নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

ব্লগ হলো প্রদীপ আর সেই প্রদীপের আলো হচ্ছে ব্লগার'রা

০৩ রা এপ্রিল, ২০১৩ রাত ১:০২

তিনজন ব্লগার গ্রেফতার এবং সাতদিনের রিমান্ডে! আচ্ছা, এই ব্লগার'রা কি দেশের সাথে বেইমানী করেছে ? অথবা কোনো পুলিশের মাথা থেতলে দিয়েছে বা গাড়ি বাসে আগুন দিয়েছে? ব্লগ কোনো অপরাধীদের জগত নয়, আলোকিত মানুশের জগত।আমার প্রিয় মাতৃভূমি বাংলাদেশে এখন দুঃসময় চলছে।অস্ত্রের চেয়ে কলম অনেক শক্তিশালী। অনেক নেতা এবং মাওলানা'রা বুঝেই না ব্লগ কি জিনিস। হুদাই, চিলের পেছনে ছুটাছুটি।



আগে জানতাম, চোর, ডাকাত, খুনি. গুন্ডা বদমায়েশদের পুলিশ ধরে। ব্লগারদের গ্রেফতার করায় তীব্র নিন্দা জানাচ্ছি। আমাদের স্বাধীনদেশ। স্বাধীন দেশে নিজের ইচ্ছা মতো লিখতে পারবো না ? মানুষ ভালোটা গ্রহন করবে- খারাপ টা বর্জন করবে ।ব্লগারদের লেখার জন্য তো দেশের দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পায়নি। জন জীবন বিধ্বস্ত হয়নি। ব্লগারদের দুঃখ দিও না তাহলে তারা আকাশে বাতাসে সব জাগায় দুঃখ এঁকে দিবে। বিদেশে থাকা ব্লগারদের কি করবে ? বাংলাদেশের সামুদ্রিক ইতিহাস ঘটে যাওয়া নির্মম হত্যাকান্ড নিয়ে কারো চিন্তার সময়টাও নেই!! এই জেলে হত্যাকারীদের গ্রেফতার দাবী করছি।মাননীয় সরকার- আসল বদমাশদের গ্রেফতার করুন।



স্বাধীনভাবে কথা বলার প্ল্যাটফর্ম হলো বাংলা ব্লগ গুলো।প্রতিটা ব্লগার নিজের রাগ দুঃখ-কষ্ট আনন্দ অভিজ্ঞতা লিখেন ব্লগ গুলোতে।যাদের ভালো লাগে তারা পড়বেন যাদের ভালো লাগে না তারা পড়বে না।প্রতিটা মানুষের রক্ত মহামূল্যবান।হোক একজন নেতা বা একজন রিকশা চালক। একজন মানুষকে বিচার করা হবে মানুষ হিসেবে- সে নাস্তিক না আস্তিক সেটা বড় কথা নয়।মুক্তমনাদের আজ বলা হচ্ছে নাস্তিক।আসলে ব্লগারদের বুকে ছুরি রেখে একটা মহল ফায়দা লুটতে চাচ্ছে। ব্লগার'রা অনেক সহজ ভাবে সত্যটা প্রকাশ করে থাকে, তাই আজ তাদের কন্ঠরোধ করার জন্য একটা বিশেষ মহল উঠে পড়ে লেগেছে। দৃষ্টি দেওয়ার জন্য সরকারের আরও অনেক জায়গা আছে। রাজনীতির বলি হচ্ছে সাধারন ব্লগার'রা !ধর্ম কে ব্যবহার করা ছাড়া কোনো দল ক্ষমতায় যেতে পারে না। তাই এখন ব্লগারদের নিস্তার নাই! রাজনীতিতে ধর্ম কে ব্যবহার করার জন্য একদিন আপনাদেরকে ও জবাবদিহি করতে হবে । জয় বাংলা ।



আমি মনে করি, ব্লগারদের বিষেশ সুবিধা দেওয়া উচিত। কারন, সারাদেশে কোন সহিংসতা চালায় নাই ব্লগাররা।ইসলামী দল 'হেফাযত' এদের ব্লগ নিয়ে চুলকানি টা অসহ্য লাগছে।কারো মত প্রকাশের স্বধীনতায় হস্তক্ষেপ করা উচিত নয়। ব্লগ নিয়ে সরকার এবং ইসলামী দল গুলোর সামান্য ধারনা নেই।ব্লগ হলো প্রদীপ। আর সেই প্রদীপের আলো হচ্ছে ব্লগার'রা। জয় হোক ব্লগারদের।

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ০৩ রা এপ্রিল, ২০১৩ রাত ১:০২

মহাসচিব বিশ্ব ব্লগ সংস্থা বলেছেন: ব্লগার জরিপ-২৪, চলছে আপনার মতামত জানানোর জন্য আহবান করা যাচ্ছে।

১৩ ই জুলাই, ২০১৯ সকাল ১০:২৬

রাজীব নুর বলেছেন: হুম।

২| ০৩ রা এপ্রিল, ২০১৩ রাত ১:০৭

আমিনুর রহমান বলেছেন:

১৩ ই জুলাই, ২০১৯ সকাল ১০:২৬

রাজীব নুর বলেছেন: ছবিটা সুন্দর।

৩| ০৩ রা এপ্রিল, ২০১৩ রাত ১:৪৮

কান্ডারি অথর্ব বলেছেন:


আমার মুখ চিরতরে আজ হতে বন্ধ



১৩ ই জুলাই, ২০১৯ সকাল ১০:২৬

রাজীব নুর বলেছেন: হুম।

৪| ০৩ রা এপ্রিল, ২০১৩ রাত ২:৪০

বিকারগ্রস্থ মস্তিস্ক বলেছেন:
ঝি কে মেরে বৌ কে বুঝানো --






হিহিহি - সবই পলিট্রিক্স :P :P :P

১৩ ই জুলাই, ২০১৯ সকাল ১০:২৭

রাজীব নুর বলেছেন: ইয়েস।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.