নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Million Dollar Baby (২০০৪) সিনেমা রিভিউ।

০৮ ই নভেম্বর, ২০২২ রাত ৯:২২



Million Dollar Baby সিনেমা ২০০৪-এ যখন বের হয়েছিল তখন চারিদিকে বেশ নাম করেছিল শুধুমাত্র Hilary Swank এর দূর্দান্ট অভিনয়ের জন্য। এটা আর বলার অপেক্ষা রাখেনা যে Hilary Swank খুবই উচুমানের একজন অভিনয়শিল্পী যে। তার অভিনয় বরাবরই বেশ ভালো হয় এবং যে চরিত্রেই অভিনয় করেন না কেনো সেটা সে সুন্দরভাবে ফুটিয়ে তুলেন।

সিনেমাটি আমার দু-তিনবার দেখা হয়েছে তবে রিভিউ লেখা হয়ে উঠেনি কখনো। ভাবলাম এই চমৎকার সিনেমা নিয়ে আজকে লেখালিখি করবো। Clint Eastwood অভিনয়ে যেরকম পারদর্শী ছিলেন পরিচালক হিসেবেও তিনি তেমনই পারদর্শী। তার পরিচালিত এই সিনেমা ৪টি অস্কার পুরষ্কার পায়: Best Picture, Best Director, Best Actress (Swank), এবং Best Supporting Actor (Freeman),



হিলারি সোয়াংক একটি রেস্টুরেন্টে কাজ করে। সে একজন বক্সিং খেলোয়াড় হতে চায়। সে এক জীমে ভর্তি হয় যেখানে বক্সিং শেখানো হয় তবে সেই জীমের মালিক তাকে বক্সিং শেখাতে অনিচ্ছুক কার হিলারি সোয়াংকের এখন আর সেই বয়স নাই বক্সিং শেখার। কিন্তু সে হেরে যাবার পাবলিক নয়। হাজার কষ্ট সহ্য করে সে একজন তুখোর খেলোয়াড়ে পরিণত হয় যার জন্য তাকে অনেক কিছু ত্যাগ করতে হয়।

সিনেমাটি যাদের দেখা হয়নি তারা দেখে নিতে পারেন। আশা করি ভালো লাগবে। তবে ভুল করে আবার একই নামের সিনেমা দেখে ফেলেননা। Million Dollar Baby নামের সিনেমা ১৯৩৪ ও ১৯৪১ সালেও হয়েছিল।

আমি ৯/১০ দেব।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ০৮ ই নভেম্বর, ২০২২ রাত ১১:৪১

ঠাকুরমাহমুদ বলেছেন:



আপনাকে অশেষ ধন্যবাদ। ছবিটি আমি দেখবো। আমি আপনার ইউটিউবেরও একজন দর্শক।


আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.