নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

We Need to Talk About Kevin সিনেমা রিভিউ।

১৩ ই মে, ২০২০ দুপুর ১২:০৪



এখন বেশিরভাগ সিনেমা দেখা হয় Netflix, Hulu ও Amazon Prime-এ। মাঝে মাঝে পুরোনো ছবিগুলো ইউটিউবেও দেখে থাকি। 2011 সালের psychological thriller সিনেমা We Need to Talk About Kevin দেখলাম। আগে কখনও নাম শুনি নাই এই সিনেমার। ছবিটির রিভিউ দেখে ভালো লাগলো দেখে দেখে ফেললাম। সাধারনত আমি ওতো রিভিউ দেখি না। ছবি যখন বানানো হয়েছে তখন সেটা দেখা আমার জন্য এক গুরু দায়িত্ব সেটা দেখার। তবে এই সিনেমার রিভিউ খুব ভালো লাগলো দেখে দেখলাম তাড়াতাড়িই। অবশ্য রিভিউ না পড়লেও দেখতাম।



যাই হোক সিনেমাটি আমার বেশ ভালো লেগেছে। পুরো সিনেমাটা একটি ছেলেকে ঘিরে। ছেলেটির নাম কেভিন। ছোটবেলা থেকেই তার আচরণ খুব উগ্র স্বভাবের। বাবা-মা দু'জনাই ভালো চাকরী করে, সুন্দর সাজানো তাদের সংসার কিন্তু ছেলেটা হয়েছে বদমেজাজি, রাগী ও উশৃংখল স্বভাবের। কোন কিছুতেই তার উৎসাহ নাই, সবসময় তার ভেতর ভায়োলেন্স ব্যাপারটা কাজ করতো। এইভাবেই সে বড় হয়ে উঠে।

বড় হয়ে যখন সে হাই স্কুলে যায় তখনই সে সাংঘাতিক এক সর্বনাশ করে ফেলে। স্কুলের নিরীহ ছাত্রছাত্রীদের নির্মমভাবে হত্যার অভিযোগে তাকে কারাদন্ড দেওয়া হয়। এটি নিয়েই সিনেমার কাহিনী। ছবিটি মনে করিয়ে দেয় আমেরিকার "গান ভায়োলেন্সের" কথা। বিভিন্ন সময়ে আমেরিকার বিভিন্ন স্কুলে অল্প বয়সি বাচ্চারা যে অস্ত্র দিয়ে হত্যাকান্ড চালানোর ঘটনা আমরা এ যাবৎ কাল শুনি এসছি সেটাই মনে হলো এই ছবিটি দেখে।

কেভিনের চরিত্রে যে অভিনয় করেছে ছেলেটির নাম Ezra Miller। তার অভিনয় সত্যিকার অর্থে প্রশংসার দাবীদার রাখে। চমৎকার অভিনয় ছিল তার।

We Need to Talk About Kevin সিনেমটিকে অনেকে আবার বলেছে এটি নাকি ২০১১ এর সেরা ছবি। আপনারা দেখে আপনারাই বলুন কেমনলাগলো সিনেমাটি দেখে। আমি ৯/১০ দেব।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৩ ই মে, ২০২০ দুপুর ২:৩৭

রাজীব নুর বলেছেন: মুভির কাহিনি ভালো লেগেছে। আজই দেখে ফেলব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.