নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

You Should Have Left সিনেমা রিভিউ।

১০ ই এপ্রিল, ২০২৩ সন্ধ্যা ৭:৫৬



Kevin Bacon এবং Amanda Seyfried দুজনাই আমার পছন্দের নায়ক নায়িকা। তারা দুজনাই যখন একটি সিনেমায় আছে সেটা যে আমাকে অবশ্যই দেখতে হবে সেটাতো আর বলবার অপেক্ষা রাখেনা। আমি You Should Have Left সিনেমার কথাই বলছিলাম। You Should Have Left যার বাংলা অর্থ হলো, "তোমার চলে যাওয়া উচিত ছিল", এটি একটি psychological horror সিনেমা যেটার পরিচালক ছিলেন David Koepp এবং একই নামে একটি বই প্রকাশিত হয়েছিল যেখান থেকে নেওয়া হয়েছে সিনেমার মূল কাহিনী। বইটি লিখেছিলেন Daniel Kehlmann.



Kevin Bacon এবং Amanda Seyfried তাদের ছোট্ট একটি মেয়েকে নিয়ে ইংল্যান্ডের Wales-এ অবসর কাটাতে যায়। তারা একটি বড় বাড়িতে থাকার জন্য উঠে এবং সেই রহস্যময় বাড়ি ঘিরেই তৈরী হয় একটার পর একটা ভয়ঙ্কর কাহীনি।

সিনেমার পরিচালকের যে কাজটি আমার প্রথম থেকেই ভালো লেগেছে তা হলো সে সিনেমার প্রথম দৃশ্য থেকেই এমন একটা সাসপেন্স মূহুর্ত তৈরী করতে সক্ষম হয়েছেন যেটা দর্শকদের ধরে রাখার মতো একটা অবস্থা। মুহুর্তে মুহুর্তে টেনশান কাজ করবে যে কারোরই।

Kevin Bacon এবং Amanda Seyfried-এর অভিনয় ছিল দূর্দান্ত, চমৎকার এবং অস্থির। আপনারা যারা সাসপেন্স ধরনের সিনেমা পছন্দ করেন তারা এই সিনেমা দেখতে পারেন। আমি ৯/১০ দেব।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই এপ্রিল, ২০২৩ রাত ৮:০৫

ইফতেখার ভূইয়া বলেছেন: এমনিতেই অনেক টেনশনে থাকি, তার উপর এই সাসপেন্স এর চাপ! ভৌতিক মুভি আমি এড়িয়ে চলি। আপনার লিখা পড়ে ট্রেইলার দেখতে গিয়ে ভীষণ ভয় পেলাম , মনে হয় না লোড নিতে পারবো B:-) এ্যাকশান টাইপ কিছু রিভিউর অপক্ষোয় থাকলাম।

২| ১১ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৫০

রাজীব নুর বলেছেন: মুভিটা দেখব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.