নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

যুদ্ধাপরাধী

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:২৩

দেলোয়ার হোসেন সাইদী একজন রাজাকার তথা ১৯৭১ সালে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের সপক্ষের মানুষদের খুন, পাক বাহিনীর নিকট ধরিয়ে দেয়া, নারী ধর্ষন, পাক বাহিনীর নিকট বাঙ্গালি নারীদের যৌনদাসী হিসাবে সরবরাহ,ধর্মের দোহাই দিয়ে পাড়ের হাট বন্দরের হিন্দু সমপ্রদায়ের ঘরবাড়ি লুট করেছেন ও নিজে মাথায় বহন করেছেন, দোকান লোটপাট, লুটের মাল বিক্রি সহ নানা পূণ্য কর্মে লিপ্ত ছিলেন। বঙ্গবন্ধুর সময়ে একাবর গ্রেফতার হয়েছিলেন তিনি। ৭৫ এর পর জামিনে বেড়িয়ে আসেন।



মুক্তিযুদ্ধের প্রথমদিকে কাদের মোল্লা মনিপুর, শেওড়াপাড়া, কাজীপাড়া এবং মিরপুর ১২ নং সেকশনে বসবাসকারী অবাঙালিদের নিয়ে নিজস্ব সশস্ত্র বাহিনী গঠন করেছিলেন। তাদের সহযোগিতায় কাদের মোল্লা মিরপুরের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার স্বাধীনতাকামী বাঙালিকে শিয়ালবাড়ী, রূপনগর, বালুঘাট প্রভৃতি স্থানে ধরে নিয়ে নির্বিচারে গুলি করে হত্যা করেন।



স্বাধীন বাংলাদেশে মুক্তিযোদ্ধারা ভাল নেই।একাত্তরের ভয়াবহ স্মৃতি বুকে নিয়ে মিরপুরে দাঁড়িয়ে আছে স্মৃতির মিনার। এখানে ১৯৭১ সালে অসংখ্য বাঙালীকে নির্মমভাবে হত্যা করা হয়। বর্বর হত্যাকাণ্ডে নেতৃত্ব দেয় বিহারীরা। এ দেশীয় নপুংশক রাজাকার আলবদর আলশামস সহায়তা করে তাদের।

খুব দ্রুত যুদ্ধাপরাধীদের বিচার শেষ করতে হবে । জামায়াত শিবিরের রাজনীতি বন্ধ ঘোষনা করতে হবে ।

মন্তব্য ৪ টি রেটিং +৩/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৪৭

মুক্ত পাখীর মন বলেছেন: ++
একমত

২| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:৪৮

গাজী আলআমিন বলেছেন: দারুণ লেখছেন ভাই
শিবিরের ছাগল গুলারে কে এই কথা বুঝাইবো

৩| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ২:৩৪

টাইম পাস বলেছেন: বোঝাই যায় একাত্তুরে এরা কত ভয়ংকর ছিল! এদেশের মুক্তিযোদ্ধারা তোদের হাতে বুকের রক্ত ঝড়িয়েছে, এবার শুধু তোদেরই রক্ত ঝড়বে।

৪| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:৪২

সাদা রং- বলেছেন: এই নব্য রাজাকারদের চিনে রাখুন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.