নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

গুলিতে বি জি বি সদস্য নিহত,পুলিশ আহত কুমিল্লাতে

২৬ শে নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:৫৭

কুমিল্লায় অবরোধ সমর্থকদের গুলিতে এক বি জি বি সদস্য নিহত এবং এক পুলিশ গুরুতর আহত । পুলিশের চোখ দিয়ে গুলি ঢুকে মাথার পিছন দিয়ে বেরিয়ে গেছে । তার বেচে থাকার সম্ভাবনা খুবই কম। সাম্প্রতিক সময়ে কোন প্যারা মিলিটারি সদস্যর মৃত্যু হল বিক্ষোভকারিদের গুলিতে । যেকোনো বড় অস্ত্র ব্যাবহার হয়েছে বলে প্রতিয়মান হয় । এটি একটি অশুভ সংবাদ । এই ঘটনা অন্য বড় অবৈধ অস্ত্র ধারিদের উৎসাহী করে তুলবে যা কোন শুভ ফলাফল বয়ে আনবেনা ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৬ শে নভেম্বর, ২০১৩ রাত ৮:০১

বোধহীন স্বপ্ন বলেছেন:
এ কি ভয়াবহ অবস্থা??!! আমরা কি গৃহযুদ্ধের দিকে এগুচ্ছি??

২| ২৬ শে নভেম্বর, ২০১৩ রাত ৮:০৭

মদন বলেছেন: বিরোধীদল ছাড়া নির্বাচন একমাত্র রামছাগলরাই চিন্তা করতে পারে। ৯৬ বিএনপি ছিলো রাম ছাগল, এইবার আওয়ামীলীগ হইছে রাম ছাগল। ছাগলরা জানে এভাবে নির্বাচন করলে কি হবে, তবুও করবে।

৩| ২৬ শে নভেম্বর, ২০১৩ রাত ৮:১১

মাজহারুল হুসাইন বলেছেন: যথেচ্ছ গুলি বর্ষণ, অপর পক্ষকেও উৎসাহিত করে । যখন গুলি করে মানুষ পাখির মত মারা হচ্ছিল, তখন একপক্ষ মজা লুটছিল । বিএসএফ যখন সীমান্তে আমাদের মানুষ মারছিল, আমাদের সীমান্তরক্ষী তখন সীমান্তের ভেতর তাদের বি-টিম হিসাবে খেলছিল । দেশকে গৃহ যুদ্ধের দিকে ঠেলে দেয়া হল । দ্বিতীয় মুক্তিযুদ্ধ নামে মানুষ মারার সমর্থন মানুষ কিভাবে দেয় ? কিভাবে আইন শৃঙ্খলা বাহিনী গুলি বর্যণ করে তাদের একবার মনে রাখা উচিত তারা বিদেশি বর্গি না তাদের পরিবার এদেশেই থাকে । আবার শুনি এগুলো আসলে ভারতীয় বিভিন্ন বাহিনীর সদস্য !

সব শেষে মানুষ মরছে, কে মরছে তা বড় নয় । বড় অস্ত্র যা দেয়া হয় দেশ রক্ষার জন্য, দেশের মানুষের রক্ষার জন্য তা যখন দেশের মানুষের বিরুদ্ধে ব্যবহার হয় তখণ গৃহযুদ্ধই ফলাফল হয় ।

৪| ২৬ শে নভেম্বর, ২০১৩ রাত ৯:৫৪

ভ্রমন কারী বলেছেন: মদন বলেছেন: বিরোধীদল ছাড়া নির্বাচন একমাত্র রামছাগলরাই চিন্তা করতে পারে। ৯৬ বিএনপি ছিলো রাম ছাগল, এইবার আওয়ামীলীগ হইছে রাম ছাগল। ছাগলরা জানে এভাবে নির্বাচন করলে কি হবে, তবুও করবে।

২৬ শে নভেম্বর, ২০১৩ রাত ১০:২৭

শাহ আজিজ বলেছেন: দেউলিয়ার রাজনীতিকে না বলতে হবে । আমাদের রাজনিতিকরা এখন আমাদের দায় হয়ে দাঁড়িয়েছে । আমাদের দায়মুক্ত হতে হবে । নতুন প্রজন্মের রাজনীতি চাই । আঁতুড় ঘরের পিদিমটা এখনো জলছে দরকার একটু তেল , দপ করে জ্বলে ওঠার জন্য !!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.