নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

আসুন হরতাল কে ঘৃনা করি

১৮ ই মার্চ, ২০১৩ রাত ৯:৪১

হরতাল দিয়ে কখনও কিছু পাওয়া যায় না । বরং শান্তি নষ্ট হয়। জনজীবনে বিশৃংখলা সৃষ্টি হয়। আপনারা হরতালের বিকল্প কিছু বের করুন । শহীদ মিনারে অনশন করুন। প্রেস ক্লাবে মানব বন্ধন করুন। গোল টেবিল বৈঠক করুন । সভা করুন । সেমিনার করুন । না খেয়ে থাকুন । কিন্তু হরতাল না । আপনারা তো রাজনীতি করেন দেশের জন্য- দেশের উন্নতির জন্য, তাহলে হরতাল কেন ? দেশ তো আপনাদের বাপ দাদার পৈতিক সম্পত্তি না ।



রাজনীতির উদ্দেশ্যই হচ্ছে জনগনের সেবা করা । আমাদের দেশের রাজনৈতিক দল গুলো রাজনীতি করে স্রেফ ক্ষমতায় যাওয়ার জন্য । তারা দেশকে ভালোবাসে না- ক্ষমতাকে ভালোবাসে। রাজনৈতিক দল গুলো আমাদের সহ্যের বাঁধ ভেঙ্গে ফেলছে । আর ধৈর্য্য ধরতে পারছি না । আমার খুব ইচ্ছা করে সব ক'টা দলকে মরুভূমিতে পাঠিয়ে দেই ।এই বয়স্ক লোক গুলো- তাদের মনোভাব হিংস্র পশুর মতন। কেউ কেউ তো সোজা হয়ে দাঁড়াতে পারে না, বয়সের ভাড়ে নুয়ে পড়েছে আবার কেউ অসুস্থ মুরগীর মতন ঝিমায় । এই সব অসুস্থ বিকার গ্রস্ত হিংস্র লোক দিয়ে দেশের উন্নতি সম্ভব নয় । আল্লাহর দোহাই লাগে- দয়া করে আপনারা অবসর নিন । নিজে বাঁচুন দেশকে বাঁচান।



বদমাশ গুলো যাদের বাসে গাড়িতে আগুন লাগায়- আত্মরক্ষার জন্য যদি গুলি করতো হরতালকারীদের তাহলে একেবারে সারা জীবনের শিক্ষা হয়ে যেত । সরকারের উচির হরতালের দিন গুলোতে প্রতিটা গাড়ির ড্রাইভার হাতে পিস্তল দিয়ে দেওয়া ।আগুন দিতে আসলেই সাথে সাথে গুলি। এইবার আয় কে আগুন দিবি । হারামজাদাদের নিষ্ঠুরতা দেখলে মাথা গরম হয়ে যায় । আর রাজনীতিবিদদের উপর এক আকাশ ঘৃনা জমা হয় ।



বিএনপিঃ আজকের হরতাল সফল হয়েছে ।সারা দেশের জনগণ হরতালের সমর্থনে মাঠে নেমে এসেছে ! ( আপনাদের কর্মীরা এক আকাশ আনন্দ নিয়ে অনেক গুলো গাড়ি বাসে আগুন দিতে সক্ষম হয়েছে।) অতএব আরো হরতাল দিন । তারপর আপনারা ক্ষমতায় আসুন ।এবার আওয়ামীলীগ হরতাল দিন । জনগনের সমর্থন নিয়ে আবার ক্ষমতায় আসুন । হরতালের পর হরতাল । দিনের পর দিন, মাসের পর মাস। চলতেই থাকুক হরতাল । আর ক্ষমতায় থাকা কালীন জনগনকে কষ্ট দিন ।দূর্ভোগ সৃষ্টি করুন ।জনগনের অর্থ-সম্পদ লুন্ঠন করে- আপনারা বউ সহ বাচ্চা কাচ্চা নিয়ে আরাম আয়েশে জীবন পার করুন । আমার খুব জানতে ইচ্ছা করে- গাড়িতে আগুন আর কোকটেল বিস্ফোরন করে একজন কত টাকা পায় ?

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই মার্চ, ২০১৩ রাত ৯:৫৬

তথই বলেছেন: আমি ঘৃণা করলে কি হইব ..... আমরা আম জনতা .... X( X( X( X( X(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.