| নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস |
ইদানিং এক কঠিন সমস্যায় পরে গেছি। ল্যাপটপের বাইরে সাধারণত মোবাইল দিয়ে fb তে ঢোকার জন্য opera mini ব্যাবহার করি। কিন্তু কিছুদিন যাবত opera mini দিয়ে fb তে ঢুকলেই chat box...
এটা কি সবাই দেখেছেন বা জানেন, আমিই ব্যাকডেটেড; নাকি ঘটনাটাই আজকে ঘটছে?????!!!!!!!!!!!!!
©somewhere in net ltd.