নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

এ্যাকশন থ্রীলার সিনেমা Air Force One।

১২ ই মে, ২০২১ রাত ১১:৩৫



সবাইকে অগ্রীম ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক। আশা করি সবার ঈদ আনন্দে কাটুক। করোনা মহামারী চীরতরের জন্য দূর হয়ে যাক এই দোয়া করি। ঈদ আসলেই অপেক্ষা করে থাকি ঈদের নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান দেখার জন্য। আর আমি যে কাজটা সবচেয়ে বেশী করি সেটা হলো আগের বছর ঈদের নাটকগুলো, যেগুলো দেখা হয় নাই সেগুলো ইউটিউবে দেখা শুরু করি। একটা কথা স্বীকার করতেই হবে যে ঈদে অনেক নাটক বেশ দেখার মতো হয়। গল্প, অভিনয়, সবকিছুই চমৎকার হয়। একদিন একটা ব্লগ লিখবো ইউটিউবে আমার দেখা কয়েকটি নাটকের রিভিউ।

আজকে লিখবো ১৯৯৭ সালে রিলিজড হওয়া আমেরিকান political action thriller সিনেমা Air Force One এর ওপর। Wolfgang Petersen পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন Harrison Ford, Gary Oldman, Glenn Close ও William H. Macy সহ আরো অনেকে। Wolfgang Petersenকে তো সবাই নিশ্চয়ই চিনেন!!! Das Boot (1981), The Never Ending Story (1984), Outbreak (1995), The Perfect Storm (2000), Troy (2004), এবং Poseidon (2006) মূভ্যির মতো অসাধারণ সব সিনেমার পরিচালক উনি।



Air Force One সিনেমাটি আমার বেশ কয়েকবার দেখা। একটা সময় ছিল সিডি ভাড়া করে সিনেমা দেখা লাগতো। সেই ১৯৯৯/২০০০ সালের কথা বলছি। প্রথমবার দেখেছিলাম সিডি ভাড়া করে। এরপর স্টার মুভিসে দেখেছিলাম আরো কয়েকবার। Harrison Ford ও Gary Oldman এর অভিনয় ছিল দেখার মতো।

আমেরিকার প্রেসিডেন্ট যে প্লেনে চড়েনসেই প্লেনেকে Air Force One বলে। সিকিউরিটির দিক থেকে সেরা সিকিউরিটি সম্পন্ন্য এই উড়োজাহাজ। আর এই প্লেনেই হ্যাইজ্যাকের মতো ঘটনা ঘটে বসে এই সিনেমায়। হ্যারিসন ফোর্ড হলো আমেরিকার প্রেসিডেন্ট। সে কিভাবে সন্ত্রাসীদের মোকাবিলা করে এটাই দেখানো হয় সিনেমাটিতে। এ্যাকশনগুলো ছিল বেশ ভালো। আর সিনেমার সাউন্ডট্র্যাকটা অসাধারণ। সাউন্ডট্র্যাকের লিংক দিলাম আশা করি শুনে দেখবেন।

আমি ৯/১০ দেব এই সিনেমাকে। সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৩ ই মে, ২০২১ রাত ১২:০৪

মরুভূমির জলদস্যু বলেছেন: অনেকদিন আগে দেখছি ছবিটা।

২| ১৩ ই মে, ২০২১ রাত ২:৩৯

রাজীব নুর বলেছেন: দেখেছি। ভালো লাগে নি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.