নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

৭০ টা হুর পরী দিয়া আমার তো কাম নাই....ও আমি দোযকে যাব

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫৩

এ জগতে মানুষের কৃত নেক কাজের বিনিময়ে পরকালে আল্লাহ যে সুখময় স্হান তাকে দান করবেন তাই জান্নাত বা বেহেশ্ত।বেহেশ্ত এমন এক জগত, জড়জগতের সাথে যার কোন তুলনা চলেনা।নবী করীম (সাঃ) এরশাদ করেছেন, জান্নাতের একখন্ড ছড়ি রাখার পরিমান স্হান পৃথিবী এবং পৃথিবীতে যা আছে তার সব কিছু হতে উত্তম।হুরীগণ এত বেশি সুন্দরী ও রূপসী হবে যে, তারা যদি আকাশের জানালা দিয়ে পৃথিবীর দিকে তাঁকায়, তাহলে সমস্ত দুনিয়া আলোকিত হবে এবং সুগ্রানে ভরে যাবে আকাশ ও পৃথিবীর মাঝখানের সব জায়গা। একজন হুরীর মুখমণ্ডল হবে আয়নার চেয়েও মসৃন বা পরিস্কার, যাতে নিজ চেহারা দেখতে পাবে এবং হুরীর পায়ের মজ্জা দেখা যাবে খালি চোখে।



বেহেশ্তে রয়েছে নানা প্রকার ফল যেমন আঙ্গুর, খেজুর, ও দাড়িম্ব। জান্নাতে পানি. মধু, দুগ্ধ এবং মদের সমুদ্র আছে।মৃত্যুর পর ভাল মুসলমানগণকে আল্লাহ পুনরায় ২৫ বৎসরের যুবকের ন্যায় কোরে জীবিত কোরে বেহেশ্‌তে স্থান দিবেন। সেখানে সব বেহেশতবাসীদেরকে আল্লাহ পরীর ন্যায় সুন্দরী হুর ও গেলমান (সুন্দর বালক)।বেহেশতবাসীরা যা চাইবে সঙ্গে সঙ্গে তা পাবে। রোগ, শোক, মৃত্যু ও বার্ধক্য বেহেশতবাসীদেরকে কখনোও স্পর্শ করবে না। অর্থাৎ বেহেশতবাসীগণ চিরকালই ২৫ বছরের যুবক থাকবে, এবং তাদেরকে ১০০টি পুরূষের সমান যৌনশক্তি দান করবেন পরম দয়ালু আল্লাহ তায়ালা।” আল্লাহ জান্নাত ও জাহান্নাম তৈরী করে রেখেছেন। জান্নাতকে পরম সুখ ও আনন্দ এবং সীমাহীন নিয়ামত দ্বারা পরিপূর্ন করে রেখেছেন।



বেহেশ্ত আটটিঃ ১। জান্নাতুল খোলদ, ২। দারুস সালাম, ৩। দারুল কারার, ৪। জান্নাতু আদন, ৫। জান্নাতুল মাত্তয়া, ৬। জান্নাতুন নায়ীম, ৭। জান্নাতু ইল্লিয়্যীন, ৮। জান্নাতুল ফেরদাউস। আল্লাহ একদিকে দেখিয়েছেন ভয়ংকর দোজখী শাস্তির হুমকি এবং পরমুহুর্তেই দিয়েছেন অতি-লোভনীয় বেহেশ্‌তি সুখের আশ্বাস।“নবী (সঃ) বলেছেন যে বেহেশতে একটি মস্তবড় খোলা বাজার থাকবে, যেখানে কোন কেনা-বেচা হবে না। সেখানে শুধুই থাকবে অতি-সুন্দরী উন্নত-বক্ষা হুরীগঙ, যারা ফলের দোকানের ন্যায় সেজে-গুজে বসে থাকবে বেহেশতবাসীদেরকে আকর্ষণ করার জন্য। বেহেশতবাসীদের পছন্দ হলেই তৎক্ষণাৎ তারা সে হুরীর সঙ্গে যৌন কাজ শুরু করে দেবে ঠিক সেখানেই”। “জান্নাতি দের প্রত্যেক কে একটি করে উদ্যানের মালিক করা হবে । প্রতি টি উদ্যানে থাকবে এক বা একাধিক প্রাসাদ ।”



