নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোর গঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

অনু গল্প -- পকেট মারের ভালবাসা

০৯ ই আগস্ট, ২০১৫ বিকাল ৩:৩৫


চাকুরি চলে গেল রিয়াজের মন ভাল ভাল নেই । মায়ের অসুখের জন্য বেশ কয়েক বার ছুটি নিতে হয়েছিল , বস ব্যাপারটা ভাল ভাবে নেই নাই । মেস ভারাও এ মাসে দিতে পারে নাই কারন মায়ের চিকিৎসা জন্য অনেক টাকা খরচ হয়েছে ।
খুব চিন্তা নিয়ে ফার্ম গেইট থেকে বাসে উঠার সময় মানি ব্যাগ পকেট মার মেরে দিয়েছে ।
কি আর আছে মানি ব্যাগে দুশ টাকা আর মায়ের কাছে লিখা একটা চিঠি যে এই মাসে সে মা কে খরচের টাকা দিতে পারবেনা ।
ফকিরা পুল মেসে ফিরে মন খারাপ নিয়ে পত্রিকা পড়ছে । মায়ের জন্য কিছু টাকা পাঠানো দরকার । যাই হক রাতে যে প্রাইভেট টা পড়াত ভাবল ঐ খান থেকে দেখি
কিছু টাকা নিয়ে পাঠানো যায় কি না ।
এক সপ্তাহ পরে মায়ের চিঠি রিয়াজের কাছে । খুব চিন্তা নিয়ে চিঠি টা খুলছে আর বলছে ইস মায়ের মনে হয় টাকা শেষ । কিন্তু মা লিখছে বাবা রিয়াজ তোমার চাকুরি নাই কিন্তু পাঁচ হাজার টাকা কি করে পাঠালে । আমার তো এত টাকা লাগবে না । তাই তোমার জন্য কিছু টাকা সুমনের কাছে দিয়েছি কাপ্তান বাজার দোকান থেকে নিয়ে নিও ।
রিয়াজ খুব অবাক হল । কারন সে তো মায়ের জন্য টাকা পাঠাই নাই । রিয়াজ মাস দুয়েক পরে চাকুরি পায় বাড়িতে যায় । মানি অর্ডারের নিচে লিখাটা পরে অবাক ।
ভাই মা সবার জন্য সমান । মায়ের চলতে কষ্ট হবে এটা মানতে পাড়ি নাই । তাই মায়ের জন্য টাকা টা পাঠালাম তবে এই টাকাটা হালাল । ভাল থাকুন ইতি ফার্ম গেইট এলাকার পকেট মাস্টার আপনার এক ভাই ।
রিয়াজ খুব অবাক হয়ে দেখল পকেট মারের ও মায়ের জন্য ভালবাসা সমান ।।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৯ ই আগস্ট, ২০১৫ বিকাল ৩:৪৫

শাহরিয়ার কবীর বলেছেন: সুন্দর হয়েছে।

২| ০৯ ই আগস্ট, ২০১৫ বিকাল ৪:০৩

সেলিনা জাহান প্রিয়া বলেছেন: শাহরিয়ার কবীর তোমাকে ধন্যবাদ

৩| ১০ ই আগস্ট, ২০১৫ রাত ৩:৫৪

আর জে নিশা বলেছেন: এস জে প্রিয়া আর আমি হচ্ছি আর জে নিশা,
আপনার লেখা তো ভালোই লেগে গেলো ।

১১ ই আগস্ট, ২০১৫ রাত ৮:২১

সেলিনা জাহান প্রিয়া বলেছেন: অনেক অনেক ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.