নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Northman সিনেমা রিভিউ।

২০ শে মে, ২০২২ রাত ১০:৫৪



ব্রুকলিনে প্রচুর পার্ক আছে যার মধ্যে শার্লি চিশম পার্ক অন্যতম। এই পার্কে বহুবার যাওয়া হয়েছে, এইতো সেদিনো গেলাম। দেখার মতো একটা পার্ক। এই পার্ক নিয়ে একটা ভিডিও করেছি সেটার লিংক দিলাম আশা করি আপনারা দেখবেন। ভালো লাগলে অবশ্যই জানাবেন। এই পার্ক নিয়ে ভিডিও বানানোর সময় ভাবছিলাম কোন সিনেমা নিয়ে রিভিউ লেখা যায়। এপ্রিল মাসে রিলিজড হওয়া সিনেমা The Northman দেখলাম তাই ভাবলাম এই সিনেমাটা নিয়েই একটা রিভিউ লিখি। ইন্টারনেটে বেশ কিছুদিন থেকে বহু লেখালেখি দেখছি এই সিনেমা নিয়ে। অনেকেই বেশ প্রশংসা করছে তাই ভাবলাম দেরী না করে দেখে ফেলি। "ও, আমার প্রভু" যেটাকে ইংরেজীতে বলি "Oh My God!" কি চমৎকার এই সিনেমা!!!



এ্যাকশনে ভরপূর এই সিনেমার কাহীনি এক কথায় দূর্দান্ত। ছোট্ট একটি ছেলের বাবা হলো এক রাজা যাকে শত্রুপক্ষ নির্মমভাবে হত্যা করে। ছেলেটি তার নিজভূমি থেকে পালিয়ে গিয়ে অন্য জায়গায় আশ্রয় নেয়। বহু বছর পর সে প্রতিশোধ নেবার জন্য নিজেকে প্রস্তুত করে। সিনেমাটি এ্যাকশনে ভরা। যারা এ্যাকশন সিনেমা দেখতে পছন্দ করেন তাদের ভালো লাগবে। তবে এ্যাকশন সিনেমার মতো শুধুই মারামারি নয়, এখানে রয়েছে সুন্দর একটি কাহীনি।

সিনেমায় অভিনয় করেছেন: Alexander Skarsgård, Nicole Kidman, Claes Bang, Anya Taylor-Joy, Ethan Hawke ও Willem Dafoe। Anya Taylor-Joy-এর একটি নামকরা টিভি সিরিজ আছে: The Queen's Gambit। নেটফ্লিক্সে দেখতে পাওয়া যাবে। দাবা খেলা নিয়ে মিনি সিরিজ। তার অভিনয় ছিল দেখার মতো। তবে অনুরোধ করবো সিনেমার মধ্যে এতো মারামারি ও কাটাকাটি দৃশ্য এটি বাচ্চাদের নিয়ে দেখবেন না।

আমি ৯/১০-এ। সিনেমাটি সময় পেলে দেখবেন।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২০ শে মে, ২০২২ রাত ১১:০৫

নিমো বলেছেন: এ বছরের এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত চলচিত্রের মধ্যে সেরা বলা যায় নিঃসন্দেহে। দ্য ব্যটম্যান দেখে দাগা খেয়েছি। এখন অপেক্ষায় আছি টপগানের জন্য।

২| ২১ শে মে, ২০২২ রাত ১:৩১

রাজীব নুর বলেছেন: বগিং করে করে মুভি দেখার আরা সময় পাই না।

৩| ২১ শে মে, ২০২২ সকাল ৯:০৭

বিটপি বলেছেন: একজন মা তার সন্তানকে নিজ হাতে হত্যা করতে চায় - এরকম দৃশ্য দেখতে কেমন লাগে? এই একটা দৃশ্যের জন্য এই মুভি তার সমস্ত আকর্ষণ হারিয়েছে। ছেলে মায়ের হাত থেকে বেঁচে গিয়ে আবার সেই অস্ত্র দিয়ে মাকেই হত্যা করে - এগুলো কি দর্শক পছন্দ করেছে? পশ্চিমা সিনেমাগুলো পারিবারিক বন্ধন শিথিল করার জন্য উদ্দেশ্যমূলকভাবে এসব বাস্তবতা বিবর্জিত স্ক্রিপ্ট মানুষকে গেলায় বলে আমার ধারণা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.