নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

অসাধারণ সিনেমা Bajrangi Bhaijaan।

২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ২:১৯

হিন্দি সিনেমা নিয়ে আমি কখনই কোন সময় লেখালেখি করিনি। হিন্দি সিনেমা এমনিতেও আমি বেশ কম দেখি। যেগুলো হিট হয় সেসব সিনেমাই দেখার চেষ্টা করি। অনেকের কাছ থেকেই শুনছিলাম যে সালমান খানের ছবি Bajrangi Bhaijaan নাকি দেখার মতো একটা সিনেমা। আমার আগ্রহটা তেমন বেশী ছিলনা। সিনেমাটা যে দেখতেই হবে সেরকম কোন কিছু না। এমনিতেই সিনাম পাগল আমি। সব ধরনের সিনেমা দেখে থাকি। লোকজনের মুখে শুনেছি দেখে আমাকে Bajrangi Bhaijaan ছবিটা যে দেখতেই হবে সেরকম ব্যাপারটা ছিলনা। এমনিতেই এখন ঈদের ছুটি চলছে। সামনে আরো যে ক'দিন ছুটি রয়েছে ভাবছি আরো কিছু সিনেমা দেখবো। তবে আজকে যে হুট করে Bajrangi Bhaijaan মুভ্যিটি দেখা হয়ে যাবে সেটা আগে থেকে প্ল্যান করিনি। গত কয়েকদিন আগে আমার এক ফ্রেন্ড আমাকে এই ছবিটির ব্যাপারে বলছিল যে সিনেমাটি নাকি খুবই ভালো এবং সে বারে বারে আমাকে বলছিল যে কোন মতেই আমি যেন এই সিনেমাটা না মিস করি। তাই আজকে দেখে ফেললাম। সিনেমাটি দেখে আমি এতই মুগ্ধ যে এই প্রথম কোন হিন্দি সিনেমার ওপর লেখালেখি শুরু করে দিলাম। সিনেমায় সালমান খানের সাথে অভিনয় করেছে কারিনা কাপুর। তবে Harshaali Malhotra নামে ছোট্ট ৬ বছরের এক শিশুর অভিনয় দেখার মতো ছিল, যে কিনা শাহিদা চরিত্রে অভিনয় করেছে। খুব সুন্দর গল্প পুরো সিনেমাটায় ফুটিয়ে তোলা হয়েছে। আমি আসা করি আপনারা সবাই সিনেমাটি দেখবেন।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ৩:০৪

নিয়েল হিমু বলেছেন: এই অসাধারণ রিভুটা না লেখলেই বোধহয় আমার মত আরো কয়েকজন খুঁশি হত ।

২| ২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ সকাল ৭:০৬

Blogger Zubair বলেছেন: হিন্দী মুভি প্রমোট না করার অনুরোধ রইলো, ডিলেট করতে পারেন

৩| ২৭ শে সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১:২৯

রিনকু১৯৭৭ বলেছেন: এতো নিচু মনের চিন্তা-ধারনা থাকলে সংস্কৃতির কোন অগ্রগতি হবে না।

৪| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:১৪

কালীদাস বলেছেন: হলিউডের কুন মুভির থিক্ক্যা কাহিনী ৯০ ভাগ মাইরা সাথে নাচগান যুগ করছে ঐটা লেখলে ভাল করতেন :-< পরিপূর্ণ রিভ্যু হইত |-)

আর আগের কমেন্টের রিপ্লাইয়ে এইটা কি কইলেন?! ইন্ডিয়ান কালচারের ঠেলায় আমাগর ইয়াং জেনারেশন কই যাইতাছে সেইটা অমিট করবেন কেমনে? প্রত্যেক ঈদে পেপারে দুইচাইরজনের সুইসাইড খাওনের কাহিনী আসে, এমনে এমনে? কাটপিস সংস্কৃতি ফলো করার কুনু দরকার নাই আমাগর, বাংলাদেশের কালচার যথেষ্ট রিচ; বরং এই আবর্জনাগুলা ঢুকা বন্ধ করতে হইব X((

৫| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:৩৮

মানবী বলেছেন: চমৎকার একটি ম্যেসেজ পৌঁছে দিয়ে এই সিনেমাটি! সুন্দর সিনেমা।

বিনা খরচে অনলাইনে প্রচুর মানুষ এসব বজাতীয় সিনেমা দেখেন, এতে ভারত বা ভারতের অর্থনীতি বা সংস্কৃতিকে কোন ভাবে সমৃদ্ধ বা সহযোগিতা করা হয়না।
যদি আমাদের সংস্কৃতি বা অর্থনীতি, এমনকি রাজনৈতিক টানাপোড়নের কথা মনে রাখি সেক্ষেত্রে একটি ভারতীয় সিনেমার রিভিউ পোস্টের চেয়ে ভারতীয় টিভি অনুষ্ঠান নিয়ে লেখা পোস্ট, ভারত ভ্রমন পোস্ট অনেক বেশি আপত্তিকর হবার কথা। ভারত ভ্রমন পোস্ট ভারতের ট্যুরিজম কে প্রমোট করে, টিভি অনুষ্ঠান তাদের কেবল টিভি কে।

পোস্টটির জন্য ধন্যবাদ রিনকু১৯৭৭

৬| ২৮ শে সেপ্টেম্বর, ২০১৫ রাত ১:২৪

রিনকু১৯৭৭ বলেছেন: ধন্যবাদ মানবী। যারা কমেন্ট করেছেন যে হিন্দি সিনেমা নাকি আমি প্রমোট করছি তাদেরকে বলি: হিন্দি সিনেমা অনলাইনে মাগনা দেখা যায় এতে কি কোন ক্ষতি হচ্ছে? ভারতীয় টিভি সিরিয়াল হচ্ছে যেটা দেখে ছেলেমেয়েরা কাপড়-চোপড় পর্যন্ত কেনাকেটি করে সেটার দিকে লক্ষ্য রাখিনা অথচ অন্য ব্যাপারে নাক গলাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.