। আজই তাদের শেষ পরীক্ষা ছিল। করণের দোহাই দেয়া অবিবেচকের কাজ (করোনা আজ হটাৎ করে আসেনি)
রাজধানীর নীলক্ষেত মোড় অবরোধ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত সরকারি কলেজের ডিগ্রির শিক্ষার্থীরা।
শিক্ষার্থীরা জানান, কেন্দ্রে উপস্থিত হয়ে তারা জানতে পারেন পরীক্ষা স্থগিত করা হয়েছে। আজই তাদের শেষ পরীক্ষা ছিল।
শিক্ষার্থীদের অভিযোগ, ২০১৮ সালে দ্বিতীয়বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা ২০২২ সালে শেষ হচ্ছে। গত ২১ নভেম্বর পরীক্ষা শুরু হয়ে আজ শেষ হওয়ার কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে।
ঢাকা কলেজ শিক্ষক পরিষদ সম্পাদক ও সেভেন কলেজ টিচার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. আবদুল কুদ্দুস সিকদার বলেন, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে কথা বলেছে। তিনি বলেছেন, মৌখিকভাবে পরীক্ষা বন্ধ করা হয়েছে, কোনো প্রকার নোটিশ দেওয়া হয়নি। এমন আচরণ আমরাও প্রত্যাশা করি না। দূরদূরান্ত থেকে শিক্ষার্থীরা পরীক্ষা দিতে এসেছে। এছাড়া আজ তাদের শেষ পরীক্ষা ছিল। বিষয়টি নিয়ে সাত কলেজের সমন্বয়কের সঙ্গে আলোচনার মাধ্যমে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।বাণিজ্য মেলা বন্ধ হয় না ,যেখানে ধাক্কা ঠেলাঠেলির প্রতিযোগিতা চলে ,চলে বখাটেদের উৎপাত (যদিও উদাহরণ প্রয়োজন নাই )

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২২ শে জানুয়ারি, ২০২২ দুপুর ১:২২

বিটপি বলেছেন: এটার সাথে দীপু মনির কি সম্পর্ক?

২২ শে জানুয়ারি, ২০২২ দুপুর ১:৪৮

প্রতিদিন বাংলা বলেছেন: ধন্যবাদ।
ব্যাক্তি কেন্দ্রিক প্রশাসন (গেজেটের বাইরের গেজেট )

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.