নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাহাবুব আলম

সাহাবুব আলম › বিস্তারিত পোস্টঃ

মেয়েটির বিচার চাই

৩০ শে মে, ২০১৭ সন্ধ্যা ৭:০৪




১৯ বছরের মেয়েকে ধর্ষণ এর দায়ে ছেলেটি জেলখানায় (সেফ হোমে) ছেলেটির বয়স (১২) ৫ম শ্রেনীতে। মেয়েটি অন্তঃসত্তা বচ্চা প্রসব করছে। কিছুদিন আগে অমুক নারী সংগঠন তমুক নারী সংগঠন চিল্লায় চিল্লায় গলা ফাটাই অমুক বুদ্ধিজীবি টকশোতে বলে ওই দেশের দর্ষন আইন এরকম ওইরকম। জাতীয় পত্রিকায় পড়েছিলাম (১২) বছরে ছেলের সাথে যৌন সম্পর্ক করার শিক্ষিকা(২৬) শ্রী ঘরে। এক মেয়ে দাবি করে ছেলেটি (১৩) নাকি তার অনাগত সন্তানের বাবা ছেলেটির পিতামাতা জানার পর মেয়েটির নামে মামলা করে সেই মেয়েটির স্থান হয় শ্রী ঘরে। দুটি ক্ষেয়ে ছেলে গুলো অপ্রাপ্ত বয়স্ক ছিল। আজ য়েই ছেলেটির বয় (১২) সে যদি ওই মেয়েকে একবছর আগে ধর্ষণ করে তখন বয়স(১১) আমার মস্তিষ্কে চিন্তায় আসেনা এই ছেলেটি কি ভাবে ওই মেয়েকে(১৮) ধর্ষণ করে। সব মেয়েরা বলে বাধা দিয়ে লাভ হয় নাই কারন ছেলেগুলির থেকে শক্তি সার্মথ্য কম আসোলেই কি মেয়েটি ওই ৪র্থ শ্রেণির ছেলেটির কাছে মেয়েটি (১৮) পরাজিত হয়ছিলো নাকি অন্য কিছু। যদি অন্য কিছু হয়ে থাকে তবে মেয়েটির সর্বচ্চো শাস্তি চাই। এটা বাংলাদেশ সম্ভব না। মেয়ের বাবা কেস করলো আর পুলিশ মামলা নিল। আজ নারী সংগঠক গুলো কই এই ছেলের বাবার টাকা নাই সে জন্য নাকি অন্য বেপার আছে। টিভি সাংবাদিক গুলা কই প্রতি সেকেন্ডে আপডেট দিতেন। এখন আপডেট নাই কেন টকশো নাই কেন। পত্রিকা কলাম প্রথম পাতা লেখালেখি নাই কেন। আমরা পুরুষ বলে সব দোষ আমাদের।

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ৩০ শে মে, ২০১৭ রাত ৮:৩৮

চাঁদগাজী বলেছেন:


এগুলো নতুন কিছু নয়

৩০ শে মে, ২০১৭ রাত ৯:২৫

সাহাবুব আলম বলেছেন: হতে পারে নতুন কিছু নয়, তবে আমাদের বেলাই সব সময় আইন অন্ধ

২| ৩০ শে মে, ২০১৭ রাত ১০:১০

লর্ড অফ দ্য ফ্লাইস বলেছেন: বাংলাদেশের ১২ বছর মানে প্রকৃত বয়স কমপক্ষে পনেরো। পনেরো বছর বয়সী একজন কিশোরের পক্ষে পূর্ণবয়স্ক একজন মহিলার সাথে পেরে উঠা অসম্ভব কিছু না। আগে আমেরিকার মতো জন্মের চব্বিশঘণ্টার মধ্যে নিবন্ধন করে বয়স চুরি ঠেকাতে হবে।

৩০ শে মে, ২০১৭ রাত ১১:১৪

সাহাবুব আলম বলেছেন: ভাই আপনি হয়তো যেনে থাকবেন বাংলাদেশের গ্রামে ৫ম শ্রেনিতে ১৫ বছরের ছেলে পড়ে কিনা খোজ নিয়ে দেখবেন।

৩| ৩০ শে মে, ২০১৭ রাত ১১:৫৮

ধ্রুবক আলো বলেছেন: টিভি সাংবাদিক গুলা কই প্রতি সেকেন্ডে আপডেট দিতেন। এখন আপডেট নাই কেন টকশো নাই কেন। পত্রিকা কলাম প্রথম পাতা লেখালেখি নাই কেন।
এখন এনাদের পাওয়া যাবে না, কারন এখানেতো মাল্লু নেই, দালালি নেই, সেলিব্রিটি হওয়ার সুযুগ নাই!

৩১ শে মে, ২০১৭ রাত ৩:৪৫

সাহাবুব আলম বলেছেন: হলুদ সাংবাদিকতাই ভরে গেছে দেশটা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.