নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

হে ঈশ্বর আমাদের দেশে কবে শান্তি আসবে?

১৮ ই মার্চ, ২০১৩ বিকাল ৩:১৭

কেউ যদি হরতালকারীদের গাড়ি- বাড়িতে আগুন দিয়ে দিত-খুব ভালো হতো।সব সময়ই তো আমরাই ক্ষতিক্ষস্ত হই । যে সমস্ত কুকুর গুলো গাড়ি ভাঙ্গে বাসে আগুন দেয়- তাদের বাপ মাদের খুব দেখতে ইচ্ছা করে । দেশ প্রেমের নমুনা হচ্ছে- হরতালের নাম দিয়ে ফাজলামো করা । সরকার রাস্তা থেকে পুলিশ তুলে নিলেই- জনগন হরতালকারীদের পিটিয়ে মেরেই ফেলবে ।ঢাকায় আজ সকালে কথা সাহিত্যিক হুমায়ূন স্যার এর মা'র বাসায় ৩টি ককটেল বিস্ফোরিত হয়!কি হচ্ছে দেশে, বোমাবাজি, ভাংচুর, অগ্নিসংযোগ এসব আর ভালোলাগে না। খালেদা জিয়া দেশকে যদি ভালোইবাসেন তাহলে দেশের ভালোর জন্য কিছু করুন । জ্বালাও পোড়াও আর কত ? অথবা প্রাইমারী স্কুলে গিয়ে শিক্ষকতা করুন । যদিও অনেক আগেই হুমায়ূন আজাদ বলে গিয়েছিলেন- প্রাইমারী স্কুলে শিক্ষকতা করার যোগ্যতা আপনার নেই ।



এখন আমাদের দেশে অনেক গুলো টেলিভিশন চ্যানেল। কিন্তু খবর এবং টক শো ছাড়া আর কিছু দেখার খুঁজে পাই না । কিছুদিন আগে প্রধানমন্ত্রী বলেছিলেন- যারা টকশো করে তারা উম্মাদ বা মধ্যরাতের বাচাল। গতকাল স্বরাষ্টমন্ত্রীকে দেখলাম ।হরতালের খবর রাখতে একটু পর পর চোখ রাখি টিভি ( বিটিভি ছাড়া ) চ্যানেল গুলোতে । সুনামগঞ্জের ছাতক উপজেলার পীরপুর শুকুরুননেছা উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। হরতাল করে কোনো দাবী আদায় হয় না । হরতাল মানে বাসে আগুন এবং কোকটেল বিস্ফোরন- জনজীবন বিধ্বস্ত করা । অল্প কিছু লোকের সুবিধা আদায়ের জন্য সারা দেশের মানুষের কষ্ট । হরতাল কারীদের কখনও ক্ষমা করা হবে না । যুদ্ধাপরাধীদের মতন তাদেরও বিচার করা হবে । গাড়ী বাসে আগুন- অবশ্যই জবাবদিহি করতে হবে । শাস্তি পেতে হবে । অপেক্ষা করুন ।



মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আপনাদেরকে অনেক সালাম এবং ধন্যবাদ । আপনারা দু'জন দেশের জন্য অনেক করেছেন । সারা দেশের মানুষ আপনাদের দু'জনের প্রতিভায় মুগ্ধ । আপনাদের ঋন এ জাতি কোনোদিন শোধ করতে পারবে না । আপনারা চোখ বুঝলে জাতি অন্ধকারে নিম্মজিত হবে । আমরা জনগণ সব বুজতে পারি । এও বুঝি আপনাদের আশে পাশে সব সময় থাকে একদল লোভী কুকুর -তারা অনেক কিছু থেকে আপনাদের দূরে রাখে।এখন আপনারা রাজনীতি ছেড়ে দেন, অবসর গ্রহন করেন। বয়স তো কম হলো না । দু'জন মিলে যোগ্য কাউকে ক্ষমতায় বসান । তাদের বুদ্ধি পরামর্শ দিয়ে দেশের উন্নয়ন অব্যহত রাখুন । জয় বাংলা ।



বেগম খালেদা জিয়া হরতালে যখন বাসে গাড়িতে আগুন দেওয়া হয়- জন জীবন বিধ্বস্ত হয়, তখন হয়তো আপনি ঘরে বসে টিভিতে দেখেন ।তখন কি আপনার অনেক আনন্দ হয়? টিভি ক্যামেরার দিকে তাকিয়ে আপনার দলের লোকেরা বলবে- হরতাল সফল হয়েছে । আপনাদের মাসের পর মাস হরতাল হলে- কোনো অসুবিধা নেই । দুর্নীতি করে আপনারা ব্যাংকে কারি-কারি টাকা জমিয়েছেন । আমরা যারা দিন আনি দিন খাই তাদের কি রকম অবস্থা হয় বুঝেন ? আমি নিজের চোখে দেখেছি-ছোট ছোট বাচ্চাদের দুধের বদলে ভাতের মার খেতে দেওয়া হয়।



কিছু কুকুর এক আকাশ আনন্দ নিয়ে গাড়ি বাসে আগুন দিবে । এই কুকুর গুলো ছোটবেলায় মায়ের দুধ খায় নাই । আজ হরতা্লের আগের দিন আটি টি গাড়ি বাসে আগুন দেওয়া হয়েছে। যারা হরতাল করে তাদের মধ্যে মানবতা বলতে কিছুই নেই । যে গাড়ি বাস গুলোতে আগুন দেওয়া হয়- সেগুলো কি হরতালকারীদের বাপ দাদার ? যারা হরতাল দেয়- তারা পশু ।



কিছু কিছু ডায়লগ মুখস্ত হয়ে গেছে -

আওয়ামীলীগঃ জনগণ হরতাল প্রত্যাখ্যান করেছে !

বিএনপিঃ সারা দেশে জনগণ হরতালের সমর্থনে মাঠে নেমে এসেছে !

আসলেই কি জনগন সকল শক্তির উৎস ? রাতে টিভি চ্যানেল গুলোতে আজকের হরতাল নিয়ে ঝড় বয়ে যাবে । আসলে দোষ আমাদের- আমরাই ভোট দিয়ে- তাদের কলিজা বড় করে ফেলেছি । হে ঈশ্বর আমা্দের দেশে কবে শান্তি আসবে? কবে ? কবে ? কবে ?



চলুন সকল মুসলিম অমুসলিম ও নওমুসলিম মিলে সুন্দর শান্তির একটি পৃথিবী গড়ি।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.