নবী করিম (সঃ) বলেছেন, ‘‘বেহেশতের হুরীরা হবে একেবারে পবিত্র বা বিশুদ্ধ বা কুমারী যুবতী-যাদের কোন হায়েজ হবে না, পেশাব, পায়খানা, কাশি এবং তারা কখনো গর্ভ্বতি হবেনা। তারা বেহেশতে বসে পবিত্র গীত গাইবে, ‘‘আমরা সবচেয়ে সুন্দরী হুর এবং আমরা আমাদের সম্মানিত স্বামীদের জন্য নির্দারিত আছি’’।এক হাদীসে আছে, একজন সাধারণ বেহেশ্তী যে স্হান লাভ করবে , তা সমগ্র দুনিয়া ও দুনিয়ার দশগুন স্হানের সমান হবে । -মুসলিম, মেশকাত ।আল্লাহ যখন জান্নাত ও জাহান্নাম তৈরী করলেন, তখন জিব্রীলকে জান্নাতে পাঠালেন। বললেন, যাও জান্নাত দেখে এসো এবং জান্নাতবাসীদের জন্যে সেখানে আমি যেসব অনুগ্রহরাজি তৈরী রেখেছি, সেগুলোও দেখে এসো।



সর্ব শেষ যে ব্যক্তি জান্নাতে প্রবেশ করবে, সে একজন পুরুষ। কখনো সে হাটবে, কখনো উপুড় হয়ে চলবে, কখনো আগুন তাকে ঝলসে দিবে। যখন এ পথ অতিক্রম করে সামনে চলে যাবে, তখন সে তার দিকে ফিরে বলবে : বরকতময় সে আল্লাহ, যিনি আমাকে তোমার থেকে মুক্তি …দিয়েছে। আল্লাহ আমাকে এমন জিনিস দান করেছেন, যা আগে-পরের কাউকে তিনি দান করেননি ।- সুরা হামিম এ বলা হয়েছে, “সেখানে তোমরা যা কিছু চাও , পাবে । এবং তোমাদের ইচ্ছা করার সাথে সাথেই তা হবে । এটা হল আল্লাহ-র তরফ থেকে মেহমানদারী ।”মখমল ও রেশমী পোষাক তাদের পরতে দেয়া হবে। সোনার কঙ্কণ পরানো হবে। অবিরল ধারার সুসজ্জিত কক্ষসমূহে থাকবে কোমল গালিচা আর জমকালো আসন।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫৭

অদ্ভুত স্বপ্ন বলেছেন: শিরোনামের সাথে পোস্টের মিল খুঁজে পেলাম না।

২| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:১৩

শারদ শিশির (এ.বাংলাদেশী) বলেছেন: সম্ভাবত অধিকাংশ পুরষই হু ফুলের ভ্রমর হতে চায়।এই দূর্বলতার সুযোগে পুরাণের সৃষ্টি হয়েছিল যাতে পুরুষকে ৭০ টি হুরের প্রোলোভন দেখানো হয়েছে।পুরুষ থেকে নারীর সেক্স তো দেড়গুন বেশী তাহলে নারীর জণ্য কেন ১০৫ টি পুরুষ বরাদ্দ রাখা হয়নি বেহেস্তে!

৩| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:১৫

শাশ্বত স্বপন বলেছেন: মানুষ কত সহজে এসব বিশ্বাস করে!!!!!!!! করে, করুক। কিন্তু এসব নিয়ে কেন এত বাড়াবাড়ি?

রাজিব ভাই, আমার স্টলে দাওয়াত, চা খেতে আসবেন

৪| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:১৬

আকাবাকা বলেছেন:
আস্তিকের পা নাস্তিকের মুখের চেয়েও
পরিচ্ছন্ন:-
আমেরিকান একটি ভার্সিটির
ক্যম্পাসের
ওয়াটার হাউজে এক নাইজেরিয়ান
কৃষ্ণাঙ্গ মুসলিম ওজু করছিল। ওজুর
অংশ হিসেবে যখন
সে হাউজে পা ডুবালো,
একজন নাস্তিক প্রফেসর তখন
বলে উঠলো-
:আরে, করো কি তুমি? এই
হাউজে আমরা মুখ ধুই, আর
তুমি পা ডুবাইছ?
: স্যার, আপনি দিনে কয়বার মুখ
ধুয়ে থাকেন?
: ১বার, প্রতিদিন সকালে ঘুম
থেকে উঠে।
: দিনে কমপক্ষে ৫বার আমার এই
পা ধুয়ে থাকি আমি। সুতরাং আপনার
মুখের চেয়ে আমার পা অনেক
বেশি পরিচ্ছন্ন।

Collected

৫| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:২৪

শার্লক বলেছেন: @শাশ্বত স্বপন আপনার মস্তিষ্কে এসব ঢুকবে না। দয়া করে এসব বলবেন না।

৬| ১৯ শে ফেব্রুয়ারি, ২০১৩ ভোর ৫:৩১

আমিই মিসিরআলি বলেছেন:
'মরলে পাব বেহেশতখানা তা শুনে তো মন মানে না
বাকীর লোভে নগদ পাওনা কে ছেড়েছে ভুবনে'

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.