নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

বিশ্বকাপ ২০১৮: মিশর বনাম উরুগুয়ে, মরোক্কো বনাম ইরান ও পর্তুগাল বনাম স্পেন।

১৭ ই জুন, ২০১৮ রাত ২:৪০



বিশ্বকাপের দ্বিতীয় দিনে তিনটে খেলা হলো। মিশর বনাম উরুগুয়ে, মরোক্কো বনাম ইরান ও পর্তুগাল বনাম স্পেন। তিনটে খেলায়ই আমার বেশ ভালো লেগেছে যদিও প্রথম দুইটি খেলা: মিশর বনাম উরুগুয়ে, মরোক্কো বনাম ইরান দেখে মনটা একটু খারাপই লেগেছে। দুটো খেলাতেই গোলগুলো হয়েছে একেবারে শেষের দিকে। মিশরের খেলার কথা আগে বলি। ধারনা করেছিলাম মোহাম্মদ সালাহ হয়তো খেলবে কিন্তু নিরাশ হতে হলো। সালাহকে ছাড়াই খেলতে নামলো মিশর। তারা বেশ ভালই খেলছিল কিন্তু হোজে গিমেনেজ একদম শেষ মুহূর্তে গোল দিয়ে উরুগুয়েকে জিতিয়ে দিল।



মরোক্কো বনাম ইরানের খেলার কথা আর কি বলবো? ব্যাপারটা ছিল এরকম, পুরো ম্যাচে ভালো খেললো মরোক্কো আর জিতলো ইরান। ইনজুরি টাইমে মরোক্কোর আজিজ বোহাদ্দুয নিজের পোস্টে নিজেই ভুলবষত গোল দিয়ে দেয় যার কারণে ইরান জিতে যায়। মরোক্কোর জন্য বেশ খারাপই লেগেছিল।

তৃতীয় খেলাটা ছিল অস্থির। স্পেন বনাম পর্তুগালের খেলাটি যে প্রথম থেকেই আক্রমনত্মক হবে সেটা আগে থেকেই ধারনা ছিল। রোনাল্ডোর হ্যাট-ট্রিকটি ছিল ম্যাচটির অন্যতম সেরা আকর্ষণ। তার ফ্রী কিকের গোলটা ব্যাখ্যা কে বোঝানো মুশকিল। এরকম চমৎকার ফ্রি কিক রোনাল্ডোর দাড়াই সম্ভব। ৩--৩ গোলে ড্র এি ম্যাচ এখনো পর্যন্ত এই বিশ্বকাপের সেরা ম্যাচ। আর অবশ্যই বিশ্বকাপের ক্লাসিক ম্যাচ হিসেবে এই খেলাটি স্থান পাবে নিঃসন্দেহে।



মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৭ ই জুন, ২০১৮ দুপুর ১:৪৫

সনেট কবি বলেছেন: বেশ।

২| ১৭ ই জুন, ২০১৮ সন্ধ্যা ৭:৪৬

রাজীব নুর বলেছেন: হুম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.