নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

হরর সিনেমা IT(2017) দেখলাম ও মোটেও ভয় পেলাম না।

২৪ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১১:০৬




এই প্রথম একটা হরর ছবি দেখলাম যেটা দেখে আমি মোটেও ভয় পাইনি। আমি IT(2017) সিনেমার কথা বলছি। এতো কষ্ট করে বসুন্ধরা সিনেপ্লেক্সে গেলাম ভাবলাম সিনেমাটা দেখে পুরো কষ্টটা দূর হবে। কৈ! কিছুই হয়নি। বাসে করে উত্তরা থেকে কাওরান বাজার যাবো। ফার্মগেটের আগেই বাস থেকে নেমে পরে হাটা শুরু করতে হলো কারণ অনেক জ্যাম ছিল। ঢাকা শহরে বাস করি আর ট্র্যাফিক জ্যামে পরবো না সে কি হয়! Traffic Jam is not only our part of life, it is our heart of life। IT সিনেমা সম্পর্কে অনেক পজিটিভ কথা শুনেছিলাম যে এই সিনেমা নাকি সাংঘাতিক ভয়ের, হেন-তেন। টিকিট কেটে হলে ঢুকলাম। পুরো হলভর্তি অবশ্য দর্শক ছিল। এটা ভালো একটা দিক। তবে এই হরর সিনেমা ছোট বাচ্চাদের জন্য না কারণ সিনেমাটিতে ইংলিশে (F) শব্দটা ব্যবহার হয়েছে বেশ অনেকবার তাও আবার টিনেজ বাচ্চাদের মুখ দিয়ে (F) শব্দটা ব্যবহৃত হয়েছে। হল কতৃপক্ষের একটা কমন সেন্স থাকা উচিত যে কোন্ কোন্ সিনেমা ছোট বাচ্চাদের নিয়ে দেখা যাবে, কোন্ কোন্ সিনেমা দেখা যাবেনা। আমদের একটা ব্যাপারে খেয়াল রাখতে হবে যে সব কমেডি, হরর, এ্যাকশন, রোমান্স ম্যূভিই যে বাচ্চাদের নিয়ে দেখা যাবে সেটা কিন্তু ভুল। এই সিনেমা (R) category-র একটা সিনেমা। বাচ্চাদের অবিভাবকদের সতর্ক থাকা উচিত কি ধরনের সিনেমা হলে এনে তাদের বাচ্চাদের তারা দেখাতে পারবে।

যেহেতু ভয়ের এই সিনেমা দেখে আমি ভয় পাইনি তাই সিনেমা নিয়ে খুব একটা কিছু বলতে চাইনা। আমি এতটুকুই বলবো যে এই সিনেমা The Conjuring বা Annabelle বা Insidious এর ধারের কাছেও না। The Conjuring, Annabelle বা Insidious এর মতো হরর সিনেমা যিনি পরিচালনা করেছেন তিনি হলেন James Wan। আমার দৃঢ় বিশ্বাস IT সিনেমাটা যদি James Wan কে বানাতে বলা হতো তাহলে সিনেমাটি আরো ফুটিয়ে তুলতে পারতেন তিনি।

আমি ০/১০ দিব মানে ১০ এ ০ দিলাম। আপনাদের ইচ্ছা আপনারা হলে গিয়ে দেখবেন না কি পরে টরেন্ট দিয়ে ডাউনলোড করে দেখবেন।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ১২:০০

আবু তালেব শেখ বলেছেন: বাংলা ছবির তালিকায় গেল নাকি হলিউড?

২| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৭ রাত ২:১৩

ফয়েজ উল্লাহ রবি বলেছেন: দেখার ইচ্ছে ছিল তা হলে আর দেখে সময় নষ্ট করবো না।

৩| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৭ সকাল ৯:১৮

মলাসইলমুইনা বলেছেন: আপনি মনে হয় সাহসী মানুষ | সাহসী মানুষের হরর মুভি দেখতে মজা না পাবারই কথা ! ভয়ের চোটে যদি ড্রিঙ্কের কাপটাই উল্টে না দিলেন, পাশের সিটের মানুষটার হাত চেপে দাগ না করে দিলেন তাহলে আর কি হরর মুভি হলো সেটা ! আপনার মুভি হ্যাবিটটা মনে হয় পাল্টান | হরর না অন্য কিছুতেই মনে হয় বেশি মজা পেতে পারেন |

৪| ২৫ শে সেপ্টেম্বর, ২০১৭ সকাল ৯:৪০

ভাললাগে না বলেছেন: হল ভর্তি মানুষের মধ্যে কি হরর কি ভাল লাগে?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.