নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

ইসলাম ধর্ম থেকে আমরা জামাত শিবির পেয়েছি,ভালো না?ভালো তো।ধর্ম কি তোর বাপ দাদার সম্পত্তি-জুম্মার নামাজের পর তান্ডব চালাবি

২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:২২

আমরা এক মহান জাতির উত্তরসূরি। যোগ্যতা ও মেধাকে বিকশিত করে বিশ্বের সেরা জাতিতে রূপান্তরিত হবো। জাতি ধর্ম বর্ণ গোত্র নির্বিশেষে সৃষ্টির কল্যাণে বিশ্বকে নেতৃত্ব দেবো।জামাত শিবির আজকে তাণ্ডব চালিয়ে প্রমাণ করে দিল তাদের নিষিদ্ধ করা কতটা জরুরী দরকার ।বায়তুল মোকাররমে সাংবাদিকদের উপর হামলা করল তারা। এদের কাছে জাতীয় গণমাধ্যমের সাংবাদিকদের কোন সম্মান নাই। পুলিশ পেটানো তাদের কাছে ডাল ভাত।শহীদ মিনার ভাঙ্গা, পতাকা ছিঁড়ে ফেলা বাদই দিলাম.. বায়তুল মোকাররম এর টাইলস ভেঙ্গে, কার্পেট পুড়িয়ে ফেলা কোন ইমানদার এর পক্ষে সম্ভব?



আল্লাহ বানিয়েছেন ইসলাম আর শয়তান বানিয়েছে জামাত ইসলাম ।মহান আল্লাহ জামাত শিবির থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন । দেশ বিদেশ সর্বত্র জামাত শিবিরের অবস্থা কেরোসিন । শাহবাগের আন্দোলন বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে ।

১৯৫২ এর ২১ ফেব্রুয়ারি ইতিহাস রচিত হয়েছিল।২১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার, বেলা ৩:০০ টায় শাহবাগ প্রজন্ম চত্বরের মহাসমাবেশ হয়েছে।



আর কতকাল স্বাধীন দেশে পবিত্র শহীদ মিনার ভাংচুর হবে??এসব হবার জন্যই কি গতকাল প্রজন্ম চত্বর ছেড়ে দেওয়া হয়েছিলো?ওদের উদ্দেশ্য ছিল জুমার নামাজ পড়া নয়, আসল উদ্দেশ্য ছিল সহিংস তৎপরতা চালানোর জন্য সমবেত হওয়া। নরপিচাশগুলা বৃষ্টির মত ইট,ককটেল মারতেছিল। জামাত শিবিরের অনেক বাড় বাড়ছে । পিপিলীকার পাখা গজায়- মরিবার তরে। সাবধান!!! আগামী তিন দিন খুব সাবধান থাকতে হবে ।রাষ্ট্রবিরোধী চক্র দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নাজুক করে তুলতে আত্মঘাতী হামলাসহ বড় ধরনের নাশকতার পরিকল্পনা করছে।রাজাকার সাকা চৌধুরীর মামলার সাক্ষী ওয়াহিদুল আলম সন্ত্রাসীদের হামলায় নিহত।



আগামীকাল জামাত শিবির কুরান পুড়িয়ে শাহবাগের যোদ্ধাদের ঘাড়ে দোষটা চাপিয়ে দিতে পারে ।যেই পতাকার জন্য প্রাণ দিয়েছে ত্রিশ লক্ষ শহীদ, সেই পতাকা জালিয়ে দিয়েছে- জামাত শিবির ।রাজাকার মুক্ত বাংলাদেশ চাই। আমার আর ভালো লাগে না । নিজের জন্ম ভূমিতে শান্তিতে থাকতে পারছি না । রাস্তায় বের হলেই- এখন খুব ভয় করে । হয়তো আমাকেও মেরে ফেলবে । আমার লাশ পড়ে থাকবে রাস্তায় । কারো'ই কিছু হবে না- আমার মা কাঁদবে । এই জামাত শিবির কবে দেশ থেকে নিরমুল হবে ? আমি আমার বাংলাদেশে সুন্দর ভাবে বাঁচতে চাই ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.