নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Borgman (২০১৩) সিনেমা রিভিউ।

১৪ ই এপ্রিল, ২০২৩ সকাল ১০:০৮



"বোর্গম্যান" হল একটি ডাচ থ্রিলার ফিল্ম যা ক্যামিয়েল বোর্গম্যান নামের এক রহস্যময় ব্যক্তির ওপর নির্মিত। সে নিজেকে একটি ধনী পরিবারের সাথে সম্পৃক্ত করার চেষ্টা করে এবং সেই ধনাঢ্য পরিবারের সাথে সে কিভাবে মিশে গিয়ে তাদের সর্বনাশ করে সেটাই সিনেমায় দেখানো হয়। অ্যালেক্স ভ্যান ওয়ার্মার্ডাম দ্বারা পরিচালিত, ফিল্মটি বেশ চমৎকার লেগেছে আমার কাছে।

সিনেমাটি প্রথম থেকে মনোযোগ দিয়ে দেখলে আপনি একেবারে মিশে যাবেন সিনেমার সাথে। কখনো মনে হবে Borgman নামে বাস্তবে আসলেই কোনো লোক আছে, কখনো আবার মনে হবে Borgman কাল্পনিক কোনো চরিত্র যাকে কেউ হয়তো স্বপ্নে দেখছে।



বোরগম্যানকে একদল সশস্ত্র লোক তাড়া করতে থাকে এবংসেখান থেকেই চলচ্চিত্রটি শুরু হয়। বোর্গম্যান একটি ধনী পরিবারের কাছে আশ্রয় নেন, যেখানে তিনি মেরিনার সাথে দেখা করেন, একজন সচ্ছল মহিলা যিনি তার প্রতি করুণা করেন এবং তাকে তার বাগানের শেডে থাকার জন্য একটি জায়গা দেন। এই মুহূর্ত থেকে, ফিল্মটি একটি অশুভ সুরে রূপ নেয়, কারণ বোর্গম্যান মেরিনা এবং তার পরিবারের উপর তার প্রভাব প্রয়োগ করতে শুরু করে।

"Borgman" সম্পর্কে সবচেয়ে আকর্ষণীয় জিনিসগুলির মধ্যে একটি হল এর ভিজ্যুয়াল স্টাইল। ফিল্মটি এমনভাবে তৈরী হয়েছে যা সবকিছুকে স্বপ্নের মতো মনে হবে। "Borgman" এর পারফরম্যান্স ছিল চমৎকার।

সামগ্রিকভাবে, "Borgman" একটি ভুতুড়ে চলচ্চিত্র। সিনেমাটি মানব প্রকৃতি এবং সমাজের অন্ধকার দিক সম্পর্কে একটি আকর্ষণীয় এবং চিন্তা-প্ররোচনামূলক বার্তা প্রদান করে। আপনি যদি মনস্তাত্ত্বিক থ্রিলারগুলির অনুরাগী হন যা সিনেমায় যা সম্ভব তার সীমানা ঠেলে দেয়, "Borgman" অবশ্যই চেক আউট করার মতো।

আমি ৮.৫/১০ দেব। আপনারা সময় পেলে দেখবেন সিনেমাটি।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই এপ্রিল, ২০২৩ সকাল ১১:৩০

জ্যাক স্মিথ বলেছেন: আপনি তো দেখা যাচ্ছে ভালো একজন মুভি গিক। মুভিটা দেখতে হবে একদিন।

২| ১৪ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:০৯

রাজীব নুর বলেছেন: এই সিনেমাটার নকল করেছে সাউথ ইন্ডিয়ানরা।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.