নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

ধন্যবাদ শ্যাইয়ান ভাই

১৬ ই এপ্রিল, ২০২৩ বিকাল ৪:২৪



১৩ বছর ধরে ব্লগিং করছি।
দীর্ঘদিন ধরে একটা ব্লগে টিকে থাকা চারটেখানি কথা নয়। বহুলোক ব্লগিং করতে এসে হারিয়ে যায়। সামু ব্লগে এখন পর্যন্ত আমিই সেরা। আমার মতো এত এত পোস্ট কেউ করতে পারেনি। এত এত মন্তব্য কেউ করেনি। আমার মতো এত মন্তব্য কেউ পায়নি। আমি অহংকার করছি না। ব্লগে আমি আমার পরিসংখ্যান দেখে নিজেই মুগ্ধ!

সামু ব্লগ আমাকে কোনো সম্মান দেয়নি।
দিয়েছে অপমান আর অবহেলা। দিয়েছে নানান রকম অপবাদ। তবু আমি সামু ছেড়ে যাইনি। এখনও সামুতে আমি ফ্রন্ট পেইজ ব্যানে আছি। সহব্লগার চাঁদগাজী আমাকে অত্যন্ত স্নেহ করেন। সেই সাথে ব্লগার শ্যাইয়ান ভাই অত্যন্ত সহজ সরল একজন মানুষ। বিস্তারিত আমি খুব শ্রীঘই লিখব। ফ্রন্ট পেজ ব্যান থেকে মুক্তি পেয়ে নেই।

মডারেটরের কাছে আমার অনুরোধ-
আপনাদের ব্লগ নীতিমালা না মানলে অবশ্যই আমাকে শাস্তি দিবেন। কিন্তু স্পষ্ট করে বলবেন ঠিক কি কারণে ব্যান করা হয়েছে। এবং কত দিনের জন্য ব্যান করেছেন। অবশ্য একটা মেইল দেন কিন্তু সেই মেইল পড়ে আমার দোষ বা অপরাধ বুঝতে পারি না। তাই ভালো করে লিখে দিবেন, আমার অন্যায় কি কি এবং কেন আমাকে ব্যান করা হলো। এবং কত দিনের জন্য।

এই ব্লগের মডারেটর সাহেব আমাকে বলেছেন-
এরশাদ। বলেছেন, বলদ। ছাগল। এমনকি আমাকে তিনি এই ব্লগ ছেড়ে চলে যেতে পর্যন্ত বলেছেন। অন্য ব্লগের ঠিকানাও দিতে চেয়েছেন। এমনও বলেছেন, আমাকে দয়া করে এই ব্লগে রেখেছেন। অথচ একজন মডারেটর এভাবে বলতে পারেন না। তিনি বড় দায়িত্বে আছেন, তাই তার হওয়া উচিৎ ছিলো নিরপেক্ষ। ইত্যাদি কটু কথা তিনি বলতে পারেন না। জোর যার মুল্লুক তার।

শ্যাইয়ান ভাই আপনাকে অনেক ধন্যবাদ।
টিশার্ট পেয়ে অনেক খুশি হয়েছি। যদি আমার কন্যা ফারাজাকেও একটা টিশার্ট দিতেন তাহলে খুব ভালো হতো। বাপ বেটি একই রকমের জামা পড়ে ঘুরে বেড়াতাম। ছবি তুলতাম। এটা শুধু একটা টিশার্ট নয়, এটা ঈদ উপহারও বটে। সামু থেকে এই প্রথম একটা গিফট পেলাম। খুবই খুশি হয়েছি। আনন্দ পেয়েছি। আপনার জন্যও অনেক ভালোয়াবসা ও শ্রদ্ধা।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১২:৪৫

শূন্য সারমর্ম বলেছেন:

টিশার্টের পেছনে কি লেখা?

১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:০২

রাজীব নুর বলেছেন: আপনি টিশার্ট পাননি?

২| ১৮ ই এপ্রিল, ২০২৩ রাত ২:২৩

অধীতি বলেছেন: টিশার্টের বিষয়টা জানার পরে আফসোস করলাম।

১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:০৩

রাজীব নুর বলেছেন: শ্যাইয়ান ভাই ভালো মানুষ। তাকে এখন জানান, তিনি পাঠিয়ে দিবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.