নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

American Made সিনেমা রিভিউ।

০৬ ই অক্টোবর, ২০১৭ সন্ধ্যা ৬:২৮



পরিচালক Doug Liman এর নাম কখনো শুনি নাই। তবে এই পরিচালকের বেশ কয়েকটি সিনেমা দেখা হয়েছে যেমন: The Bourne Identity, The Bourne Supremacy, Mr. & Mrs. Smith ও Edge of Tomorrow। এতো সিনেমা দেখলাম এই পরিচালকের অথচ তার নামটাই শুনি নাই এই ব্যর্থতা আমি রাখবো কই? এই পরিচালকের পরিচালিত সিনেমা American Made যমুনা ফিউচার পার্কের Blockbuster Cinemas এ দেখানো হচ্ছে যা আমি গতকাল, মানে ৫ই অক্টোবর, ২০১৭ তে গিয়ে দেখে এসছি। Tom Cruise অভিনীত সিনেমাটা খুবই চমৎকার লেগেছে আমার কাছে। সত্যিকারের ঘটনা কেন্দ্র করে নির্মিত হয়েছে এই ম্যুভিটি যা দর্শকরা দেখে বেশ উপভোগ করবে।



কয়েকদিন আগে থেকেই প্ল্যান করে রেখেছিলাম যে বৃহস্পতিবারে যদি সময় করে উঠতে পারি তাহলে যমুনা ফিউচার পার্কে গিয়ে সিনেমা দেখবো। সাধারণত সিনেমা আমি আমার কয়েকজন সিনেমা-পাগল বন্ধুদের নিয়ে দেখি। তবে এই সিনেমাটি আমি একাএকাই দেখেছি। বেশ ভালই উপভোগ করলাম ছবিটি। পুরো হলজুড়ে মনে হয় ২০-২২ জন দর্শক হবে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা কি মানুষ ভুলে গেছে?



যাই হউক এবার সিনেমাটি নিয়ে মিছু বলা যাক। সব বলে লাভ নেই কারণ তাহলে কেউ হলে যেতে চাইবেনা। Barry Seal একজন বিমানের পাইলট। তার চরিত্রে অভিনয় করেছে Tom Cruise। একজন সি.আই.এ অফিসার Barry Seal এর সরনাপন্ন হয় তাকে লোভনীয় অফার দিয়ে পাইলটের চাকরী ছাড়ায় ও তাকে একটি স্প্যেশাল কাজ দেয়। তার কাজ হলো ছোট্ট একটা প্লেন দিয়ে সেন্ট্রাল আমেরিকার দেশগুলোর ওপর চালিয়ে ছবি তুলা। সে এই কাজ করতে গিয়ে পাবলো এসকোবারে সাক্ষাৎ পায়। এস্কোবার কলোম্বিয়ার কুখ্যাত ড্রাগ মাফিয়া। এরপর একটার পর একটা ড্রাগ সরবরাহের কাজে সে জড়িয়ে পরে। অনেক টাকার মালিকও হয়ে যায়। বাকিটা আপনারা হলে গিয়ে দেখে নেন। প্লিজ! রাগ করেন না!!!

আমি ৯.৫/১০ দিয়েছি।



মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৬ ই অক্টোবর, ২০১৭ রাত ৯:৩৭

সুমন কর বলেছেন: হুম, পরে দেখবো।

২| ০৭ ই অক্টোবর, ২০১৭ বিকাল ৫:১৯

কালীদাস বলেছেন: রিভিউ কই?

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.