নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ৭০০ বছর ক্রায়োজেনিক টিউবে থাকার পর অতীতে সময় পরিভ্রমণ করতে গিয়ে বিকল্প বাস্তবতায় চলে এসেছি। আমার ফেসবুকঃ https://www.facebook.com/rufiusmillennium

রুফিয়াস মিলেনিয়াম

আমি ভূত

রুফিয়াস মিলেনিয়াম › বিস্তারিত পোস্টঃ

বেড়ালের সাথে বন্ধুত্ব নিয়ে জাপানিজ মুভিঃ কিমি তো বকু

২৯ শে ফেব্রুয়ারি, ২০১৬ ভোর ৫:৫৭



জাপানিজ মুভি রিভিউ: কিমি তো বক

গল্পের মূল চরিত্র ইয়ামামোতো শিগেমি, একজন তরুণ ব্যাচেলর, পরিবার ছেড়ে তার বন্ধুর সাথে নতুন এক এপার্টমেন্টে এসে উঠেছে। কলেজে পড়ে, আর একটি সুপারমার্কেট স্টোরে পার্ট-টাইম কাজ করে। অন্য সব ছেলেদের মত সেও একদিন নিজের পায়ে দাড়াতে চায়, কিন্তু একটু ব্যাতিক্রম উপায়ে। সে মাঙ্গা আঁকতে চায়।
গল্পের দ্বিতীয় এবং সবচেয়ে সুন্দর চরিত্রটি হল…একজন বিড়াল। হ্যাঁ, এই “একজন” অ্যামেরিকান শর্টহেয়ার বিড়ালটি হল গল্পের স্পটলাইট।
কি বিশ্বাস হচ্ছে না?

একদিন রাতে যখন শিগেমি বাসায় ফিরছিল, তখন বেড়ালছানা টা কে প্রথম দেখতে পায়। পার্কের বেঞ্চে বসে বেড়ালটা আকাশের দিকে দার্শনিকের মত তাকিয়ে ছিল।শিগেমি ও আকাশে তাকিয়ে তখন দেখতে পেল অসাধারণ সুন্দর এক ছায়াপথ। সেই স্বচ্ছ আকাশের ছায়াপথের নামে বিড়ালটার নাম দিল সে “গিঁ-ও-গো”... অবশ্যি তার রুমমেট বন্ধু নাম দিলে চেয়েছিল “নারুতো”। হাহাহা...
তো, দিনে দিনে শিগেমি আর বেড়ালটার মাঝে একরকম বন্ধুত্ব তৈরি হয়ে গেল। পরিবার থেকে দূরে, সময়ের একাকীত্বে, যখন শিগেমির জীবনে কোন কিছুই ঠিকভাবে চলছিল না, তখন অবসরে বেড়ালটির সাথে খেলে সময় কাটিয়ে দিত। মন ভালো হয়ে যেত। শিগেমি একজন মাঙ্গাকা হতে চায়, তাই সে প্রতি রাত, প্রতিদিন এঁকে যায় পৃষ্ঠার পর পৃষ্ঠা। সেই মাঙ্গার মতো শিগেমির সাদা কালো জীবনে রং এনে দিল সাদা কালো সেই বেড়াল টা।

এই হল জাপানিজ ড্রামা মুভি “কিমি তো বকু”-র গল্প, এক সুন্দর, নিস্পাপ বন্ধুত্বের গল্প। মুভি টা দেখার সময় সারাক্ষণ মুখটা হাসি হাসি হয়ে ছিল। কারণ আমি আবার বিড়াল পছন্দ করি কিনা। তবে একদম শেষে চোখে পানি এসে গিয়েছিল।
মুভিটির মূল চরিত্রে অভিনয় করেছেন নাকামুরা আওই । রয়েছেন কামেন রাইডারের ইনাবা ইউ, নাকামুরা এরিকো। আর কণ্ঠ দিয়েছেন সেইয়্যু মায়া সাকামোতো।
তাহলে সময় করে দেখে ফেলুন ১০ মিনিটের এক ফ্ল্যাশ এনিমের ৪৫ মিনিটের লাইভ একশন এই মুভিটা।


Description:

Name: Kimi to Boku
Alternative Name: キミとボク
Medium: Movie
Based on: Shigeto Yamagara's online Flash anime series of the same name "Kimi to Boku" (translated into English recently as "Everlasting Heart")
Genre: Animals, Friendship, Drama
Actors: Nakamura Aoi, Inaba Yu, Nakamura Eriko, Maaya Sakamoto (voice)
Release Date: May 14, 2011
Duration: 45 min.
MyDramaList Score: 8.2
Personal Rating: এত্তগুলা কিউট!!!
Theme Song: Tegami - Maaya Sakamoto

Flash Anime: Click This Link

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২৬ শে এপ্রিল, ২০১৬ ভোর ৫:৩১

কালনী নদী বলেছেন: অনেক সুন্দর রিভিউ দিয়েচেন। জাপানি হরর মুভিগুলা আমার বিষন পছন্দের।
সত্যি অন্যরকম একটি রিভিউ পড়লাম।

২৬ শে এপ্রিল, ২০১৬ ভোর ৫:৪৯

রুফিয়াস মিলেনিয়াম বলেছেন: আমিও দেখি। :) তবে জাপানিজ হরর মুভিগুলো আজকাল খুব হাসির লাগে। আগে অনেক ভয় লাগতো। দেখতে দেখতে হয়তো সয়ে গেছে।
তবে গত সপ্তাহে একটি হরর সিনেমা দেখেছি, নাম হল " ওনিবাবা"। সাদাকালো। ১৯৬০ এর দিকের মুভি। দেখতে পারেন। :)

২| ২৬ শে এপ্রিল, ২০১৬ ভোর ৬:১০

কালনী নদী বলেছেন: হুমম আমি যেমন ওনিবাবা টরেন্ট করে ডাউনলোড করতে পারি তেমন আপনিও সে নিয়ে একটি সংক্ষিপ্ত রিভিউ দিতে পারেন। আর অনেকেই মুভিটি দেখে আনন্দ পেতে পারেন। আপনি যেহেতু বলছেন তাহলে আজকেই নামাব।
গত কয়েকবছর ধরে হরর মুভি বিশেষ করে জাপানিগুলা দেখা হচ্ছে না। তবে হলিউডের সাথেই আছি! সাম্প্রতিক রেভিনেন্ট মুবিটা দেখেছি। খরাপনা ডিকাপ্রিয়ের অভিনয় অসাধারন হয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.