নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি সেলিনা জাহান প্রিয়া , জন্ম পুরান ঢাকা, নাজিরা বাজার , নানা বাড়িতে ।বাবার বাড়ি মুন্সী গঞ্জ , বড় হয়েছি ঢাকা ।স্বামীর বাড়ি কিশোরগঞ্জ ।ভাল লাগে ঘুরে বেড়াতে , কবিতা , গল্প , উপন্যাস পড়তে অজানাকে জানতে । ধর্ম বিশ্বাস করি কিন্তু ধর্ম অন্ধ না ।

সেলিনা জাহান প্রিয়া

পৃথিবির প্রতিটি গল্পের শুরু আছে শেষ নাই শুধু। আমার লিখা কবিতার সাথে গল্পের সাথে আমার জিবনের কোন মিল নেই , আমি লিখি লিখিকা হবার জন্য নয় । ভাল লাগে তাই । অনেকই মনে করে আমি ব্যক্তি জীবনে খুব কষ্টে আছি । আসলে সুখ দুঃখ নিয়েই জীবন ।, অন্য ১০ জন মানুষের মতেই আমার জীবন ।

সেলিনা জাহান প্রিয়া › বিস্তারিত পোস্টঃ

শ্বশুড়ের মাথা ন্যারা করে জুতার মালা পড়ালেন জামাতা

০৩ রা মে, ২০১৭ বিকাল ৫:০৯


নীলফামারীর ডিমলায় বৃহস্পতিবার রাতে স্ত্রী স্বামীকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করায় শ্বশুড়ের মাথা ন্যাড়া করে জুতার মালা দিয়ে এলাকায় ঘুডিয়েছে জামাতা আতাউর রহমান তোবার। উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই গ্রামের মৃত্য কাছের উদ্দিনের পুত্র মজিবর রহমান (৬০) ডিমলা থেকে বাড়ী যাওয়ার পথে খগার হাটে রাত ৯টার চয়ের দোকানে চা খেতে বসে। এমন সময় খগাখড়িবাড়ী ইউনিয়নের বন্দর খড়িবাড়ী গ্রামের আতাউল ইসলাম তোবার তাকে দেখতে পেয়ে ওৎ পেতে থাকে। চায়ের দোকান থেকে মজিবর রহমান বের হলে মজিবর রহমানকে খগার হাটের পুর্ব দিকে ১ কিলোমিটার রাস্তা টেনে হিচরে আতাউলের বাড়ীতে নিয়ে যায়। বাড়ী নিয়ে গিয়ে ব্লেড নিয়ে অর্ধেক মাথা ন্যাড়া করে চুন কালী মাথিয়ে গলায় জুতার মালা পড়িয়ে আবারো বাজারে নিয়ে আসে। রাত ১১টার দিকে ঘটনাটি জানাজানি হলে এলাকার শত শত জনতা খগারহাটে মজিবরকে ঘিরে রাখে। পরে পুলিশ গিয়ে বালাপাড়া ইউপি সদস্য সেলিম আজাদের মাধ্যমে মজিবর রহমানকে নিজ বাড়ীতে পাঠায়। জানা যায়, মজিবর রহমানের কন্যা ছকিনা বেগমের সাথে আতাউল ইসলামের বিয়ে হয় গত ৮ বছরে আগে। গত ২ মাস পুর্বে ছকিনা বেগম আতাউলকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করেন। স্ত্রী ছকিনা বেগম অন্যত্র বিয়ে করার কারনে জামাতা আতাউল ক্ষিপ্ত হয়ে উক্ত ঘটনা ঘটায়। মজিবর রহমান বলেন, আমাকে অন্যায়ভাবে বাজার থেকে টেনে হেচরে বাড়ীতে নিয়ে গিয়ে মাথা ন্যাড়া করে চুন কালী লাগিয়ে দিয়ে গলায় জুতার মালা পড়িয়ে এলাকায় ঘোরায়। আমি প্রশাসনের নিকট বিচার দাবী করছি। বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুইয়া বলেন, বিষয়টি মানবাধিকার লঙ্ঘনের পাশাপাশি চরম অন্যায়। ডিমলা থানার ওসি (তদন্ত) মফিজ উদ্দিন শেখ বলেন, বিষয়টি জানার পর রাতে ঘটনাস্থলে গিয়ে মজিবর রহমানকে ইউপি সদস্য সেলিম আজাদের সাথে বাড়ীতে পাঠানো হয়েছে। মামলা দেয়ার জন্য বলা হয়েছে মামলা দিলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

সুত্র-মাজহারুল ইসলাম লিটন,ডিমলা প্রতিনিধি,চিলাহাটি ওয়েব :

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৩ রা মে, ২০১৭ বিকাল ৫:১২

কাজী ফাতেমা ছবি বলেছেন: কি বিভৎস কান্ড কারখানা ঘটছে আমাদের দেশে
মানুষগুলো অমানুষ হয়ে যাচ্ছে দিনকে দিন

২| ০৩ রা মে, ২০১৭ বিকাল ৫:১৯

Al Rajbari বলেছেন: ভেরি স্যাড.!

৩| ০৩ রা মে, ২০১৭ সন্ধ্যা ৬:৫৩

আলপনা তালুকদার বলেছেন: এইবার বুঝলাম, কেন ৮ বছরের সংসার, স্বামী ছেড়ে হারামীটার বৌ আবার বিয়ে করেছে। আরো খুশী হতাম, যদি ঐ বদটাকে কিছু উত্তম মধ্যম......

৪| ০৩ রা মে, ২০১৭ সন্ধ্যা ৭:৩৪

নীল-দর্পণ বলেছেন: মানুষ দিন দিন অমানুষ হয়ে যাচ্ছে কেন এমন !

৫| ০৩ রা মে, ২০১৭ সন্ধ্যা ৭:৪৩

চাঁদগাজী বলেছেন:



ওসব এলাকার লোকজন সন্ত্রাসী

৬| ০৩ রা মে, ২০১৭ রাত ৮:০৪

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: সন্ত্রাসী জামাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.