নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ

সরকার পায়েল

মানুষ যা অনুভব করে তাই জ্ঞান।

সরকার পায়েল › বিস্তারিত পোস্টঃ

ঝড়ের সূর্য যখন মধ্য গগনে

০৩ রা ফেব্রুয়ারি, ২০১৪ সকাল ১১:৫৯

তোমার ঠোঁট, আলতো স্পর্শ । তোমার গাল, নাক ঘষে গভীর প্রেমগন্ধ নেয়া । কানের চির কিশোরী মেঘ সরিয়ে ঘন শ্বাসের অনুভব। শিহরিত করার চূড়ান্ত প্রেমে ছোট্ট ছোট্ট অনেক ভালোবাসায় ভরিয়ে দেয়া। কেউ কাউকে দেখিনা গভীর প্রেমে মগ্ন আধ বোজা চোখ । ঝড়ের নিশান !



দুটো শরীর প্রচণ্ড বেগে কাপিয়ে এলোমেলো তছনছ করে দেয়া ঝড়ের পূর্ব নিশান । ঈশান কোনের গভীর কালো মেঘ দু জোড়া আধ বোজা চোখের দিগন্তে।বিদ্যুৎ চমকায় দাতের ডগায় , নখের কোনে । কামনা কামনা কামনা বাধ ভাঙ্গা বাসনার বজ্রপাত আসুক ঝড় ! আসুক! ভেঙ্গে চুড়ে দিয়ে যাক সব । মানুষের আদিম কামনা ।



ঝড়ের গনগনে সূর্য মধ্য গগনে প্রচণ্ড তাপে পুড়ে ছারখার। আহ! আহ! পুড়ে যাচ্ছে পুড়ে যাচ্ছে ভেসে যাচ্ছে সব । মানুষ তখন নিজেকে বিলিয়ে দিতে চায় নিজের সব সব সব কিছু, কিছুই আর রাখা হয়না কিছুই রক্ষা করা হয়না। শত যত্নে আব্রুতে লালন করা যৌবন ভেসে যাচ্ছে চলে যাচ্ছে যাক যৌবন তো যাবেই যৌবন আসেই তো যাওয়ার জন্য , না গেলে মানব জন্মই বৃথা । রক্ত মাংসের এই শরীরে ক্ষণিকের বাস পুরোই বৃথা, না গেলে ভালোবাসার ফুল যে ফুটবেনা। এক খণ্ড মাংস থেকে একটা মানুষ।



আমার সব টুকু যৌবন তোমাকে তোমার সব টুকু যৌবন আমাকে দিয়ে দুজনেই হয়ে যাই নিঃস্ব একেবারে নিঃস্ব । আমার তোমার যে আর কিছুই নেই । ঝড়ের কাছে দিয়ে দিলাম বিলিয়ে দিলাম একেবারে সব। প্রতিটি কামনার আঁচর প্রতিটি বাসনার কামড় তীব্র অনুভূতি দিয়ে নিয়ে যাচ্ছে অসংখ্য ভালোবাসা হাজার লক্ষ কোটি। পিঠে বুকে আদিম থাবার সূক্ষ্ম সূক্ষ্ম ক্ষত ,জ্বলে জ্বলে বলে যাচ্ছে কামনার তীব্র কাতরিমা। স্নায়ু গুলো অনুভূতির জোয়ারে উদ্বেলিত , উচ্ছ্বসিত এলোমেলো অবশেষে ক্লান্ত ।



তোমার চিবুকে শেষ ভালোবাসা । বুকে মাথা রেখে গভীর শ্বাসে নিচ্ছ ভালোবাসার গন্ধ। আমি খুঁজি তোমার ঠোঁট ,গভীর স্পর্শ।



গভীর গভীর গভীর থেকে আরও গভীর অতল ঠাই হীন ভালোবাসা, যেন ধীরে ধীরে ডুবে যাই অতলে । ডুবতে ডুবতে ভাসি চিলের মত ডানামেলে অনেক অনেক উঁচুতে স্থির । তোমাকে ভালোবেসে ছিলাম ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.