নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

দুই বান্ধবি

১৭ ই জানুয়ারি, ২০১৬ বিকাল ৪:৫৫



চঞ্চল প্রেমা মেয়েটির বিয়ে হয়েছে এক শিল্প পতির সঙ্গে । মেয়েটি একটি স্বামী পেয়েছে, টাকা, গাড়ি, ঘর , স্বর্ণ সম্মান তা কোন কিছুর কমতি নেই । স্বামী তাকে সব চেয়ে দামীশাড়ি জুতা কসমেটিক কিনে দেয় । শরীর থেকে দামী পারফিউম কখনো মুছে যায় না । লাল প্রিমিও গাড়ি টা তার জন্য । স্বামী আসে রাত ১২ টায় ১ টায় ৩ টায় । স্বামীর মোবাইল লক করা থাকে । তবে তার মোবাইল ধরা বা পার্সোনাল বিষয় কোন কথা বলা যায় না। স্বামী বাসায় আসার আগে তাকে খুব সুন্দর করে সাজতে হবে । চঞ্চল মেয়েটি সুন্দর মেয়েটিকে পিতা মাতা খুব সুন্দর বড় লোক স্বামীর কাছে বিয়ে দিয়েছে এটাতে তার পিতা মাতার গর্বের শেষ নাই ।
তার খুব প্রিয় বান্ধবির বিয়ে হয়েছে ছেলেটা তেমন ধনী না । এক দিন বান্ধবির সাথে কথা হয় । বান্ধবির নাম জুই । প্রেমা জানতে চায় কেমন আছিস - জুই বলে
আমাদের আর থাকা । আমি কি তোর মত ধনী । দুই জনেই হাসে । জুই বলে আছি রে
ভালই । আমাকে বি বি এ তে ভর্তি করে দিয়েছে । অফিস শেষে বাসায় । মাঝে মাঝে বেড়াতে নিয়ে যায় । আমার রান্না খুব পছন্দ করে । একটু কাজল পড়লে আর কালো টিপ পড়লে অনেক খুশি হয় । আর যাই হোক আসলে আল্লাহ্‌ আমার স্বামীর মন ও ভালবাসা আমার জন্যই । তা প্রেমা তোর কি অবস্তা - প্রেমা খুব সুন্দর হাসি দিয়ে বলে রাজ বধূর প্রেম আমি রাজার রানি...... হ্যাঁ হ্যাঁ হ্যাঁ ।
প্রেমা মনে মনে বলে ইস আমি যদি ওর মত স্বামী পেতাম ।
জুই মনে মনে বলে প্রেমা শুধু বলত যার টাকা আছে আমি তাকেই বিয়ে করব ।
আল্লাহ্‌ তার আসা পুন্য করেছে ।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৭ ই জানুয়ারি, ২০১৬ বিকাল ৫:০২

বনমহুয়া বলেছেন: প্রেমা আর জুই দুজনের মনের আশা পূর্ণ হোক।

২| ১৭ ই জানুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৭:০০

আরণ্যক রাখাল বলেছেন: আহারে, আমি যদি প্রেমার দেখা পাইতাম, ওরে বলতাম পরকীয়া করতে!!!
হা হা হা

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.