নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Watcher (2022 TV series)

১৮ ই নভেম্বর, ২০২২ রাত ৯:৩৪



আজকে একটি টিভি সিরিজ নিয়ে লেখালিখি করবো। বেশ কিছুদিন পর ব্লগ লিখতে বসলাম। কাজের ব্যস্ততায় ছিলাম গত কয়েকটা দিন। তবে যতই ব্যস্ত ছিলাম না কেনো, রাতে বাসায় এসে একটি টিভি সিরিজের একটা করে পর্ব দেখতাম। টিভি সিরিজটি ২০২২ এর একটি সিরিজ, সত্যঘটনা অবলম্বনে নির্মিত এই সিরিজটির নাম The Watcher। এটাকে মূলত mystery thriller সিরিজ বলা যেতে পারে।

কাহীনিটি একটি বাসাকে ঘিরে। আমেরিকার নিউ জার্সিতে এক দম্পতি এক বিলাশবহুল বাড়ি ক্রয় করে। বাড়িটি একদিক দিয়ে যেমন বিশাল বড় আবার সেরকম সুন্দরও। তবে বাড়িতে উঠার পরপরই শুরু হয়ে যায় একটার পর একটা ভৌতিক ঘটনা। বাড়িটির আশপাশে যেসব প্রতিবেশীরা বসবাস করেন তাদের আচরণও সন্দেহজনক। এক মুহূর্তে যাকে সন্দেহ লাবে ঠিক পরের মুহূর্তে আরেকজনকে সন্দেহ মনে হবে।



বাড়িতে যারা বসবাস করতে থাকে তারা প্রায়ই নাম না জানা রহস্যজনক রকমের চিঠি পেতে থাকে। তাদেরকে বাড়ি থেকে উঠে যেতে বলে। এখনো পর্যন্ত নাকি এই রহস্যের কোনো উদঘাটন হয়নি। টিভি সিরিজটিতে অভিনয় করেছেন Naomi Watts, Bobby Cannavale, Isabel Gravitt, Luke David Blumm, Jennifer Coolidge ও Margo Martindale সহ প্রমুখ। যারা সিনেমা দেখে থাকেন তারা নিশ্চয়ই Naomi Watts এর নাম শুনেছেন। তার দূর্দান্ত অভিনয় আমার বেশ ভালো লাগে। এই টিভি সিরিজেও তার অভিনয় ছিল চমৎকার।

আমি ৯/১০দেব।

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৯ শে নভেম্বর, ২০২২ দুপুর ১:২৯

রাজীব নুর বলেছেন: জানলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.