নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ

চারুশিল্পী , লেখক

শাহ আজিজ › বিস্তারিত পোস্টঃ

বেইলি মঞ্চের নতুন এপিসোড ।। ইনু বনাম নুরের হারজিৎ

১৮ ই মার্চ, ২০১৪ বিকাল ৪:৫৭

ইসলামি ব্যাঙ্ক থেকে চেক নেওয়ার দৃশ্য অনেকেই মিডিয়ায় দেখেছেন । কিন্তু আপনি যা দেখেছেন তা সবই মায়া , দাবি নুরের । আর ইনু বলছেন ওসব মায়া টায়া বলে কিচ্ছু নেই , জীবনের বাস্তব মেনে নিয়ে টাকা ফেরত দাও নুর ---------।
ডায়লগে প্রকম্পিত হলঘর । সবাই নিশ্চুপ ও তন্ময় হয়ে এ দৃশ্য দেখছিলেন । কিন্তু প্রমোটার এর হাতের দুই স্ক্রিপ্ট দেখে নিন এবং পরবর্তী ডায়লগ নিজেই বানিয়ে নিন ----------------------------!!

২৬ মার্চ বিশ্ব রেকর্ড গড়তে যাওয়া জাতীয় প্যারেড গ্রাউন্ডে জাতীয় সংগীত অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের টাকা নেয়ায় সমালোচনা করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি ইসলামী ব্যাংকের অনুদান ফেরত দেয়ার পক্ষে মত দিয়েছেন।তথ্যমন্ত্রী বলেন, “ইসলামী ব্যাংকের এ টাকা দিয়ে জাতীয় সংগীতের অনুষ্ঠান ঠিক হবে না। তাদের টাকা ফেরত দেয়া উচিত। শেখ হাসিনা সরকারের ভুলত্রুটি থাকতে পারে তারপরেও একমাত্র এই সরকারই একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার সাহস দিতে পারে।”

তথ্যমন্ত্রী বলেন, “যুদ্ধাপরাধীদের যেমন ছাড় দেয়া যাবে না তেমনি জঙ্গিবাদকেও ছাড় দেয়া যাবে না। ইবলিশ এবং ফেরেশতাদের মধ্যে যেমন সংলাপ হতে পারে না তেমনি জঙ্গিবাদের সঙ্গে গণতন্ত্রেরও কোনো সংলাপ হতে পারে না।”
২৬ মার্চ স্বাধীনতা দিবসে লাখো কণ্ঠে জাতীয় সংগীত গাওয়ার বিশ্বরেকর্ড গড়ার উদ্যোগ নিয়েছে সংস্কৃতি মন্ত্রণালয়। এ আয়োজনের জন্য ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার ১৪ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তিন কোটি টাকা অনুদানের চেক তুলে দেন। বিভিন্ন সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়।

নঃ বাঃ


‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ অনুষ্ঠানের জন্য ইসলামী ব্যাংকের কাছ থেকে অনুদান নেওয়ার অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। আজ মঙ্গলবার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ‘এটা শতভাগ নিশ্চিত যে লাখো কণ্ঠে সোনার বাংলা তহবিলে ইসলামী ব্যাংকের কোনো চেক গ্রহণ করা হয়নি। ইচ্ছা করলে আপনারাও যাচাই করে দেখতে পারেন।’

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

১| ১৮ ই মার্চ, ২০১৪ বিকাল ৫:০৭

হাসিব০৭ বলেছেন: নিউ জোকার অফ বাংলাদেশ =p~ =p~ =p~ =p~

২| ১৮ ই মার্চ, ২০১৪ বিকাল ৫:২০

শাহ আজিজ বলেছেন: সব কেমন জানি আউট অফ কন্ট্রোল লাগছে । রিমোটের ব্যাটারিতে চার্জ নাই না কি :P :D

৩| ১৮ ই মার্চ, ২০১৪ বিকাল ৫:৫৯

মুদ্‌দাকির বলেছেন:

ঠিকি আছে এই রকম হিন্দুয়ানি জাতীয় সংগীতে ইসলামি ব্যাংকের টাকা না নিলেই ভালো !!!!

হাস্যকর আমাদের দেশের অসাম্প্রোদায়িকতা , যেখানে ইসলাম মানেই পরিত্যাজ্য !!!!!!!!!!!!

১৮ ই মার্চ, ২০১৪ সন্ধ্যা ৭:২১

শাহ আজিজ বলেছেন: তাহলে ফিরে যাবো সেই ফাক সার জমিন স্বাদ বাদ---------

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.