নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

আমরা শান্তি চাই

১২ ই মার্চ, ২০১৩ রাত ১:০৪

শুনলাম, আমাদের প্রিয় ম্যাজিশিয়ান ইমরান ভাইয়ের বিরুদ্ধে মামলা ? কোন হারামজাদা মামলা করছে ? যে ইমরান ভাই আজ শত কোটি মুক্তিকামি মানুষের কথা বলছে তার বিরুদ্ধে যে মামলা করেছে সে নিশ্চয় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নয় ! ইমরান ভাই কোনো ভয় নেই । কিছু বদমাশ সব জাগায়ই থাকে । এগুলো হলো কুকুর, দূর থেকে ঘেউ ঘেউ করবেই । কিন্তু কোনো দিন কামড়াতে সাহস পাবে না । দুঃখের বিষয় হলো এরকম কুকুরের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে ।



রাজনীতিতে সারা দেশ জ্বলছে আর দেশের মানুষ ভূগছে । রাজনীতিবিদ আপনারা কেন আমাদের শান্তি নষ্ট করছেন । আমরা কি সুন্দরভাবে জীবন যাপন করতে পারবো না ? আপনাদের যদি এত খেলার শখ থাকে স্টেডিয়ামে গিয়ে খেলুন । খেলায় যারা জিতবে তারা ক্ষমতায় থাকবে । শুধু শুধু আমাদের কেন কষ্ট দিচ্ছেন ? আমাদের কি দোষ ? আমরা আপনাদের ভোট দেই বলে ? সত্য কথা বলতে কি এখন কোনো দলেরই আদর্শ নেই ।আপনাদের কাছে অনুরোধ- দয়া করে আমাদের একটু শান্তিতে থাকতে দেন ।



ককটেল ফুটানোর দায়িত্ব দেয়া হয়েছে জামাত শিবির কে, আর মির্জা ফখরুল পেয়েছেন হরতাল ঘোষণার দায়িত্ব । আল্লাহ আমাদের কে তুলে নাও- ওরা মারামারি কাটাকাটি করুক।দেশের যা অবস্থা লাইফ জ্যাকেট আর হেলমেট শুধু সংবাদকর্মীদের পড়লে হবে না । আমাদেরও পড়তে হবে ।ঘরে বসে সরাসরি টিভিতে তান্ডব দেখি।চলতি মার্চ মাসের প্রথম ১০ দিনেই দেশের বিভিন্ন এলাকা থেকে অন্তত ২০ টি লাশ উদ্ধার করা হয়েছে।সারা দেশে অস্থিরতা এখন তুঙ্গে- এর প্রধান কারণ রাজনীতি। অভিশপ্ত রাজনীতির মধ্যে আমরা বন্ধী। ও আচ্ছা ভালো কথা- আগামী কাল ১২ মার্চ সারা দেশে ১ থেকে ৫ বছরের শিশুকে খাওয়ানো হবে ভিটামিন-এ ক্যাপসুল।দুর্নীতির মাধ্যমে এই ক্যাপসুল আমদানীর করা হয়েছে। হাইকোর্টে রীট হয়েছে গত ১১ জুলাই।



"আশরাফুল, মুশফিক এবং নাসিরের সেঞ্চুরী উদযাপন উপলক্ষে কিছু আতশবাজি বিএনপি অফিসে আনা হয়েছিল।বোকা পুলিশ এগুলোকে বোমা ককটেল মনে করেছে এবং টেলিভিশন চ্যানেল গুলি এগুলো আমাদের দেখিয়েছে ।যদিও তল্লাশির সময় বিএনপি কার্যালয়ে ১০টি বোমাও পাওয়া গেছে বলে পুলিশ জানায়।

দেশের চিন্তায় ঘুম আসেনা একলা জেগে রই।



যে কোনো জায়গায় যে কোনো পরিবেশে বেশীর ভাগ পুলিশের আচরণ খুব ভয়াবহ এবং হিংস্র।পুলিশ যেকোন ব্যক্তি কে কোন চার্জশিট ছাড়াই ধরে।আবার ধৃত ব্যক্তি নিরপরাধ হওয়ার পর ও তাকে টাকা ছাড়া ছাড়ে না।আজ কাল পুলিশ শিবির সন্দেহে অনেক সাধারণ মানুষ কে ধরছে।নির্বিচারে তাদের উপর অত্যাচার করছে।আজ পুলিশ অনেক ধার্মিক লোককে শিবির মনে করে ধরে নিয়ে যাচ্ছে।স্বাধীন দেশে দেশপ্রেমিককে সইতে হয় অপমান!

গত তিন বছরে ২০১০ থেকে শুরু করে ২০১২ পর্যন্ত প্রায় ১২০০০ হাজার হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে লাশের এই মিছিলে সাধারণ জনতা, রাজনৈতিক কর্মী, নেতা, কিশোর-কিশোরী, শিশু, বৃদ্ধ গৃহবধূ কে নেই।

জামাত এবং শিবিরের কর্মীদের সাথে দেশজুড়ে সরকার ও পুলিশের কামড়াকামড়ির পর ভেবেছিলাম এ সপ্তাহ একটু স্বস্তিতে থাকতে দিবে সরকার।

নবীজী সা বলেন সমাজ একটা আয়না , শিশুরা তা থেকে যা দেখবে তাই শিক্ষা নেবে হে মানব তোমাদের সন্তানদের উত্তম আদর্শ শিক্ষা দাও ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.