নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চাহিদা আমৃত্যু পূর্ন হবেনা জেনেও নিজ স্বার্থে মানবতার মুখোশ খুলে ফেলি। ভুলে যাই -মৃত্যুর আয়োজনই জীবন https://innalillahi.com/ pitamata.com/ bddesh.com/ ..

প্রতিদিন বাংলা

প্রতিদিনবাংলা

প্রতিদিন বাংলা › বিস্তারিত পোস্টঃ

অর্থপাচার মামলায় (পুত্র সহ) জামিনে থেকেই প্রধানমন্ত্রী,তারপর..

১১ ই এপ্রিল, ২০২২ রাত ৮:৪৬

ছবি-
৭১এর জানোয়ার (এখন নিজেরাই মুখোমুখি )
[প্রথমে সারমর্ম বলি:-এখনো সময় আছে ,৭১এর গণহত্যার জন্য বাংলাদেশের কাছে ক্ষমা চাও বাছারা। অভিশাপ করিনা তবে কেন যেনো মনে হয় ,"তোমাদের আরো অধপত্তন হবে " ]
..................
এই হলো তাদের দেশের খবর :-
লোকটি ও তার পুত্র (অর্থ তছরূপে খান্দানি পরিবার )
অর্থপাচার মামলায় জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে আবার ২৭সে এপ্রিল পর্যন্ত জামিন বাড়ানো হয়েছে (উমরা করতে যাবেন সেই উছিলায় ) এর মধ্যেই সংবাদ হলেন আবার , সেই সংবাদ হলো - আজ থেকে সেই লোকটি সেই দেশটির প্রধানমন্ত্রী হয়েছেন। আধ@পতন আরো হবে ....
........................
মূল সংবাদটি ;-
অর্থ পাচার মামলায় পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) প্রেসিডেন্ট শাহবাজ শরীফ এবং তার ছেলে হামজা শরীফের জামিনের মেয়াদ বৃদ্ধি করেছে দেশটির একটি বিশেষ আদালত। সোমবার এক রায়ে বিচারক ইজাজ হাসান আওয়ান তাদের জামিন বৃদ্ধির আবেদন মঞ্জুর করেন। এ খবর দিয়েছে এক্সপ্রেস ট্রিবিউন।
আরো ঐতিহ্য :-
২০২১ সালের এপ্রিল মাসে প্রথম জামিন পেয়েছিলেন তিনি।
২০২০ সালের সেপ্টেম্বরে তাকে গ্রেপ্তার করে পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরো। লাহোর হাই কোর্ট সেসময় তার জামিন আবেদন খারিজ করে দিয়েছিল।

মন্তব্য ১০ টি রেটিং +০/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১১ ই এপ্রিল, ২০২২ রাত ১০:০২

সোনাগাজী বলেছেন:




সন মন্তব্য মুছে দিয়েছেন?

১২ ই এপ্রিল, ২০২২ সকাল ৭:৫৮

প্রতিদিন বাংলা বলেছেন: ধন্যবাদ
৭১ আমাদের অতীত নয় ,৭১ আমাদের অতীত,বর্তমান,ভবিষ্যৎ

২| ১২ ই এপ্রিল, ২০২২ রাত ১২:১৫

রাজীব নুর বলেছেন: পাকিস্তানের দিন দিন অধপতন হবে। হতেই থাকবে।

১২ ই এপ্রিল, ২০২২ সকাল ৮:০০

প্রতিদিন বাংলা বলেছেন: ধন্যবাদ
নামটি নিতেও রুচিতে বাধে

৩| ১২ ই এপ্রিল, ২০২২ সকাল ৯:০৬

ঢাবিয়ান বলেছেন: হাজার কোটী টাকা পাচারকারী দুর্নীতিবাজদের কাছে ক্লীন ইমেজের ইমরান খানের পতনটা দেখে বাংলাদেশের ১/১১ সরকারের পতনের কথাটা মনে পড়ে গেল। কি অদ্ভুত মিল এই দুই দেশের রাজনীতিতে। চুরম দুর্নিতীবাজ, লুটেরা ,বিদেশে টাকা পাচারকারী বিএনপি/ জামাত সরকারের পতন ঘটিয়ে ক্ষমতায় বসেছিল ১।১১ সরকার। তাদের শাষনামলে সুসাশনের স্বাদ পেয়েছিল এই দুর্ভাগা জাতি। প্রতিদিন সংবাদপত্রে সে সময় প্রকাশিত হত দেশের প্রধান দুই রাজনৈতিক দলের পরিবারতন্ত্রের কুকীর্তি। দুই নেত্রী মাইনাসের দাবী উঠেছিল সে সময়। কিন্ত হায় ঠিক ইমরান খানের মত করেই পতন হয়েছিল ১।১১সরকারের এবং ক্ষমতায় আসীন হয়েছিল হাজার কোটী টাকা পাচারকারী মামলার আসামী।

১২ ই এপ্রিল, ২০২২ সকাল ১১:৪৬

প্রতিদিন বাংলা বলেছেন: ধন্যবাদ ,সহমত।
অর্থাৎ যাকে প্রধানমন্ত্রী বানানো হলো "সে ই দেশটির সবচেয়ে ক্লিন "সবচেয়ে ক্লিন লোকটি তার ছেলে ও ভাই সহ চোর।
আমার দেশে এতটা হয়না !?

৪| ১২ ই এপ্রিল, ২০২২ দুপুর ১:৪৮

বিটপি বলেছেন: পাকিস্তান একটা দেশ, তার আবার একটা আইন-আদালত।

আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী ক্ষমতায় না থাকলে তিনি কয়টি অর্থ পাচার মামলায় কারাগারে থাকতেন? ক্ষমতায় আসার আগে তাঁর নামে যেসব মামলা হয়েছিল, সেগুলোর কি রায় হয়েছে?

১২ ই এপ্রিল, ২০২২ দুপুর ২:৩২

প্রতিদিন বাংলা বলেছেন: ধন্যবাদ
আমারদেশে সরকার প্রধানরা চোর না ,তবে বংশধরেরা হিসাবে ভুল করে মাত্র ,এটাও ঠিক হয়ে যাবে যদি পশ্চিমারা অন্তত কিছু মিলিয়ন ডলারের বিনিময়ে আজীবন নিরাপত্তা দেয় ,সেই দেশে থাকার

৫| ১২ ই এপ্রিল, ২০২২ বিকাল ৩:১১

জ্যাকেল বলেছেন: ঢাবিয়ান বলেছেন: হাজার কোটী টাকা পাচারকারী দুর্নীতিবাজদের কাছে ক্লীন ইমেজের ইমরান খানের পতনটা দেখে বাংলাদেশের ১/১১ সরকারের পতনের কথাটা মনে পড়ে গেল। কি অদ্ভুত মিল এই দুই দেশের রাজনীতিতে।

হক কথা!

১২ ই এপ্রিল, ২০২২ বিকাল ৫:৫৩

প্রতিদিন বাংলা বলেছেন: ধন্যবাদ
আমারদেশে সরকার প্রধানরা চোর না ,তবে বংশধরেরা হিসাবে ভুল করে মাত্র ,এটাও ঠিক হয়ে যাবে যদি পশ্চিমারা অন্তত কিছু মিলিয়ন ডলারের বিনিময়ে আজীবন নিরাপত্তা দেয় ,সেই দেশে থাকার

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.